ADVERTISEMENT
home / ডি আই ওয়াই ফ্যাশন
শীতকালে স্কার্ফ-বাহারে আপনার স্টাইলিং হোক সবার থেকে আলাদা!

শীতকালে স্কার্ফ-বাহারে আপনার স্টাইলিং হোক সবার থেকে আলাদা!

প্রতিটা মরশুমে স্টাইলিং স্টেটমেন্ট বদলে যায়। গরমকালে একরকম ভাবে আমরা বিভিন্ন পোশাক পরি, আবার শীতে ড্রেসিং একদম অন্যরকম। তবে কিছু এলিমেন্ট একই রয়ে যায়। শুধু পোশাকের সঙ্গে সঙ্গে তাদের ব্যবহার সামান্য বদলে যায়। যেমন ধরুন স্কার্ফ। আপনি গরমকালে সুতির পোশাকের সঙ্গে যে সুতির স্কার্ফটি নিয়েছেন, শীতে কি সেটিই নেবেন? শীতে হয়তো উলের স্কার্ফ আপনি ব্যবহার করতে পারেন। কিন্তু তার সঙ্গে ফ্যাশনের কোনও কম্প্রোমাইজ হবে না (winter scarf)। শীতে স্কার্ফ কীভাবে ব্যবহার করবেন, তারই কিছু স্টাইলিং টিপস আপনার জন্য়

শীতের ফ্যাশনে স্কার্ফ-বাহার (winter scarf)

  • ওয়েস্টার্ন থেকে এথনিক, এমনকী একটি ফিউশন গেটওভার হিসেবেও আপনি স্কার্ফ পরতে পারেন।
  • স্কার্ফ দিয়ে খুব সহজেই স্টাইলিং করা যায়।
  • শীত মানেও খুব ভাল।
  • যেকোনও পোশাকের সঙ্গেই স্কার্ফ খুব মানানসই।
ড্রেসের সঙ্গে পরুন

ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গে স্কার্ফ – আপনি জিন্স পরুন। তার সঙ্গে পরুন একটি টিশার্ট। কিন্তু তার সঙ্গে যদি আপনি গলায় একটি স্কার্ফ জড়িয়ে নেন। আপনার লুক সঙ্গে সঙ্গেই পাল্টে যাবে। তখন শুধুই আপনি স্কার্ফ গলার দুপাশ দিয়ে ঝুলিয়ে নেবেন (winter scarf)। নাকি অন্য নটও বেঁধে দেখবেন, সেটা সিদ্ধান্ত নেবেন আপনি। উলের বিভিন্ন রকম স্কার্ফ (winter scarf) আপনি গড়িয়াহাট ও নিউমার্কেটে পাবেন। এছাড়াও আপনি ই-কমার্স ওয়েবসাইটগুলোতেও দেখতে পারেন

আপনিও পরুন

লং পঞ্চোর সঙ্গে স্কার্ফ – আপনি উলের একটি লং পঞ্চ পরতে পারেন। হাঁটু পর্যন্ত ঝুল হলে বেশি ভাল দেখতে লাগে। তার সঙ্গে আপনি গলায় স্কার্ফ জড়িয়ে নিন। এতে আপনি শীতকেও যেমন হার মানাতে পারবেন, একইসঙ্গে আপনার স্টাইলিংও থাকবে জবরদস্ত (different ways to tie a winter scarf)। শীতের ফ্যাশনে স্কার্ফ পুরো একশোয় একশো। এর সঙ্গে অবশ্যই বুট পরুন।

এভাবে স্টাইলিং করুন

উইন্টার জ্যাকেটের সঙ্গে স্কার্ফ –আপনি একটি জ্যাকেট পরুন। সেটা যেকোনও রঙেরই হতে পারে। তবে একরঙের হলে বেশি ভাল হয়। তার সঙ্গে আপনি মাথায় উলের টুপি পরুন। গলায় হালকা ভাবে বেঁধে নিন একটি উলের স্কার্ফ (winter scarf) । আপনার লুক সঙ্গে সঙ্গেই পাল্টে যাবে।

ADVERTISEMENT

লং কোটের সঙ্গে স্কার্ফ –আপনি একটি লং কোট পরতে পারেন, অবশ্যই এক রঙের লং কোট হলে বেশি ভাল হয়। তার সঙ্গে আপনি গলায় ফেলে রাখতে পারেন উলের স্কার্ফ। কিংবা গলায় হালকা ভাবে জড়িয়েও নিতে পারেন (different ways to tie a winter scarf)।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

01 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT