ADVERTISEMENT
home / বিনোদন
নুসরতের বিয়েতে ইস্তানবুলে মিমির সঙ্গী পুরনো ‘বন্ধু’ মিলি গুলহান কিজিলকায়া?

নুসরতের বিয়েতে ইস্তানবুলে মিমির সঙ্গী পুরনো ‘বন্ধু’ মিলি গুলহান কিজিলকায়া?

দু’জন নায়িকা নাকি কোনওদিন বন্ধু হতে পারেন না! নিন্দুকের মুখে এ’কথা তো আপনি হাজারবার শুনেছেন, কিন্তু বাস্তবে আমাদের ঘরের দুই মেয়ে, থুড়ি, দুই নায়িকা যে BFF, সেটা দেখেছেন তো? বুঝলেন না? উফ! সবকিছু আপনাদের না বুঝিয়ে বললে দেখি খুব মুশকিল! আমি টলিপাড়ার দুই নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) আর নুসরত জাহানের কথা বলছি। একই জায়গায় পেশাগত জীবন শুরু করে এখনও পর্যন্ত কিন্তু তাঁরা একসঙ্গে! দু’জনের রাজনীতিতে প্রবেশও একসঙ্গে তা-ও আবার একই দলের হয়ে। জিতেছেনও একসঙ্গে। আবার পার্লামেন্টের সামনে ছবিও তুলেছেন একসঙ্গে। মানে বলতে চাইছি, যখনই নুসরত কোনও কারণে খবরের হেডলাইনে আসেন, মিমির কথাও কিন্তু সেখানে থাকে। এমনকী, নুসরতের বিয়ের খবরের মধ্যেও কিন্তু সেই মিমির নাম চলেই আসছে! শিখুন, শিখুন, এঁদের থেকে বন্ধুত্ব বজায় রাখতে শিখুন।

is-mimi-chakrabarti-dating-melih-gulhan-kizilkaya-in-bengali %283%29

এই মাসেরই ১৯ তারিখে নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে নুসরতের, তাঁর পছন্দের জায়গা ইস্তানবুলে। আর বেস্ট ফ্রেন্ডের বিয়েতে মিমি উপস্থিত থাকবেন না, তা কি হয়? মিমির ঘনিষ্ঠ সূত্রের খবর, সহকর্মী কাম প্রিয় বন্ধুর বিয়েতে মিমি কী পরবেন, কেমন সাজবেন, তা নিয়ে নাকি জল্পনা-কল্পনা তুঙ্গে এখন! কিন্তু আমরা এসব খবর দিতে আসিনি। এমন এক খবর উড়তে-উড়তে কানে এসে পৌঁছেছে, যেটা আপনাদের না বললে আমাদের ঠিক পেটের ভাত হজম হছে না!

is-mimi-chakrabarti-dating-melih-gulhan-kizilkaya-in-bengali %281%29

ADVERTISEMENT

মিলি গুলহানকে কিজিলকায়াকে (Melih Gulhan Kizilkaya) মনে পড়ছে? ও পড়ছে না? আচ্ছা, মনে করিয়ে দিচ্ছি তা হলে, আর যাঁরা মিলি গুলহানকে (Melih Gulhan Kizilkaya) চেনেন না, তাঁদের সঙ্গে পরিচয়ও করিয়ে দিচ্ছি। ইনি থাকেন টার্কিতে। টার্কির (Turkey) স্থানীয় লাইন প্রোডিউসার ইলহান কিজল্কির ছেলে, যিনি টলিউদের পরিচালক এবং অভিনেতাদের টার্কিতে শুটিং থাকলে সেখানকার সব ব্যবস্থা-ট্যবস্থা করেন আর কি! তা এহেন টার্কিতে অবস্থিত মিলির সঙ্গে আমাদের কলকাতার মিমির কী করে আলাপ হল? উফ! এই তো বুদ্ধি খুলেছে দেখছি আপনাদের, একদম ঠিক, ইস্তানবুলে শুটিং করতে গিয়ে!

is-mimi-chakrabarti-dating-melih-gulhan-kizilkaya-in-bengali %285%29

সময়টা ছিল ২০১৬ সাল। টলিউডের পরিচালক বিরসা দাশগুপ্ত তাঁর ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিং করছিলেন টার্কিতে, আর সেখানে যে ছবির নায়িকা থাকবেন, সেটা তো খুবই স্বাভাবিক। কানাঘুষোয় শোনা গিয়েছিল মিমি নাকি অত্যন্ত সুপুরুষ মিলি গুলহানের প্রেমে পড়ে গিয়েছিলেন এবং চুটিয়ে প্রেমট্রেমও করছিলেন। তবে অনেকে আবার ফিসফিস করে বলছেন তার অনেক আগে থেকেই নাকি মিলি-মিমির চেনাশোনা। আর সেটা নাকি ‘শুধু তোমারই জন্য’ ছবির শ্যুটিং-এর সময় থেকেই। অদ্ভুতভাবে সে ছবির পরিচালকও ছিলেন বিরসা বাবু। ওই সিনেমার শুটিং করতে গয়েই নাকি মিমির আলাপ হয়েছিল মিলির সঙ্গে এবং মন দেওয়া-নেওয়ার পর্বও নাকি তখনই ঘটেছিল। তবে অন্তরঙ্গতা ঠিক কতটা হয়েছিল তা বাবা আমরা জানি না।

is-mimi-chakrabarti-dating-melih-gulhan-kizilkaya-in-bengali %288%29

ADVERTISEMENT

শুধু তোমারই জন্য মুক্তি পেয়েছিল ২০১৫-তে আর তার পরের বছর আবার যখন মিমিকে টার্কিতে যেতে হয় এবং আবার মিলির সঙ্গে দেখা হয়, তখন নাকি সম্পর্ক বেশ দানা বাঁধে তাঁদের মধ্যে। সেসময়ে এঁদের দুজনের ব্যাপারে অনেকেই বেশ অনেক কথা বলেছিলেন। নিন্দুকেরা তো এ-ও বলে যে রাজ-মিমির সম্পর্কের ইতি টানার পিছনেও নাকি মিলি-মিমির সম্পর্কই দায়ী! তা সে যাই হোক, গ্যাংস্টারের শ্যুটিং শেষ করে মিমি দেশে ফেরেন আর সবাইকে জানান যে রাজ চক্রবর্তী আর মিমি চক্রবর্তীর মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে। ওদিকে আবার মনের দুঃখে রাজ ছুটলেন শুভশ্রীর কাছে। এখন কিন্তু তাঁরা বেশ সুখী দম্পতি।

সে যাই হোক না কেন, এখন প্রশ্ন হল, প্রিয় বন্ধু নুসরতের বিয়েতে আবার টার্কি যাচ্ছেন মিমি, সেখানে নাকি তাঁর মনের মানুষ মিলিও হাজির থাকবেন, তা হলে পরের সুখবরটা কি আমাদেরকে মিমিই দেবেন?

ছবি সৌজন্যে – মিমির ফেসবুক এবং মিলির ফেসবুক

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

03 Jun 2019
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT