home / ডি আই ওয়াই ফ্যাশন
গোলাপি পোশাক নিয়ে স্টাইলিং টিপস দিচ্ছেন মিমি!

গোলাপি পোশাক নিয়ে স্টাইলিং টিপস দিচ্ছেন মিমি!

গোলাপি নাকি মেয়েদের রং! এই কথা যে কতবার শুনেছি তার কোনও হিসেব নেই। এত সুন্দর একটা রং কে পছন্দ করবেন না বলুন দেখি? গোলাপির মতো মিষ্টি একটা রঙকে জেন্ডারাইজ করার কোনও অর্থই হয় না। কিন্তু আমাদের সবার দুর্ভাগ্য যে তা করা হয়। আসলে গোলাপি রং যতই মিষ্টি হোক না কেন, এর মতো পাওয়ারফুল রং কিন্তু খুব কম আছে। কেন সেই কথা ধীরে ধীরে বলছি। তবে তার আগে আমরা যাঁরা গোলাপি রঙের পোশাক (style pink color) পরতে ভালবাসি, তাঁদের জন্য বেশ কিছু পরামর্শ দেব আমরা। অভিনেত্রী মিমি চক্রবর্তী -এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকেই থাকবে সেইসব উদাহরণ। কীভাবে গোলাপি পোশাকে স্টাইলিং (style pink color) করতে পারেন, তার বেশ কয়েকটি টিপস দেব আমরা।

গোলাপি রং আপনার মনকে শান্ত করে

আপনার মনে কোনও উদ্বেগ তৈরি হলে তাকে শান্ত করে গোলাপি রং। আপনার অনুভূতিকে গুরুত্ব দেয়। আপনার রাগ, আগ্রাসন, বিরক্তি এবং অবহেলার মতো অনুভূতি দূর করে। গবেষণায় দেখা গিয়েছে, কোনও ব্যক্তিকে যদি দীর্ঘক্ষণ গোলাপি রঙের সামনে বসিয়ে রাখা যায়। তবে তাঁর স্নায়ুর উপর এক প্রভাব পড়ে। স্নায়ু শিথিল হয়। শরীরেও দুর্বলতা চলে আসে। গোলাপির একটি শেড ‘ড্রাঙ্ক-ট্যাঙ্ক-পিঙ্ক’ অনেক সময় সংশোধানাগারে বন্দিদের শান্ত করার জন্য ব্যবহারের রীতিও রয়েছে।

গোলাপি রঙের পোশাকের স্টাইলিং (style pink color) টিপস

টি-শার্ট

টি-শার্টের মতো স্বাচ্ছন্দ্যকর পোশাক খুব কম আছে বলে মনে হয়। আপনি মিমির মতো একটি গোলাপি রঙের টি-শার্ট বেছে নিন। সেটি পরতে পারেন আপনার ডেনিমের সঙ্গে। গাঢ় শেডের জিন্স হলে বেশি ভাল হয়। আপনি ডেনিম স্কার্টের সঙ্গেও ট্রাই করতে পারেন গোলাপি টি-শার্ট।

গোলাপি সোয়েট টি-শার্ট (style pink color)

এখন যদিও শহরে গরম। কিন্তু শীত আসতে আর চার মাস মতো বাকি। আপনার শীতের দারুণ পোশাকগুলো তো বের করে ফেলতে হবে। আপনার ওয়ারড্রবে একটি গোলাপি সোয়েট টি-শার্ট (style pink color) রাখুন। শীতে অবশ্য়ই সেটি পরুন আপনার ডেনিমের সঙ্গে। বেল বটমস পরতে পারেন।

গোলাপি ড্রেস (style pink color)

ড্রেস পরতে আমরা সবাই ভালবাসি। বিভিন্ন রঙের ড্রেস পরি। কিন্তু আপনি গোলাপি ড্রেস কি পরেছেন? যদি এখনও না পরে থাকেন, অবশ্যই একটি গোলাপি ড্রেস কিনুন। আপনাকে দেখতে কিন্তু দারুণ লাগবে। সঙ্গী হোক ন্যুড মেকআপ।

গোলাপি কামিজ (style pink color)

পশ্চিমি পোশাকের গল্প তো অনেক হল, এবার একটু ভারতীয় সনাতনী পোশাকের কথা আলোচনা করা যাক। আপনি গোলাপি কামিজ ট্রাই করেছেন কখনও? এরকম একটি গোলাপি কামিজ (style pink color) পরে দেখতে পারেন। আপনাকে দেখতেও খুব ভাল লাগবে। তার সঙ্গে জাঙ্ক ইয়াররিংস ট্রাই করুন।

গোলাপি শাড়ি (style pink color)

শাড়ির কথা আলোচনা না করলে বাঙালি মেয়ের ফ্যাশনই অসম্পূর্ণ থেকে যায়। আপনি সুতির একরঙা গোলাপি শাড়ি পরতে পারেন। না হলে সিল্কের মধ্য়েও গোলাপি রঙটি বেছে নিতে পারেন। এই শাড়িও পরতে পারেন আপনি অভিনেত্রী মিমির মতো। চোখে কাজল দিতে ভুলবেন না যেন।

যেগুলো ছাড়া স্টাইলিং অসম্পূর্ণ (style pink color)

গোলাপি ওড়না

সালোয়ার-কামিজ থেকে শুরু করে লেহেঙ্গা-চোলি। বিভিন্ন হালকা উজ্জ্বল রঙের সঙ্গে আপনি গোলাপি ওড়না ট্রাই করতে পারেন। আবার গাঢ় রঙের সঙ্গেও কন্ট্রাস্টে গোলাপি ওড়না (style pink color) নিতে পারেন আপনি।

গোলাপি ব্লাউজ

আপনি শাড়ির রং গোলাপি বেছে নিয়েছেন, তা ঠিক আছে। কিন্তু অন্য রঙের শাড়ি পরলেও সমস্যা নেই। কারণ তার সঙ্গেই আপনি পরতে পারেন গোলাপি ব্লাউজ। দেখতে ভাল লাগবে। অভিনেত্রী মিমি-এর থেকে কিন্তু স্টাইলিং নিয়ে বেশ অনেক কিছুই শেখা যায়, তাই না?

মূল ছবি – মিমি চক্রবর্তী

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Jul 2021

Read More

read more articles like this
good points logo

good points text