home / চোখের মেকআপ
POPxo মেকআপ কালেকশন: ২০২১-এর সবথেকে দারুণ মেকআপ লঞ্চ দেখে নিন ঝটপট, সব দাম ৫০০টাকার নীচেই!

POPxo মেকআপ কালেকশন: ২০২১-এর সবথেকে দারুণ মেকআপ লঞ্চ দেখে নিন ঝটপট, সব দাম ৫০০টাকার নীচেই!

POPxo এবং MyGlamm-এ আমাদের সবার জন্য, আজ একটি খুব আনন্দের দিন! আজই POPxo মেকআপ কালেকশন প্রকাশ্য়ে এল। বিউটি ইন্ডাস্ট্রিতে আমাদের প্রথম পদক্ষেপ। এই মেকআপ কালেকশনে ‘বিশেষ’ ব্যাপারটি কী জানেন? এই কালেকশন সম্পূর্ণভাবে MyGlamm ডিজাইন করেছে।

আপনার বিউটি BFF হওয়ার জন্যই POPxo মেকআপ কালেকশন ডিজাইন করা হয়েছে। এর মধ্য়ে ১৩টি হাই-পিগমেন্টেড, মাল্টি পারপস, ট্রাভেল ফ্রেন্ডলি মেকআপ কিট আছে। যা আপনি ঠোঁট, চোখ এবং নখের জন্য ব্যবহার করতে পারবেন। উচ্চ মানের উপাদান দিয়ে তৈরি। প্রতিটি কিট নতুন নতুন মেকআপ মুড তৈরি করে। খুব অল্প সাজেই সুন্দর লুক তৈরি করে এই মেকআপ কিট। আর খুব কম দামেই আপনি এই বিউটি প্রোডাক্ট পাবেন।

POPxo মেকআপ কালেকশন

লেটেস্ট বিউটি ট্রেন্ড (duh, pink) কিউট প্যাকেজিংয়ে পাওয়ার জন্য তৈরি হন। আপনি যদি সামান্য ড্রামা কুইন বা হট মেস হন তো ঠিক আছে! আমরাও আপনার ইনস্টাগ্ল্যাম লুকের জন্য় সেট আপ তৈরি করেছি। আমরা সেলফির জন্য় আপনার ভালোবাসার কথাও মাথায় রেখেছি।

আপনি জানতে আগ্রহী? চলুন একবার দেখে নেওয়া যাক কী কী আমাদের স্টোরে রয়েছে

একটি ভার্সেটাইল আইশ্যাডো প্যালেট(popxo makeup)

Squad Goals – 12 Eyeshadow Kit

একটি ফেস মেকআপ কিট

InstaGlamm Face Kit

দিন ও রাতের ফেস মেকআপ ও আই কিট (popxo makeup)

Rise & Shine – Face & Eye Kit

Hot Damn! – Face & Eye Kit

ছোট্ট আইশ্যাডো কিট

Drama Queen – 4 Eyeshadow Kit

Send Noods – 4 Eyeshadow Kit

Hot Mess – 4 Eyeshadow Kit

লিপ কিটস!

No Drama – Mini Lip Kit

Pretty Mess – Mini Lip Kit

Power Trip – Mini Lip Kit

ছোট্ট নেল কিটস!

Chillin’ Mini Nail Kit

Hustlin’ Mini Nail Kit

Vibin’ Mini Nail Kit

আমাদের স্টোরে কী কী আছে তা বলতে গিয়ে ক্লান্ত হয়ে গেলাম! শেষে এসে শ্বাস নিলাম। এই বিষয়টি ভালো যে, আমাদের মেকআপ কিটের প্রতিটি প্যালেটই ৫০০টাকার নীচে দাম। হ্যাঁ, ঠিকই পড়লেন। আমরা যখনই বলেছিলাম, এই মেকআপ কিট খুবই কম দামে আপনি পাবেন। আমরা সেই অর্থই বুঝিয়েছিলাম। কিছু POPxo-Glamm কেনার জন্য় আপনার হাতখরচই যথেষ্ট!

গুড গ্ল্যাম গ্রুপের ফাউন্ডার ও সিইও এবং MyGlamm-এর ফাউন্ডার ও সিইও দর্পণ সাংঘভি এবং গুড গ্ল্যাম গ্রুপ-এর কো-ফাউন্ডার, POPxo-এর ফাউন্ডার ও সিইও প্রিয়াঙ্কা গিল

POPxoMakeupKits-এর মতো প্রোডাক্ট লঞ্চ করার বিষয় নিয়ে আপনি কি একটু বিস্মিত? আমরাও। সে জন্য়ই আমরা প্রিয়াঙ্কা গিলকে প্রশ্ন করেছিলাম। প্রিয়াঙ্কা গুড গ্ল্যাম গ্রুপ-এর কো-ফাউন্ডার, POPxo-এর ফাউন্ডার ও সিইও। তিনি বলেন, “POPxo-তে আমরা সব সময় আমাদের ইউজারকেই প্রথম স্থানে বসাই। উচ্চমানের প্রোডাক্ট তাদের জন্য়ই তৈরি করা হয়েছে, ফান মেকআপ যা কেনাও সহজ। POPxo কন্টেন্ট থেকে কমার্স ব্র্যান্ড হয়ে উঠছে। তাই এরকম প্রোডাক্ট লঞ্চ সব সময় আমাদের স্বপ্ন ছিল।”

আমরা তাই ১৩টি মেকআপ কিট নিয়ে এলাম। যা সাইজে ছোট হতে পারে, কিন্তু এর প্রভাব অনেক অনেক বেশি! একের পর এক স্য়াম্পলিং, ফিডব্যাক, গুগল মিটের পর শেষে আজ প্রোডাক্ট লঞ্চ হল। আমরা খুশি যে, আমরা এটি বানাতে পারলাম।

গুড গ্ল্যাম গ্রুপের ফাউন্ডার ও সিইও এবং MyGlamm-এর ফাউন্ডার ও সিইও দর্পণ সাংঘভির সঙ্গেও এই বিষয়ে আমরা কথা বলি। তিনি বলেন, “প্রিয়াঙ্কা ও তাঁর টিম মিলেনিয়াল মেয়েদের চাহিদা এই দেশে অন্য যে কারও থেকে বেশি বোঝেন। সেই বোঝার উপরেই ভিত্তি করে, এই ভাইব্র্যান্ট মেকআপ কালেকশন POPxo তৈরি করেছে। MyGlamm-এর POPxo মেকআপ ১০০ কোটি টাকার রান রেট রেভিনিউ করতে ভারতের দ্রুততম বিউটি ব্র্যান্ড হবে বলে আমরা বিশ্বাস করি। “

আমরা আপনাদের কথা জনি না। কিন্তু আমরা তো ইতিমধ্য়েই আমাদের এই কিউট পিংক মেকআপ কিট আমাদের কার্টে ভরে ফেলছি। যদি এগুলো আবার আউট অফ স্টক হয়ে যায়! আপনি কীসের জন্য় অপেক্ষা করছেন? ‘অ্যাড টু কার্ট’ করুন!

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

01 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text