বলিউড ও বিনোদন

এক পুরুষের প্রতি ভালবাসার কথা স্বীকার করলেন কার্তিক আরিয়ান! কে তিনি?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Dec 4, 2019
এক পুরুষের প্রতি ভালবাসার কথা স্বীকার করলেন কার্তিক আরিয়ান! কে তিনি?

ভালবেসে ফেলেছেন তিনি। আবার এ কিন্তু মন, তেমন নয়। তুমুল ভালবাসা। তিনি অর্থাৎ কার্তিক (Kartik) আরিয়ান। এই মুহূর্তে বলিউড তারকাদের মধ্যে দেন ওয়াইয়ের হার্টথ্রব। সেই কার্তিক যখন নিজের ভালবাসার কথা প্রকাশ্যে বলেন, তখন তা খবর হবে বৈকি!

তবে কার্তিক কোনও মহিলাকে ভালবাসার কথা বলছেন না কিন্তু। শুনে অবাক হলেন? না! এখন বোধহয় এক পুরুষ অপর এক পুরুষকে ভালবাসেন শুনে অতটা অবাক হন না, আপনি। তাই না? তবে এটুকু বলা যেতে পারে, আপনি যেটা ভাবছেন, সেটা হয়তো নয়।

কার্তিক প্রকাশ্যেই জানিয়েছেন, অপর এক পুরুষের কথা। যাঁকে তিনি তুমুল ভালবাসেন। সেই পুরুষই নাকি কার্তিকের চিন্তা-ভাবনারও বদল ঘটিয়েছেন। সেই বিশেষ পুরুষটি কে বলুন তো?

 

ইমতিয়াজ আলি। (Instagram)

ইমতিয়াজ (Imtiaz) আলি। পরিচালক। হ্যাঁ, কার্তিক ওঁর কথাই বলেছেন। ইমতিয়াজের পরিচালনায় ‘লভ আজ কাল’-এ অভিনয় করেছেন কার্তিক। সেখান থেকেই এই ভালবাসার শুরু। সেখান থেকেই নাকি কার্তিকের চিন্তাভাবনার উপরও প্রভাব ফেলতে শুরু করেছেন ইমতিয়াজ।

“ইমতিয়াজের ছবিটা নিয়ে আমি খুব এক্সাইটেড। আমি ওকে ভালবেসে ফেলেছি। আমার চিন্তা ভাবনাটাই বদলে দিয়েছেন উনি। আমার মনে হয় এখন আমি একটা অন্য মানুষ। আগের আমিটার সঙ্গে এখনকার আমির কোনও মিল নেই। এই ছবিটা করতে গিয়ে আমার মধ্যে অনেক পরিবর্তন এসেছে”, শেয়ার করেছেন কার্তিক। তিনি জানিয়েছেন, ইমতিয়াজের সঙ্গে কাজ করাটা তাঁর কাছে স্বপ্নের মতো। অপেক্ষা করেছিলেন অনেকদিন। অবশেষে সুযোগ পেয়ে নাকি তাঁর মনে হয়েছে, এটা তাঁর কেরিয়ারে জীবন বদলে দেওয়ার ছবি। আর এক্ষেত্রে সব ক্রেডিটই তিনি পরিচালককে দিতে চান। 

 

‘লভ আজ কাল’-এর শুটিংয়ে সারা এবং কার্তিক। (Instagram)

কার্তিক জানিয়েছেন, তাঁর অভিনয় দক্ষতা তো অবশ্যই বদলেছে। কিন্তু মানুষ হিসেবেও নাকি তাঁকে বদলে দিয়েছেন ইমতিয়াজ। এই ছবিটা করার আগে ইমতিয়াজের অনুরাগী ছিলেন তিনি। কিন্তু শুটিং করতে গিয়ে ভালবেসে ফেলেছেন পরিচালককে। কার্তিকের কথায়, “আমি খুব ইমোশনাল হয়ে পড়েছিলাম। শেষ দিনের শুটিংয়ে কেঁদে ফেলেছিলাম। ছবির ক্লাইম্যাক্সটা খুব ইমোশনাল। সেটার শুটিং করতে গিয়ে সত্যিই কেঁদে ফেলেছিলাম। আসলে শুটিং শেষ হয়ে যাচ্ছে, সেটাই কোথাও কাঁদিয়েছিল আমাকে।”

 

এই ছবিতে সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কার্তিক। শুটিংয়ের আগে থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর জল্পনা ছিল সিনে মহলে। আবার তাঁদের ব্রেকআপের খবরও শিরোনামে এসেছে। কিন্তু কার্তিক এই মুহূর্তে সারা বা তাঁর সঙ্গে সম্পর্কের গসিপ নিয়ে কথা বলতে আগ্রহী নন। তাঁর মন জুড়ে রয়েছেন ইমতিয়াজ। তাই শুটিং শেষে ছবির কলাকুশলীদের একটা অংশ মজা করে বলছেন, সারার সঙ্গে নয়। ফাইনালি ইমতিয়াজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কার্তিক।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..