ADVERTISEMENT
home / বিনোদন
মিজান জাফরিই কি নব্যনভেলির প্রেমিক? দিদিমা জয়ার আদরে জোর জল্পনা শুরু ইন্ডাস্ট্রিতে

মিজান জাফরিই কি নব্যনভেলির প্রেমিক? দিদিমা জয়ার আদরে জোর জল্পনা শুরু ইন্ডাস্ট্রিতে

নব্য (Navya) নভেলি নন্দা। না! বলিউডে এন্ট্রি হয়নি তাঁর। কিন্তু অন্য কোনও স্টার কিডের চেয়ে কম জনপ্রিয় নন তিনি। আফটার অল অমিতাভ বচ্চন, জয়া বচ্চনের নাতনি তো! শ্বেতা বচ্চনের মেয়ে তাই এমনিই হিট। নব্য বিদেশে পড়াশোনা করেন। দেশে ফিরলে তাঁর ঠিকানা বেশিরভাগ সময়েই দাদুর বাড়ি। টিনএজ নব্যার লভ লাইফ নিয়েও কিন্তু বেশ আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান তাঁর খুব ভাল বন্ধু। কিন্তু শুধুই কি বন্ধু? নাকি সে সম্পর্কের অন্য স্তরও রয়েছে তা নিয়ে জল্পনা কম নেই।

নব্য সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাক্টিভ। বন্ধুদের সঙ্গে পার্টি হোক বা বেড়াতে যাওয়ার ছবি তিনি হামেশাই শেয়ার করেন। সেখান থেকেই নব্যর লভ ইন্টারেস্ট সম্পর্কে নাকি আভাস পেয়েছেন নেটিজেনরা। জানেন তিনি কে? বেশ কিছু দিন আগে এক রহস্যজনক ব্যক্তির সঙ্গে মুম্বইতে ঘুরতে দেখা গিয়েছিল নব্যকে। সেই ব্যক্তি পাপারাৎজির ক্যামেরার সামনে নাকি টি শার্ট দিয়ে মুখ আড়াল করেছিলেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ওই ব্যক্তি হলেন মিজান (Meezaan) জাফরি। বলি অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজানের সঙ্গেই নাকি এখন ডেট করছেন নব্য!

যদিও মিজানই নব্যর প্রেমিক কিনা, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনও সদস্যই। শোনা যায়, মুম্বইতে এলে নব্যকে ঘোরানোর দায়িত্ব নাকি মিজানের। যদিও মিজান খুব একটা ক্যামেরার সামনে আসতে নাকি পছন্দ করেন না। কিন্তু ক্যামেরার সামনে তিনি এলেন, আর তাঁকে জড়িয়ে ধরলেন নব্যর দিদিমা জয়া (Jaya) বচ্চন! এ ঘটনা ঘটলে তো বলতেই হবে, সামথিং স্পেশ্যাল! কারণ জয়ার আদর পাওয়া তো আর চাট্টিখানি কথা নয়!

সম্প্রতি মুম্বইতে ডিজাইনার জুটি আবু জানি এবং সন্দীপ খোসলা ইন্ডাস্ট্রিতে তাঁদের ৩৩ বছর পূর্ণ করার জন্য পার্টি দিয়েছিলেন। সেখানে জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন, টুইঙ্কল খন্না, করণ জোহরের মতো বলিউডের হেভিওয়েটরা উপস্থিত ছিলেন। দীপিকা পাড়ুকোন ছিলেন শো-স্টপার। শো-এর শুরুতে Ramp-এ হাঁটেন মিজান। দর্শকাসনে বসে সেই ফ্যাশন শো এনজয় করেন জয়া, শ্বেতা এবং অভিষেক। সব শেষে নাকি মিজানকে জড়িয়েও ধরেন জয়া। আর কারও ক্ষেত্রে তাঁর এই আচরণ লক্ষ্য করেননি কেউ। সে কারণেই মিজান-নব্যর সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। তা হলে সত্যিই কি তাঁদের সম্পর্ক রয়েছে? সে কারণেই কি জয়ার কাছ থেকে বিশেষ আদর পেলেন মিজান?

ADVERTISEMENT

নব্যর সঙ্গে সম্পর্কের বিষয়ে যদিও সোজাসাপ্টা মিজান। বেশ কিছুদিন আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি স্পষ্ট বলেছিলেন, “নব্যর আর আমার একই ফ্রেন্ড সার্কল। ও আমার বোনের বেস্ট ফ্রেন্ড। আমরা ভাল বন্ধু, ব্যস। আর কিছুুই নয়।” এই উত্তরে আপনি কি কনভিনসড হলেন? অন্তত জয়ার আদরের পর গন্ধটা একটু অন্যরকম মনে হচ্ছে না? 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

08 Sep 2019
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT