logo
Logo
User
home / বিবাহ
বিয়েবাড়ির হাঁড়ির খবর

বিয়েবাড়ির হাঁড়ির খবর

উফ বিয়ে একটা হচ্ছে বটে! একেই বলে বিয়ের মতো বিয়ে। আর হবে নাই বা কেন? খোদ আম্বানি সাম্রাজ্যের রাজকন্যার বিয়ে বলে কথা। সেকি আর যেমন তেমন ভাবে হতে পারে? মোটেও না। বুঝতে পেরেছেন নিশ্চয়ই আমরা মুকেশ ও নিতা আম্বানির কন্যা ইশার কথা বলছি। আর সেই বিয়েবাড়ির নানা কথা নিয়েই হাজির হলাম আমরা। কোনটা ছেড়ে যে কোন গপ্পোটা বলব বুঝতেই পারছিনা।

Screenshot 2018-12-09-17-40-08

কারা এলেন, কারা আসছেন 

আপনি ভাবছেন বুঝি সব খবর আপনার কাছে পৌঁছনোর আগেই বিয়েটা হয়ে গেল। ও হরি! আছেন কোথায়? এই যে এত বাদ্যি বাজিয়ে এত জাঁকজমক হচ্ছে এ সবই বিয়ের আগের রোশনাই। যাকে কেতাবি ভাষায় বলে প্রি-ওয়েডিং ব্যাপার স্যাপার। তাই বা কম কি? যেমন ধরুন অতিথি তালিকা। সেটা দেখলেই তো চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়। ইতিমধ্যেই আম্বানিদের শুভেচ্ছা জানাতে চলে এসেছেন প্রাক্তন ইউএস সেক্রেটারি ও প্রাক্তন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। কিছুক্ষণ আগেই ইশা আম্বানি আর আনন্দ পিরামলের বিয়েতে উদয়পুরের উমেদ ভবনে এসেছেন বিখ্যাত পপস্টার বিয়ন্সে। শোনা যাচ্ছে আগামী সপ্তাহে মুম্বাইতে ইশা ও আনন্দের রিসেপশনে গানও গাইবেন তিনি। তাছাড়াও থাকছেন সদ্য বিবাহিতা প্রিয়াঙ্কা ও নিক জোনাস, সস্ত্রীক অভিষেক বচ্চন ও আরাধ্যা, মা হিরু জোহরের সঙ্গে করণ জোহার, সলমন খান, ক্যাটরিনা কাইফ, সস্ত্রীক আমির খান, সস্ত্রীক লক্ষ্মী মিত্তল, সস্ত্রীক মহেন্দ্র সিংহ ধোনি ও তাদের কন্যা জিভা, খুশি ও জাহ্নবীকে নিয়ে বনি কাপুর এবং সস্ত্রীক শচিন তেনডুলকর।আলাদা করে চোখে পড়েছে সোনালি ও ক্রিম রঙের সিল্কের শাড়িতে রেখার উজ্জ্বল উপস্থিতি। রেখাকে সঙ্গ দিচ্ছিলেন দিশা পাটানি। এর পরে আম্বানিদের তালিকায় আছে মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান।

Screenshot 2018-12-09-17-42-08

কি হল, কি কি হতে চলেছে 

সব কিছু ঠিকঠাক থাকলে সঙ্গীত অনুষ্ঠানে নাচ গান করতে দেখা যাবে প্রিয়াঙ্কা, শাহরুখ ও এ আর রেহমানকে।সম্ভবত অনুষ্ঠান করতে পারেন করণ জোহারও। এয়ারপোর্টে পাঞ্জাবি পপস্টার সুখবিরকেও দেখা গেছে। জল্পনা চলছে সুখবির কোনও অনুষ্ঠান করবেন কিনা সেই নিয়ে।তবে কাল রাতেই অভিষেক ও অ্যাশ জমিয়ে নেচেছেন বিয়েবাড়িতে। সেই ছবি টুইটও করেছেন জুনিয়ার বচ্চন।নাচে কম যান না স্বয়ং কনের মা। শাহরুখের ছবি ‘কাল হো না হো’ ছবির গান ‘মাহি ভে’র তালে দুই ছেলে আকাশ ও অনন্তর সঙ্গে তাল মেলাতে দেখা গেল নিতা আম্বানিকে। গতকাল সন্ধেতে আনন্দ ও ইশার প্রেমের গল্পকে রূপ দিলেন গায়ক অরিজিত সিং। একের পর এক রোম্যান্টিক গানে তিনি অতিথিদের মন ভরিয়ে দিলেন। প্রি-ওয়েডিং অনুষ্ঠানের আগে ‘অন্ন সেবা’ করেছেন আম্বানি ও পিরামল পরিবার। ৫ হাজার মানুষকে বসিয়ে খাইয়েছেন তারা। ইশা, আনন্দ, নিতা এবং খোদ মুকেশ আম্বানিকেও নিজে হাতে খাবার পরিবেশন করতে দেখা গেল। বছরের শুরুতে মহাবালেশ্বরের একটি মন্দিরে ইশাকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। সেপটেম্বরের গোড়ায় ইতালির লেক কোমোতে বিলাসবহুল বাগদান সম্পন্ন হয়।জাঁক জমকে অন্য মাত্রা দিতে অতিথিদের আসা যাওয়ার জন্য ২০০টি বিমান বুক করেছেন মুকেশ আম্বানি। বাতাসে ফিসফিস এর আগে প্রিয়াঙ্কা-নিক এবং দীপিকা –রণবীরের বিয়ের ছবি তুলেছেন জোসেফ রাধিক, তিনিই বিয়ের সব ছবি তুলবেন।যদিও এ বিষয়ে কেউ মুখ খোলেনি তবে রাধিক স্বয়ং ইন্সটাগ্রামে বলেছেন তিনি এই বিয়ের কয়েকটি মুহূর্ত তুলে ধরতে পেরে খুব খুশি। কে জানে বাপু কি ব্যাপার! মোদ্দা কথা হল আগামী ১২ই ডিসেম্বর চার হাত এক হবে আনন্দ ও ইশার। অনেক অনেক শুভেচ্ছা রইল।            

09 Dec 2018

Read More

read more articles like this
good points logo

good points text