home / রিলেশনশিপ
উইকেন্ড টুর থেকে বিউটি ট্রিটমেন্ট…এই ১৪ ফেব্রুয়ারি একা একা কী করতে পারেন?

উইকেন্ড টুর থেকে বিউটি ট্রিটমেন্ট…এই ১৪ ফেব্রুয়ারি একা একা কী করতে পারেন?

“এইবার ভ্যালেন্টাইনস ডে’র কী প্ল্যান?”, এই প্রশ্নের উত্তর দিতে দিতে কি আপনি ক্লান্ত? সবাইকে এক উত্তর দিচ্ছেন, “কোনও প্ল্যান নেই!” কারণ সেলিব্রেট করার জন্য় তো একজন মানুষকে অন্তত পাশে চাই। কিন্তু ভেবেছেন যে, একাই তো সেলিব্রেট করা যায়। ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করার জন্য কোনও মানুষ নেই বলে কি আপনিও মন খারাপ করেছিলেন? আর মন খারাপ করে থাকবেন না। একা একাই ভালবাসার দিন উদযাপন করুন। আনন্দে থাকুন। কীভাবে সেলিব্রেট করবেন? ঠিক আছে, তার কয়েকটা টিপস দিয়ে দিচ্ছি আমরাই (valentines day)!

নিজের জন্য উপহার (valentines day)

ভালবাসার এই বিশেষ দিনে একজন মানুষ আর একজনকে উপহার দেন। কিন্তু সবার তো আর সেই ‘বিশেষ’ মানুষ থাকেন না। তাতে কী হয়েছে? আপনিই আপনার বিশেষ মানুষটি হয়ে উঠতে পারেন তো। নিজের জন্য উপহার কিনুন। নিজেই সেটি রঙিন কাগজে মুড়ে সাজিয়ে ফেলুন। নিজের জন্য উপহার কিনলে দেখবেন নিজেরও মন ভাল লাগে। তাছাড়া আপনার পছন্দের লিপস্টিক শেড আর কে ভাল জানেন বলুন দেখি? তাই পছন্দের একটি শেড কিনে এই ভ্যালেন্টাইনস ডে- (enjoy valentines day)তে নিজেকে উপহার দিন।

একটা সন্ধ্যা নিজের সঙ্গে

আপনি কি রেড ওয়াইন ভালবাসেন? না কি ওলড মঙ্ক লাভার? এই দিন সন্ধ্যায়, নিজের পছন্দ মতো খাবার অর্ডার করে নিন বাড়িতেই। তার সঙ্গে ঘর সাজিয়ে নিন নিজের মতো। পছন্দের পোশাক পরে নিন। গ্লাসে রেড ওয়াইন ঢেলে নিন এরপর। ব্যস, এর থেকে ভাল সেলিব্রেশন আর কী বা হতে পারে?

কোথাও ডিনারে যেতে পারেন

যদি বাড়িতে থাকতে ভাল না লাগে, তবে অবশ্যই ডিনারের প্ল্যান করে নিতে পারেন। আপনার পছন্দের খাবার অনুযায়ী রেস্তরাঁ বেছে নিন। সন্ধ্যায় সেজেগুজে রেস্তরাঁয় গিয়ে পছন্দের খাবার খেতেই পারেন (enjoy valentines day)।

উইকেন্ড টুর প্ল্যান করতে পারেন (valentines day)

আপনি কি মাঝেমধ্যেই সোলো ট্রিপ করেন? যদি এখনও না করে থাকেন, তবে এইবার ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ুন। ভ্যালেন্টাইনস ডে কাটুক কোনও সুন্দর এক জায়গায়। আপনি কাছাকাছি কোনও বিচে যেতে পারেন (enjoy valentines day)। আপনার দিনটা ভালই কাটবে।

পছন্দ মতো ঘুরে বেড়ান

কোনও বিউটি ট্রিটমেন্ট নিতে পারেন

ভ্য়ালেন্টাইনস ডে-র দিন নিজের একটু যত্ন করতে পারেন। যেমন, কোনও হেয়ারকাট (enjoy valentines day) করতে পারেন। স্পা কিংবা বডি মাসাজ করাতে পারেন। পেডি কিওর বা ম্যানিকিওরও করাতে পারেন। সময়টা ভাল কাটবে।

রান্না করুন মনের মতো

বাবা, মায়ের জন্য ভাল রান্না করতে পারেন

এই দিনটা বাবা, মায়ের সঙ্গেও কাটাতে পারেন। মায়ের জন্য কোনও উপহার নিতে পারেন। কিংবা বাবার জন্যেও উপহার নিতে পারেন। তাঁদের পছন্দের রান্না করে খাওয়াতে পারেন। সময় ভাল কাটবে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

02 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text