Advertisement

বলিউড ও বিনোদন

২০১৯-এ একটাও ছবি রিলিজ হয়নি, ইনসিকিওর্ড হয়ে পড়লেন দীপিকা?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Dec 23, 2019
২০১৯-এ একটাও ছবি রিলিজ হয়নি, ইনসিকিওর্ড হয়ে পড়লেন দীপিকা?

Advertisement

তিনি অভিনয় করেন। সেটাই তাঁর পেশা। নেশাও বটে। কিন্তু ২০১৯-এ একটাও ছবি মুক্তি পায়নি তাঁর। বড়পর্দায় তাঁকে দেখেননি দর্শক। কখনও আগামী ছবির শুটিং বা প্রোমোশন, কখনও বা ব্যক্তিগত জীবনের কোনও সেলিব্রেশনের কারণে হেডলাইনে এসেছেন ঠিকই। তবে একটা গোটা বছরে সিনেমা হলে তাঁর কোনও ছবি নেই। তিনি অর্থাৎ দীপিকা (Deepika) পাড়ুকোন। কোনও বছর যদি কোনও অভিনেতা বা অভিনেত্রীর কোনও ছবি মুক্তি না পায়, তাহলে কি তিনি ইনসিকিওর হয়ে পড়েন? লাইমলাইটে না থাকা বা দর্শকের মন থেকে নিজের মুছে যাওয়ার ভয় ঘিরে ধরে? সম্প্রতি এক সাক্ষাৎকারে ঠিক এই প্রশ্নই করা হয়েছিল দীপিকা পাড়ুকোনকে। কী উত্তর দিলেন নায়িকা? 

দীপিকা জানিয়েছেন, ২০১৯-এ তাঁর কোনও ছবি মুক্তি পায়নি ঠিকই। তবে তা নিয়ে একেবারেই ইনসিকিওর্ড নন তিনি। বরং এই  ঘটনা তাঁর কাছে অনেক বেশি রিল্যাক্সিং। ছবি রিলিজের চাপ ছিল না বলে শারীরিক এবং মানসিক ভাবে নাকি অনেক রিফ্রেশিং কেটেছে তাঁর এই বছর। সেই অর্থে কোনও ক্রিয়েটিভ জার্নি ছিল না। ফলে অনেক বেশি সময় ধরে স্ক্রিপ্ট শুনেছেন তিনি। প্রায় প্রত্যেক দিনই একটা নতুন চিত্রনাট্য পড়়েছেন তিনি। যা তাঁর সৃজনশীল মনকে আরও সমৃদ্ধ করেছে। কোন কাজটা করতে চান, আর কোনটা করতে চান না, নিজের মনে সেই সিদ্ধান্ত নেওয়াও অনেক সহজ হয়েছে বলে জানিয়েছেন দীপিকা।

দীপিকা জানিয়েছেন, তাঁদের প্রফেশনে এত প্রেশার থাকে সব সময় যে, অনেক ক্ষেত্রেই অভিনেতা-অভিনেত্রীরা সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করেন। যে ছবিতে অভিনয় না করলেও চলে, সেই ছবিতে সই করে ফেলেন। সময়ের অভাবে অনেক দ্রুত সিদ্ধান্ত নিতে হয়। ফলে একটা গোটা বছর চিত্রনাট্য পড়ার সময় পাওয়াতে তাঁর ভবিষ্যৎ সিদ্ধান্ত নেওয়াটা অনেক সহজ হয়েছে বলে দাবি তাঁর।

 

মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ (chhapaak)-এ অভিনয় করেছেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ঘটনাকেই পর্দায় দেখাবেন মেঘনা। দীপিকা রয়েছেন মুখ্য চরিত্রে, নাম মালতী। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। মুক্তি পাবে ২০২০-তে। এখন থেকেই অপেক্ষা শুরু হয়েছে সিনে মহলে। দীপিকা আগেই বলেছিলেন, “মেঘনার সঙ্গে পাঁচ মিনিট এটা নিয়ে কথা বলার পরই মনে হয়েছিল, ছবিটা আমি করব। কিন্তু এই চরিত্রে এত আবেগ আছে যে, আমি মানসিকভাবে প্রস্তুত ছিলাম না। একটু একটু করে নিজেকে তৈরি করেছি।” দীপিকার ফার্স্ট লুক দেখে লক্ষ্মী শেয়ার করেছিলেন, “দীপিকার ফার্স্ট লুক ভাল লেগেছে আমার। সবচেয়ে ভাল লাগছে একজন সেলিব্রিটি এই লুকে সামনে এলেন। মেকআপে পুরো মুখটা বদলে যায়। কিন্তু তার মধ্যে থেকেও সৌন্দর্যটা খোঁজার চেষ্টা করি আমি।” এছাড়াও রণবীরের সঙ্গে কপিল দেবের বায়োপিকে অভিনয় করছেন তিনি। সেখানে কপিল দেবের অনস্ক্রিন স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও দীপিকার হাতে হয়েছে পিরিয়ড ড্রামা ‘মহাভারত’। সেখানে দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়