home / ফ্যাশন
আপনার মনে বিশেষ প্রভাব ফেলে হলুদ রং! খুশি-খুশি থাকতে হলুদ পোশাক পরুন এইভাবে

আপনার মনে বিশেষ প্রভাব ফেলে হলুদ রং! খুশি-খুশি থাকতে হলুদ পোশাক পরুন এইভাবে

প্রত্যেকটা রঙেরই আমাদের মনের উপর এক বিশেষ প্রভাব থাকে। সেই কথা কি আপনি জানেন? তাই মন ভাল রাখার জন্য অনেক সময় বিশেষজ্ঞরা ও বাড়ির বড়রাও উজ্জ্বল রঙের পোশাক পরার পরামর্শ দেন আমাদের। এই একই কারণে ঘরের দেওয়াল রঙ করার সময় উজ্জ্বল রং বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। আপনি যদি সংস্পর্শে উজ্জ্বল রং রাখেন, তবে আপনার মন ভাল থাকবে। একটি পজিটিভ ভাইবও আপনি পাবেন। আপনার দিন কাটবে সুন্দর। মন খারাপের মেঘ তখন আপনার থেকে অনেক অনেক দূরে। তখন শুধুই রোদ ঝলমলে একটি সকাল।

সেরকমই একটি রং হল হলুদ। আপনার মন ভাল রাখার জন্য হলুদ রঙের বিশেষ ভূমিকা অবশ্যই(style a yellow outfit) আছে।

হলুদ রং কীভাবে আপনার মনে ও শরীরে প্রভাব ফেলে?

হলুদ হল আশাবাদী ও উজ্জ্বল রং। প্রফুল্লতা বজায় থাকবে। মানসিক দৃঢ়তা বজায় থাকবে। আপনার সৃজনশীলতা, স্পষ্ট ভাবনাকে আরও সুন্দর করে তুলবে এই রং। মন খারাপ ভোলাতে এবং আপনার ঠোঁটে হাসি ফিরিয়ে আনতে এই রঙের ভূমিকা অনেক বেশি। তাই মন খারাপ থাকলেই হলুদ পোশাক (style a yellow outfit) কিন্তু আপনাকে পরতেই হবে।

হলুদ রঙের পোশাক নিয়ে কিছু স্টাইলিং টিপস

হলুদ রঙের ড্রেস

সুতি হোক বা অন্য কিছু, এথনিক বা ওয়েস্টার্ন…একটা হলুদ রঙের নি লেন্থ ড্রেস তো (style a yellow outfit)বানতা ই হ্যায়! কি ঠিক বললাম কি না?

ক্যাজুয়াল-টি

আপনি যেকোনও একটি ট্রাউজার পরুন। তার সঙ্গে পরে নিন আপনার প্রিয় হলুদ টপটি(style a yellow outfit)। আর কী চাই

হলুদ শাড়ি

হলুদ রঙ আপনার প্রিয় হলে এই রঙের একটি শাড়ি নিশ্চয়ই আপনারও আছে। যদি না থেকে থাকে, তবে আর দেরী করবেন না। এরপর যেকোনও পুজো অনুষ্ঠানে একটি হলুদ শাড়ি পরে ফেলুন। সঙ্গে ঋতাভরির মতো লাল ব্লাউজ পরতে পারেন, বা সবুজ রঙের ব্লাউজও পরতে পারেন। দুটোতেই বেশ ভাল লাগবে। চুল খোলা রাখুন বা খোঁপা করে নিন। দুটোতেই আপনাকে দারুণ দেখাবে!

হলুদ স্কার্ট

যদি হলুদ রঙের মিডি স্কার্ট ট্রাই না করে থাকেন, তবে আর অপেক্ষা করবেন না। ট্রাই করুন আজই। ঠিক মনামীর মতোই। এর সঙ্গে আপনি কালো রঙের প্রিন্টেড টপ পরতেই পারেন। যেহেতু আপনার স্কার্ট একরঙের, তাই প্রিন্টেড টপ পরলেই বেশি ভাল লাগবে। হিল জুতো পরুন। হলুদ রং খুব মানাবে আপনাকে, খুব উজ্জ্বল

 

ক্রপ সোয়েট টি শার্ট

আপনি জিন্স পরতে পারেন, বা যেকোনও ট্রাউজ়ার পরতে পারেন। জিন্সের ক্ষেত্রে অ্যান্টি-স্কিনি জিন্সেই বেশি মানাবে। তার সঙ্গে এইরকমই মিষ্টি একটি ক্রপ সোয়েট টি শার্ট পরুন মনামীর মতো। আপনাকেও হলুদের আমেজে বেশ মিষ্টি দেখাবে। এরপর ইনস্টাগ্রামে আপনারও সান কিসড সেলফিটি (style a yellow outfit)পোস্ট করুন।

ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

08 Jul 2021

Read More

read more articles like this
good points logo

good points text