Advertisement

বলিউড ও বিনোদন

‘থালাইভি’র ফার্স্ট লুকে জয়ললিতা রূপে কঙ্গনাকে দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Nov 24, 2019
‘থালাইভি’র ফার্স্ট লুকে জয়ললিতা রূপে কঙ্গনাকে দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় রাজনীতিতে জয়ললিতা একটি অধ্যায়ের নাম। দীর্ঘ ১৪ বছর তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে ছিলেন তিনি। দক্ষিণী রাজনীতিতে তাঁর আধিপত্য অনস্বীকার্য। ২০১৬-এ প্রয়াত হন তিনি। কিন্তু এখনও তিনি একই রকম আলোচিত এক চরিত্র। এ হেন জয়ললিতাকে বড়পর্দায় নিয়ে আসতে চলেছন কঙ্গনা (Kangana) রানাওয়াত।

ছবির নাম ‘থালাইভি’ (Thalaivi)। এই খবর বেশ কয়েক মাস ধরেই জানেন সিনেপ্রেমীরা। বলা বাহুল্য মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা নিজেই। সদ্য মুক্তি পেয়েছে তার ফার্স্ট লুক। আর তারপরেই প্রবল সমালোচিত হচ্ছেন কঙ্গনা।

কঙ্গনার বোন রঙ্গোলির প্রথম ‘থালাইভি’র লুক প্রকাশ করেন। তারপরই কার্যত হাসির রোল উঠেছে সিনে মহলে। কারণ একটা বড় অংশের মতে, কোনও ভাবেই কঙ্গনা জয়ললিতার বায়োপিকের উপযুক্ত নন। ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর অন্তত তেমনটাই মনে হচ্ছে। অভিনয় কেমন করেছেন, সে তো ছবি মুক্তি পেলে দর্শক বিচার করবেন। কিন্তু তার আগে মেকআপের এত ত্রুটি ধরা পড়ছে, যে ছবি দেখতে যাওয়ার ইচ্ছেই চলে যাচ্ছে দর্শকের।

 

‘থালাইভি’র জন্য কঙ্গনা প্রস্থেটিক মেকআপের সাহায্য নিয়েছেন। বিদেশের একটি টিম তাঁর মেকআপের দায়িত্ব ছিলেন। ঘণ্টার পর ঘণ্টা বসে তাঁকে ‘থালাইভি’র মেকআপ করতে হয়েছে। তেমন ছবিও তিনি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন। শোনা যাচ্ছে, হলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট জেসন কলিনের গোটা মেকআপের দায়িত্বে ছিলেন। তাঁর টিমের সদস্যরাই কাজ করেছেন। কিন্তু তার এ কী পরিণতি হল!

 

https://bangla.popxo.com/article/shiboprosad-mukherjee-and-nandita-roy-announce-their-next-junior-pandit-in-bengali-863218

শুধু রাজনৈতিক পরিচয় নয়, জয়ললিতা এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। তাঁর ফিল্মি কেরিয়ারও বায়োপিকে ধরা হবে বলেই মনে করা হচ্ছে। জয়ললিতার ফ্যাশন সেন্সও ছিল আকর্ষণীয়। সুন্দর শাড়ি, হিরের দুল আর ছোট্ট টিপে তিনি পরিপাটি করে সাজতেন। নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছিলেন। সেখানে সবুজ শাড়ি আর মেরুন টিপ পরিয়ে দিলেই কি কাউকে অনস্ক্রিন জয়ললিতা সাজানো সম্ভব? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

 

ফিল্মি কেরিয়ার থেকে অবসর নেওয়ার পর যখন রাজনীতির আঙিনায় নিজস্ব জমি তৈরি করছেন জয়ললিতা, তখন থেকেই তাঁর চেহারায় পরিবর্তন আসে। ভারী হয়ে যায় শরীর। সেই চেহারার সঙ্গে সাযুজ্য রাখতে গিয়ে কঙ্গনারও অনস্ক্রিন ওজন বাড়ানো হয়েছে। কিন্তু তা একেবারেই মানানসই হয়নি বলে মত বলি মহলের একটা বড় অংশের।

 

কঙ্গনার ‘থালাইভি’ ছবির ফার্স্ট লুক নিয়ে মিম ভরে গিয়েছে সোশ্যাল ওয়ালে। কেউ লিখেছেন, ছোটা ভীমের ছুটকির মতো দেখতে লাগছে। আবার কারও মতে ‘চাচি ৪২০’-এ কমল হাসনকেও তাঁর থেকে নাকি ভাল দেখতে লাগছিল! তবে এখনও পর্যন্ত এ হেন সমালোচনার কোনও প্রকাশ্য জবাব দেননি কঙ্গনা বা তাঁর টিমের কোনও সদস্য।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..