home / ফ্যাশন
আপনারও কি হলুদ রঙ প্রিয়? কী কী ফ্যাশন টিপস দিচ্ছেন মনামী?

আপনারও কি হলুদ রঙ প্রিয়? কী কী ফ্যাশন টিপস দিচ্ছেন মনামী?

সবারই এক একটি প্রিয় রঙ থাকে। আমার যেমন কালো রঙ বেশ প্রিয়, অনেকেরই অনেক উজ্জ্বল ও হালকা রঙ প্রিয় হয়। মনস্তত্ত্বের একটি ব্যাখ্যা বলে, প্রিয় রঙ মানুষের মানসিক অবস্থান নির্ধারণ করে। প্রায় সবাই প্রিয় রঙের পোশাক পরতে চান। আমি যে কারণে কালো রঙের পোশাক বেশি পরি, অনেকেই লাল বা হলুদ রঙেরে পোশাক পরতে ভালবাসেন। শীতকাল হোক বা গরমকাল, প্রতি মরশুমের জন্য সেই রঙের পোশাক তাঁর ওয়ারড্রবে পাওয়া যাবেই। এমনকী উৎসবের জন্য বা ক্যাজ়ুয়াল ওয়্যার, এমনকী পার্টি ওয়্যারেও পরতে পারেন সেই রঙের পোশাক। হলুদ রঙের কথা যখন উঠলই, তবে আজ হলুদ রঙের পোশাক নিয়েই আলোচনা করি (how to style yellow)।

আপনি মনামী ঘোষের ইনস্টাগ্রাম হ্যান্ডেল যদি দেখেন, আপনি দেখতে পাবেন হলুদ পোশাকে উজ্জ্বল হয়ে উঠেছে মনামীর এক একটি মুহূর্ত। কখনও তিনি হলুদ শিফনে রঙিন হয়েছেন তো কখনও পুজোর দিনে হলুদ ঢাকাইয়ে তাঁকে চমৎকার দেখাচ্ছে। আবার হলুদ জ্যাকেটে শীতের মরশুমেও তিনি বেশ হট(how to style yellow)! আপনারও কি হলুদ রঙ প্রিয়? তবে আপনাকে স্টাইলিং টিপস দেবেন মনামীই।

ক্রপ সোয়েট টি শার্টে আপনাকেও মিষ্টি দেখাক

আপনি জিন্স পরতে পারেন, বা যেকোনও ট্রাউজ়ার পরতে পারেন। জিন্সের ক্ষেত্রে অ্যান্টি-স্কিনি জিন্সেই বেশি মানাবে। তার সঙ্গে এইরকমই মিষ্টি একটি ক্রপ সোয়েট টি শার্ট পরুন মনামীর মতো। আপনাকেও হলুদের আমেজে বেশ মিষ্টি দেখাবে। এরপর ইনস্টাগ্রামে আপনারও সান কিসড সেলফিটি পোস্ট করুন(how to style yellow)।

এই হলুদ জ্যাকেটটা পছন্দ?

শহরে কিন্তু বেশ শীত পড়েছে, তবে আর কোনও অপেক্ষা নয়। কিংবা এও হতে পারে, এই মাসেই আপনি আবার পাহাড়ে ঘুরতে যাবেন ভাবছেন! মনামীর মতো একটি হলুদ জ্যাকেট কিনে নিন, যেমন মিষ্টি , তেমনই শীতেও বেশ উপযোগী এই ধরনের জ্যাকেট। স্কিনি জিন্সের সঙ্গে পরুন।

হলুদ রঙের মিডি স্কার্ট ট্রাই করেছেন?

যদি হলুদ রঙের মিডি স্কার্ট ট্রাই না করে থাকেন, তবে আর অপেক্ষা করবেন না। ট্রাই করুন আজই। ঠিক মনামীর মতোই। এর সঙ্গে আপনি কালো রঙের প্রিন্টেড টপ পরতেই পারেন। যেহেতু আপনার স্কার্ট একরঙের, তাই প্রিন্টেড টপ পরলেই বেশি ভাল লাগবে। হিল জুতো পরুন। হলুদ রঙে বেশ দেখাবে আপনাকে, খুব উজ্জ্বল (how to style yellow)!

হলুদ শিফনে হয়ে উঠুন উজ্জ্বল

মনামীর মতো আপনিও হলুদ শিফন পরতেই পারেন। শিফন কিন্তু সামার আউটফিট হিসেবে বেশ জনপ্রিয়। সঙ্গে মনামীর মতোই চুল খোলা রাখুন। তার সঙ্গে পরুন স্লিবলেস ব্লাউজ়। মনামীর মতো কালো রঙেরও পরতে পারেন, বা যেকোনও গাঢ় রঙের ব্লাউজ় পরতেই পারেন। আপনার থেকে চোখ ফেরানো যাবে না।

মনামীর হলুদ ঢাকাইটা কিন্তু দারুণ!

হলুদ রঙ আপনার প্রিয় হলে এই রঙের একটি ঢাকাই শাড়ি নিশ্চয়ই আপনারও আছে। যদি না থেকে থাকে, তবে আর দেরী করবেন না। এরপর যেকোনও পুজো অনুষ্ঠানে একটি হলুদ ঢাকাই পরে ফেলুন। সঙ্গে মনামীর মতো সবুজ ব্লাউজ় পরতে পারেন, বা লাল রঙের ব্লাউজ়ও পরতে পারেন। দুটোতেই বেশ ভাল লাগবে। চুল খোলা রাখুন বা খোঁপা করে নিন। দুটোতেই আপনাকে দারুণ দেখাবে!

হলুদ জমজমাটি ক্যাজ়ুয়ালেও

আপনি যেকোনও একটি ট্রাউজ়ার পরুন। তার সঙ্গে পরে নিন আপনার প্রিয় হলুদ টপটি। আর কী চাই?

হলুদ রঙের ড্রেস বাদ যায় কেন?

সুতি হোক বা অন্য কিছু, এথনিক বা ওয়েস্টার্ন…একটা হলুদ রঙের নি লেন্থ ড্রেস তো বানতা ই হ্যায়! কি ঠিক বললাম কি না(how to style yellow)?

আপনার আছে মিষ্টি হলুদ টুপি?

একটাই রঙকে ব্যবহার করে কতরকম ভাবে স্টাইলিং করা যায়, তা সত্যিই মনামীর থেকেই শেখার! হলুদ রঙের একটি উলের টুপি মনামীর এই লুকটিই অন্যরকম করে দিয়েছে। তা নিশ্চয়ই আপনিও মানবেন!

মূল ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

14 Dec 2020

Read More

read more articles like this
good points logo

good points text