home / Friends and BFFs
বেস্টফ্রেন্ডের সাথে ঝামেলা হলে কিভাবে সামলাবেন

বেস্টফ্রেন্ডের সাথে ঝামেলা হলে কিভাবে সামলাবেন

সারাদিনে কি হল, কি করলে যাকে না বলে থাকতে পারো না যদি সেই মানুষটার সাথেই ঝামেলা হয়ে যায় তার থেকে খারাপ আর কিছু হতে পারে না। আমি বলছি বেস্টফ্রেন্ডের সাথে ঝামেলার কথা..

ঝামেলা স্বাভাবিক ব্যাপার

দেখো যার সাথে সারাদিনই কথা হচ্ছে তার সাথেই আমাদের ঝামেলা বেশি হয় (how to make up with your best friend after a huge fight)। তবে সে সব ঝামেলার মেয়াদ খুব বেশি হলে একদিন। তেমন ঝামেলা হলে দুজনেই সময় নাও তারপর সত্যি যে দোষ করেছে সে মন থেকে সরি বলে দাও।

কাছের মানুষ

আমরা তার ওপরেই চোটপাট বেশি করি যার সাথে আমরা সবথেকে ক্লোজ। কারণ আমাদের মনে হয় যাই হয়ে যাক এই মানুষটা আমাদের ছেড়ে কোথাও যাবে না। তাই অন্যের ওপর রাগ হোক বা নিজের ভুলের ফ্রাস্টেশন সব এসে ঝেড়ে দিই বেস্ট ফ্রেন্ডের ওপর। (how to make up with your best friend after a huge fight)

সময় দিন

যে কোনও চোটই জানবে সময় দিলে সেরে যায়। বেস্ট ফ্রেন্ডের থেকে পাওয়া আঘাত বেশ বড় ধরণেরই চোট সুতরাং সময় দাও। যদি তোমার নাম্বার ব্লক করে রাখে বা আনফ্রেন্ড করে দেয় মনখারাপ করো না, সব আগের মত হয়ে যাবে কিছুদিনের মধ্যেই।

বিশ্বাসে আঘাত দাওনি তো!

যে কোনও সম্পর্ক দাঁড়িয়ে থাকে বিশ্বাসের ওপর। তুমি এমন কিছু করোনি তো যার জন্য বিশ্বাস উঠে যেতে পারে বেস্ট ফ্রেন্ডের তোমার ওপর থেকে? যদি তাই হয় তাহলে ব্যাপারটা বেশ চাপের! তুমি অজান্তে তেমন কিছু করে ফেললে তাকে বোঝাও সেটা ভালভাবে।

তৃতীয় ব্যক্তি

শুধু প্রেমের সম্পর্কে নয়, বন্ধুত্বের সম্পর্কেও এই তৃতীয় ব্যক্তি এসে নাক গলায়। আপনাদের বন্ধুত্বে খাদ না থাকলে সে কিচ্ছু করতে পারবে না (how to make up with your best friend after a huge fight)। খুব বেশি হলে তোমাদের মধ্যে এক সপ্তাহের একটা ঝামেলা গিফট করে যাবে যা নিয়ে পরে তোমরা হাসাহাসি করবে।

সরি বলতে শেখো

কে বেশি ইম্পর্ট্যান্ট নিজের ইগো না বেস্টফ্রেন্ড? তাই দোষ যারই থাক তুমি প্রথম মিটিয়ে নেওয়ার চেষ্টা করো। দেখো তোমার বেস্টফ্রেন্ড ঠিক বুঝবে তোমায়। তার প্রিয় খাবার বা চকলেট নিয়ে যেতে পারো। আর রাগ করে থাকতে পারবে না।

ছোটবেলার আড়ি এখন বড় হয়ে ঝামেলা হয়ে যায়। আমরা যত বড় হই আমাদের মধ্যে অনেক কমপ্লিকেশন চলে আসে এ কথা সত্যি। তবে বেস্টফ্রেন্ড তো বেস্টফ্রেন্ডই হয়, তার সাথে ঝামেলা করলে সিক্রেটগুলো বলবে কাকে? তাই ঝটপট ভাব করে নাও আর তার ফেভারিট লিপস্টিক গিফট করে দাও..

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

10 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text