ADVERTISEMENT
home / ডি আই ওয়াই ফ্যাশন
একটা ডেনিম শার্ট থাকলেই আপনি স্টাইলিংয়ে করতে পারেন বাজিমাত!

একটা ডেনিম শার্ট থাকলেই আপনি স্টাইলিংয়ে করতে পারেন বাজিমাত!

ফ্যাশানিস্তা হলে তিনি ডেনিমের ভক্ত হবেন না, এই কথা মানা যায় না। ডেনিমের সাহায্যে খুব সহজেই আপনার ড্রেস আপ হয়ে যায়। আপনাকে দেখতে সুন্দর লাগে ও অবশ্যই স্মার্ট লাগে! বছরের পর বছর ধরে বিশ্ব ফ্যাশনের পাশাপাশি ভারতীয় ফ্যাশনেও ইন ডেনিম। এক এক সময় এক এক রকম ডেনিম প্যান্ট ট্রেন্ডিং হয়েছে। আবার এক সময় ফিরে এসেছে পুরনো স্টাইলও। শুধুই ডেনিম প্যান্ট নয়, আপনার যদি একটি ডেনিম জ্যাকেট থাকে, তাহলে যে কোনও রকম ফ্যাশন স্টেটমেন্ট আপনি মুহূর্তে তৈরি করতে পারেন। ট্রেন্ডে রয়েছে ডেনিম অন ডেনিম! আপনার শুধু একটি ডেনিম শার্ট প্রয়োজন। একটি ডেনিম শার্টের সাহায্য়ে আপনি কীভাবে স্টাইলিং (style a denim shirt) করতে পারেন, তার পরামর্শ দিচ্ছি আমরা।

 

 

 

ADVERTISEMENT

ডেনিম অন ডেনিম

আপনি মনে করে দেখুন, নব্বইয়ে কিন্তু এই ট্রেন্ড বেশ বেশ জনপ্রিয় ছিল। কালের সঙ্গে সঙ্গে সেই স্টাইল ব্যাকডেটেড হয় ঠিকই। এখন কিন্তু আবার সেই ডেনিম অন ডেনিম ফ্যাশনে ইন। তার জন্য আপনি যে কোনও অ্যান্টি স্কিনি ডেনিম প্যান্ট পরতে পারেন। তার সঙ্গে উপরে ডেনিম শার্ট পরুন(style a denim shirt) । ইন করে পরুন। বেশি ভাল লাগবে। পায়ে কনভার্স পরতে পারেন। তবে ডেনিম অন ডেনিমের সময় অবশ্যই ডেনিম অ্য়াকসেসরিজ এড়িয়ে যাবেন। যেমন – ডেনিম জুতো বা ব্যাগ এই ধরনের কিছু ব্যবহার করবেন না। তার বদলে সাদা রঙের অ্যাকসেসরিজ ব্যবহার করতে পারেন।

টি-শার্টের উপর ডেনিম শার্ট

আপনার পছন্দের ট্রাউজার পরুন। জিন্সও পরতে পারেন। তার সঙ্গে উপরে পরুন একটি টি-শার্ট। ট্যাঙ্ক টপও পরতে পারেন। তার উপরেই চাপিয়ে নিন আপনার পছন্দের ডেনিম শার্ট। খুব ভাল লাগবে।

ADVERTISEMENT

ফ্লোরাল স্কার্টের সঙ্গে ডেনিম শার্ট(style a denim shirt) 

একটি পছন্দের ফ্লোরাল প্রিন্টের স্কার্ট পরুন। যে কোনও ঝুলের স্কার্টই আপনি পরতে পারেন। শর্ট লেন্থ কিংবা নি লেন্থ স্কার্টও পরতে পারেন। দেখতে ভাল লাগবে। তার সঙ্গে উপরে পরুন ডেনিম শার্ট। অবশ্য়ই ইন করে পরবেন। খুব ভাল লাগবে দেখতে।

সাদা বা গাঢ় রঙের স্কিনি জিন্সের সঙ্গে ডেনিম শার্ট

ফ্যাশনে এখন সাদা জিন্স কিন্তু ইন! তবে ডেনিম শার্টের(style a denim shirt) সঙ্গে পরার জন্য খুব ভাল হয় যদি আপনি স্কিনি জিন্স পরতে পারেন। আপনি কালো বা অন্য় গাঢ় রঙের স্কিনি জিন্স পরুন। তার সঙ্গে পরে নিন ডেনিম শার্ট। শার্ট ছেড়েও রাখতে পারেন। ইন করেও পরতে পারেন। আবার একই ভাবে সাদা জিন্সের সঙ্গেও আপনি ডেনিম শার্ট পরতে পারেন।

ADVERTISEMENT

বডিকনের সঙ্গে ডেনিম শার্ট

বডিকন ড্রেস পরুন। তার উপরেই চাপিয়ে নিতে পারেন ছোট ঝুলের ডেনিম শার্ট। দেখতে স্মার্ট লাগবে। তবে ছোট ঝুলের ড্রেসের সঙ্গেই এই শার্ট(style a denim shirt) বেশি ভাল মানাবে। সঙ্গে এই বিষয়টিও খেয়াল রাখবেন যে, এরকম আউটফিটে একটি ক্যাজুয়াল লুক তৈরি হবে। সঙ্গে সাদা স্নিকার ট্রাই করতে পারেন। কোনও ডেনিম অ্যাকসেসরিজ এড়িয়ে যাবেন। দেখতে ভাল লাগবে।

https://bangla.popxo.com/article/4-fashion-choices-to-make-post-covid-19-in-bengali

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Jul 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT