বলিউড ও বিনোদন

‘সুপার থার্টি’ দিয়ে সুপার কামব্যাক হৃত্বিক রোশনের, অভিনয়ে মুগ্ধ বলিউড

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jul 11, 2019
‘সুপার থার্টি’ দিয়ে সুপার কামব্যাক হৃত্বিক রোশনের, অভিনয়ে মুগ্ধ বলিউড

ছেলে আমাদের অভিনয় কোনও দিনই মন্দ করে না। নাচে তো একদম যাকে বলে ফাটাফাটি! দোষের মধ্যে একটাই যখন তখন দুম করে নিজেই নিজের প্রেমে পড়ে যান! হ্যাঁ, একদম ঠিক পড়েছেন। ইন্ডাস্ট্রি বলে হৃত্বিক রোশনে (Hrithik Roshan) সঙ্গে সুজান রোশনের বিবাহবিচ্ছেদের কারণ মোটেই বারবারা মোরি নয়, এই বিচ্ছেদের কারণ হৃত্বিক স্বয়ং। তিনি আসলে নারসিসটিক। মানে নিজেই নিজের সৌন্দর্যে মোহিত হয়ে যান। মরণদশা আর কী! তাই যদি হবে তাহলে ‘কৃষ’-এর শুটিং সময় কঙ্গনা রানাউতের সঙ্গে কি হাডুডুডু খেলছিলেন? যাকগে যাক। সে সব অনেক পুরনো কথা। কঙ্গনা এখন সাংবাদিক পিটিয়ে বেড়াচ্ছেন। রোশনের কথা তাঁর মনেও নেই। হৃত্বিক রোশনের ভক্তরা তো সুপার থার্টির (Super 30) জন্য অপেক্ষা করতে করতে তিরিশের কোঠা পার করে ফেলল। কিন্তু ছবি আর মুক্তি পায় না। আজ না হয় কাল, কাল না হয় পরশু করে করে বছর ঘুরে গেল। ছবির পরিচালকের নামে শ্লীলতাহানির অভিযোগ উঠল। ছবির টাইটেল কার্ড থেকে তাঁর নাম বাদ পড়ল। আবার ঠাউরের কৃপায় পরিচালক নির্দোষও প্রমাণিত হয়ে গেলেন। সবই হল, শুধু ছবি আর মুক্তি পায় না! 

Instagram ছবির একটি দৃশ্য

নিন্দুকেরা তো পাড়া বেরিয়ে বলে এল, “সে ছেলে বাবার ছবি ছাড়া আর কিছু করেনিকো! তাই বোধহয়…!” এদিকে বাবা তো অসুস্থ। আবার একটা সুপারহিরোকে নিয়ে কবে আসবেন তার ঠিক নেই। গোদের উপর বিষফোঁড়া হয়ে বসে আছেন হৃত্বিকের বোন সুনয়না। তাঁকে নাকি বাড়ির লোকেরা এই মারে তো সেই মারে। কেন? না, তাঁর এক প্রেমিক আছে, যার ধর্ম আলাদা। আর রোশন পরিবার বলছে, “ছাড়ুন দেখি ওর কথা, কী বলতে কী বলে, ওর মাথায় ব্যামো আছে!” বাপরে বাপ! সুপারহিরো যদি আসতে না পারে ওই ‘সুপার থার্টি’ ই তো ভরসা নাকি? 

Instagram ছবির প্রেমিয়ারে ভক্তদের সঙ্গে ছবি তুললেন হৃত্বিক রোশন ও মৃণাল ঠাকুর

অবশেষে সব প্রতীক্ষার অবসান। মুক্তি পেল সেই ‘সুপার থার্টি’। আর এটাকে হৃত্বিক রোশনের সুপার কামব্যাক বলা যায় অনায়াসে। কারণ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন। আর বলিউডে তাঁর সহকর্মীরাও এই ছবি দেখে যথেষ্ট উচ্ছ্বসিত। সবচেয়ে বেশি আনন্দিত হয়েছেন ফারহা খান। তিনি আলাদা করে হৃত্বিক রোশন, বিকাশ বেহেল ও আনন্দ কুমার (যার জীবনের উপর ভিত্তি করে এই ছবি নির্মিত) সব্বাইকে সাধুবাদ জানিয়েছেন। টুইট করেছেন হৃত্বিকের ‘কাবিল’ ছবির নায়িকা ইয়ামি গৌতমও। ইয়ামির মতে এটি ২০১৯ এর সেরা ছবি হতে চলেছে! 

প্রেমিয়ারে বেশ ফুরফুরে দেখাচ্ছিল হৃত্বিক রোশনকে। ফ্যানেদের সঙ্গে সেলফিও তোলেন তিনি। জ্যাকলিন ফার্নানডেজ, দিশা পাটানি, টাইগার শ্রফ সবাই হৃত্বিক রোশনের এই ছবি দেখতে এসেছিলেন। এসেছিলেন হৃত্বিকের প্রাক্তন শ্বশুর ও শালাবাবুও। 

Instagram ছেলেকে নিয়ে ছবি দেখতে হাজির ছিলেন সোনালি বেন্দ্রে

আশা করছি এই ছবি বক্স অফিসে ভালই ব্যবসা করবে। কিন্তু গসিপের ঝাঁপি বন্ধ করার আগে একটা ছোট্ট কথা। যাকে নিয়ে এই ছবি অর্থাৎ আনন্দ কুমার মহাশয় আচমকা ছবি মুক্তির আগে ঘোষণা করেছেন তাঁর নাকি মাথায় ইয়াব্বড় একখান টিউমার আছে। তিনি মানে যাকে বলে ‘দো দিন কা মেহমান!” না মানে টিউমার যে নেই বা থাকতে পারেনা তা বলছি না, কিন্তু এদ্দিন সেটা না বলে ছবি মুক্তির ঠিক আগে এটা ঘোষণা করা… না ‘হাম বোলেগা তো বোলোগে কি বোলতা হ্যায়!”    

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!