home / রূপচর্চা ও বিউটি টিপস
এভাবে নিজের যত্ন নিলে আপনিও হয়ে উঠবেন সুপারহট

এভাবে নিজের যত্ন নিলে আপনিও হয়ে উঠবেন সুপারহট

ঋতাভরীর মত মিষ্টি অথচ হট লুক পাওয়ার সুপ্ত ইচ্ছে প্রায় সব বাঙালি মেয়ের মধ্যেই আছে। শুধু সাহসী পোশাক নয় ঋতাভরীর ত্বক এবং সাজের মধ্যেও একটা এক্স ফ্যাক্টর থাকে যা জানতে চাই আমরা প্রত্যেকে (how to look hot and attractive)। নিয়মিত নিজের যত্ন নিলে আপনিও পেতে পারেন সেই হট সেক্সি লুক যা পাগল করে তুলতে পারে আপনার প্রিয় মানুষটিকে। আর যদি সামনেই আপনার বিয়ে বা ডেট নাইট প্ল্যান থাকে তাহলে তো কথাই নেই, চটপট জেনে নিন সেই ‘হট সিক্রেট’..

দেহ এক্সফোলিয়েট করুন

সুহানা খান

ডেট নাইট বা সামনে বিয়ে থাকলে প্রায় একমাস আগে থেকে সপ্তাহে দু’বার করে পুরো শরীর এক্সফোলিয়েট করুন। এক্ষেত্রে  কফি স্ক্রাব আপনার জন্য সেরা অপশন, ভাল করে বডি স্ক্রাব করার পরে পুরো শরীরের অবাঞ্ছিত লোম ওয়াক্সিং করে নিন। তারপর ঠান্ডা জলে ধুয়ে বডি বাটার বা বডি ময়শ্চারাইজার মেখে ফেলুন (how to look hot and attractive)। এতে ত্বক মসৃণ এবং গ্লো করবে যা দেখে ‘তার’ ঘুম উড়ে যেতে পারে।

বিকিনি এরিয়া পরিষ্কার রাখুন

হট লুকের সেরা সূত্র হল নিজেকে পুরোপুরি পরিষ্কার রাখা। তাই ওয়াক্সিং এর সময়তেই বিকিনি এরিয়া পরিষ্কার করে নিন। তারপর অ্যালোভেরা জেল বা নারকেল তেল ম্যাসাজ করে নিন।

ঠোঁট স্ক্রাব করুন

এণা সাহা

স্পষ্ট করে বললে, স্পেশাল রাতে স্পেশাল মানুষটি আপনার কাছে আসার জন্য আপনার ঠোঁটের ভূমিকা যথেষ্ট তাই নিজের ঠোঁটকে স্ক্রাব করে মৃত কোশ তুলে লিপবাম লাগিয়ে নিন। ন্যাচারাল লিপস্টিক বা লিপগ্লস এইসব রাতের জন্য আপনার বেস্টফ্রেন্ড হয়ে উঠতে পারে (how to look hot and attractive)। আপনার হট লুকের পিছনে গ্লসি পাউট করা ঠোঁটের গুরুত্ব অস্বীকার করা যায় না।

চুল খোলা রাখুন

ঋতাভরী চক্রবর্তী

চুল ন্যাচারাল রাখলেই সবথেকে হট লাগে বিশ্বাস করুন। আপনার চুলের দৈর্ঘ্য যেমনই হোক, অল্প হেয়ার সিরাম লাগিয়ে তাকে খোলাই রাখুন। তার আগে চুলে নিয়মিত শ্যাম্পু এবং কন্ডিশনার ব্যবহার করুন কারণ চুল রুক্ষ হলে হট লুক অনেকটাই ফিকে হয়ে যায়।

চোখ হোক ধোঁয়াটে

চোখের মেকআপ চড়া করার প্রয়োজন নেই হট দেখতে লাগার জন্য তাই ন্যুড বা স্মোকি আই মেকআপ থাকুক আপনার চোখে। অনেক বেশি আবেদনময়ী দেখতে লাগবে আপনাকে। (how to look hot and attractive)

পারফিউম মাস্ট

খুব উগ্র গন্ধের নয় কিন্তু এমন পারফিউম ব্যবহার করুন যার গন্ধ মনে ছাপ রেখে যায়। আপনার ব্যক্তিত্বের সাথে যায় এমন গন্ধের পারফিউম ব্যবহার করুন। সুগন্ধ বহু প্রাচীনকাল থেকেই সুন্দরী এবং সেক্সির সমার্থক হয়ে আছে।

নিজেকে পরিচ্ছন্ন রাখা এবং আত্মবিশ্বাসের সাথে ক্যারি করাই হল হট লুকের প্রধাণ টিপস। তার জন্য প্রচুর মেকআপ বা সাহসী সাজের দরকার পড়ে না।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App  

29 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text