home / ফ্যাশন
কান ফেস্টিভ্যালে দীপিকার লুক ট্রাই করুন ঘরে

কান ফেস্টিভ্যালে দীপিকার লুক ট্রাই করুন ঘরে

চলছে ৭৫ তম কান ফেস্টিভ্যাল। এ বছর জুড়ি হিসেবে ভারত থেকে মনোনীত হয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। অত্যন্ত সম্মান এবং আনন্দের খবর এটি আমাদের কাছেও। সাংবাদিক থেকে ফ্যাশনিস্তা এই মুহূর্তে সবার নজর দীপিকার দিকেই। কিভাবে সাজবেন তিনি, কেমন হবে তাঁর স্টাইল স্টেটমেন্ট এই সব কিছু নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে প্রকাশ্যে এসছে অভিনেত্রীর সাজ, যা দেখে তাঁর ছবি থেকে চোখ সরাতে পারছি না আমরা (deepika cannes 2022 looks)

দীপিকার মত সাজতে ইচ্ছে করছে?

ছবি সৌজন্যঃ দীপিকা পাডুকোন

ছবি দেখার পরে মনে হচ্ছে কিভাবে সাজবেন দীপিকার মত! অত ভাবার কিছু নেই, জুড়ি মেম্বারের গ্রেস বজায় রাখার জন্য দীপিকা মেক আপের বাড়াবাড়ি করেন নি তাঁর সাজে। তিনি বেছে নিয়েছেন সব্যসাচীর পোশাক আর জুয়েলারি (deepika cannes 2022 looks)

প্রথম লুক

ছবি সৌজন্যঃ দীপিকা পাডুকোন

দীপিকার এই লুক ভীষণ ভাবে ট্রাভেল ফ্রেন্ডলি। সমুদ্র হোক বা পাহাড় এই ঢলঢলে ফ্লোরাল শার্টের সাথে প্যাস্টেল কালার ওয়াইড লেগ ট্রাউজার সবসময়ের জন্য বেস্ট কম্বো। তার সাথে ঠিক এইরকম স্টেটমেন্ট নেকপিস- ব্যস আপনার সাজ কমপ্লিট। শার্ট অবশ্যই ইন করে পরবেন আর ফ্লোরাল স্টাইল হচ্ছে বেস্ট অপশন (deepika cannes 2022 looks) সাথে মাথায় রেট্রো স্টাইলের হেয়ার ব্যান্ড দীপিকার মত বাঁধলে বোহো লুক আসবে। 

মেক আপ

ছবি সৌজন্যঃ দীপিকা পাডুকোন

এ ক্ষেত্রে মেক আপ রাখুন মিডিয়াম। চোখে উইংগ স্টাইলে আইলাইনার পরুন আর ব্রাউন বা মভ শেডের লিপস্টিক। সাথে সান গ্লাস নিতে ভুলবেন না (deepika cannes 2022 looks)।

দ্বিতীয় লুক

ছবি সৌজন্যঃ দীপিকা পাডুকোন

বন্ধুর বিয়ের রিসেপশন বা পুজোতে নবমীর রাত- দীপিকার এই শাড়ি লুক আপনার প্রথম চয়েস হতেই পারে। দীপিকা এখানে পরেছেন সব্যসাচী চক্রবর্তীর ডিজাইনার শাড়ি। যে শাড়িতে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগারের ডোরা ছাপ ফুটিয়ে তোলা হয়েছে। সাথে সব্যসাচী জুয়েলারি কালেকশনের স্টেটমেন্ট কানের দুল।

এভাবে সাজতে হলে সবার আগে নিজের আত্মবিশ্বাসকে পরতে হবে গয়নার মত। কালো আর গোল্ডেনে জর্জেট শাড়ি যাতে এরকম জংলী প্রিন্ট থাকবে অবশ্যই ট্রাই করতে পারেন। ব্লাউজ স্লিভলেস বা ফুল স্লিভ দুটোই মানাবে। আপনি চাইলে কোমরে লেদার বেল্ট পরতে পারেন। খুব মানাবে। আর ঠিক এরকম বড় স্টেটমেন্ট কানের দুল।

মেক আপ

ছবি সৌজন্যঃ দীপিকা পাডুকোন

এই সাজ রাতের অনুষ্ঠানের জন্য পারফেক্ট। তাই বোল্ড মেক আপ বেছে নিতে পারেন। চোখে দীপিকার মত মোটা টানা আইলাইনার পরতে পারেন নাহলে গোল্ডেন আই শ্যাডোর স্ট্রোক মন্দ লাগবে না। চোখেই মেক আপের আসল ফোকাসটা রাখবেন। চুল উঁচু করে খোঁপা করতে পারেন নাহলে স্ট্রেট করে ছাড়া বা নাহলে লো পনিটেল। লিপস্টিক হবে ন্যুড শেডের অবশ্যই

তাহলে ট্রাই করুন এই পুজোয় দীপিকার কান উৎসব স্পেশাল লুক! ট্রাস্ট মি দীপিকার মতই অ্যাট্রাকটিভ লাগবে আপনাকে..

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

18 May 2022

Read More

read more articles like this
good points logo

good points text