home / বলিউড ও বিনোদন
IN PICS: প্রাক্তন বর হৃতিক এবং শ্বশুরবাড়ির আত্মীয়দের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটালেন সুজান!

IN PICS: প্রাক্তন বর হৃতিক এবং শ্বশুরবাড়ির আত্মীয়দের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটালেন সুজান!

বছর শেষের ছুটি (holiday) বলুন বা নিউ ইয়ার ব্রেক, সবে শেষ হয়েছে তারকাদের। ছুটি কাটিয়ে একে একে দেশে বা শহরে ফিরছেন তাঁরা। ফিরছেন কাজেও। এখনও সোশ্যাল মিডিয়া ভরে রয়েছে তাঁদের ছুটির ছবিতে। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন সুজান (sussanne) খানও। তবে হৃতিক (Hrithik) রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের ছুটিটা বাকিদের থেকে অনেকটাই আলাদা। অন্তত তেমনটাই মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

কেন সুজানের ছুটির ধরন আলাদা? তিনি কি এমন কোথাও গিয়েছিলেন, যেখানে অন্য কেউ যায় না? এক্কেবারে নয়। সুজান গিয়েছিলেন ফ্রান্সে। গিয়েছিলেন সপরিবার। হ্যাঁ, সপরিবার অর্থে দুই ছেলে তো ছিলই। ছিলেন তাঁর প্রাক্তন স্বামী হৃতিক রোশন। প্রাক্তন শ্বশুর, শাশুড়ি রাকেশ এবং পিঙ্কি রোশন। হৃতিকের বোন সুনয়না, কাকা রাজেশ এবং তাঁর স্ত্রী। আর এখানেই সুজানের ছুটিটা বাকিদের থেকে আলাদা।

সুজানের ভাষায়, এটা নাকি মর্ডান ফ্যামিলি। অর্থাৎ আধুনিক পরিবার। সোশ্যাল মিডিয়ায় ছুটির ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘দ্য মর্ডান ফ্যামিলি। দুই ছেলে। এক মা, এক বাবা। তুতো ভাইবোন, ভাই, বোন, দাদু, ঠাকুমা, গ্র্যান্ড আঙ্কল, আন্ট এবং দুই বন্ধু… নতুন বন্ধন। আর হাসি, আনন্দে ভরা হৃদয়। প্রতিদিনের জীবন আরও সুন্দর হবে। ২০২০ আমরা আসছি। আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

 

https://bangla.popxo.com/article/malaika-arora-and-katrina-kaif-have-something-new-in-their-love-life-in-bengali-870431

Instagram

Instagram

২০০০ সালে বিয়ে করেছিলেন হৃতিক-সুজান। দীর্ঘ দিনের দুই বন্ধু শুরু করেছিলেন নতুন জীবন। কিন্তু ২০১৪-তে তাঁদের সেই নতুন পথ চলা থেমে যায়। দাম্পত্য ভেঙে যায়। বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। আর এরপর থেকেই যেন তাঁরা শুরু করেন এক নতুন জীবন। 

 

Instagram

Instagram

বিচ্ছেদের পর ছেলেদের নিয়ম করে সময় দেন এই প্রাক্তন দম্পতি। না! আলাদা করে সময় দেওয়া নয়। বরং বাবা-মা একসঙ্গে ছেলেদের নিয়ে কখনও বেড়াতে যান। কখনও বা ডিনারে। ফলে নিজেরাও অনেকটা সময় একসঙ্গে কাটাতে পারেন হৃতিক-সুজান। বিবাহ বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্ব, তাঁদের সম্পর্ক দেখে বলি পাড়ার অনেকেই ভেবেছিলেন, হয়তো আবার বিয়েও করে নিতে পারেন তাঁরা। আবার অনেকের মতে, বিচ্ছেদের পর আর ভাল বউমা হয়ে থাকার কোনও দায় নেই সুজানের। সে কারণেই অনেক খোলা মনে হৃতিক ও তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন তিনি। যার ফল এই ছুটির বেড়ানো। 

 

Instagram

https://bangla.popxo.com/article/most-awaited-bengali-movies-of-2020-in-bengali-870469

প্রাক্তন স্বামী, প্রাক্তন শ্বশুর, শাশুড়ি এবং অন্যান্য আত্মীয়দের সঙ্গে বেড়াতে যাওয়াটা হয়তো অনেক মেয়ের কাছেই খুব একটা সহজ নয়। অথচ সুজান সেটাই করেছেন সহজ ভাবে। ছবি দেখে অনেকেরই স্পষ্ট মনে হয়েছে, প্রতিটি মুহূর্ত তিনি এনজয় করেছেন। আর এখানেই তাঁর বেড়ানোটা অন্যদের থেকে আলাদা।

 

Instagram

Instagram

শুধু আনন্দের মুহূর্তে হৃতিকের পাশে থাকা নয়। খারাপ সময়েও তিনি নায়কের পাশে থেকেছেন। কঙ্গনা রানাওয়াত যখন বিভিন্ন ইস্যুতে হৃতিকের দিকে প্রকাশ্যে আঙুল তুলেছিলেন, তখনও পাশে দাঁড়িয়েছিলেন সুজান। অর্থাৎ বন্ধুত্বটা রয়েই গিয়েছে প্রাক্তন দম্পতির।

 

Instagram

Instagram

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

06 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text