বিনোদন

গত ঈদে ছিলেন মুখোশের আড়ালে! এই ঈদে সারার জন্মদিন পালনের ছবি খোলাখুলি শেয়ার কার্তিকের!

Parama SenParama Sen  |  Aug 12, 2019
গত ঈদে ছিলেন মুখোশের আড়ালে! এই ঈদে সারার জন্মদিন পালনের ছবি খোলাখুলি শেয়ার কার্তিকের!

নাঃ, এঁদের প্রেমটা বোধ হয় দাঁড়িয়েই গেল! এত দিন ধরে কেউ অভিনয় করতে পারে বলে তো মনে হয় না! গোড়াতে নিন্দুকেরা সন্দেহ করেছিলেন বটে যে, সারা আলি খান (Sara Ali Khan) আর কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) মধ্যে এই গদগদ, মাখো-মাখো ব্যাপারটা আর যা-ই হোক, প্রেম ঠিক নয়…কিন্তু এখন তাঁরাও ঢোঁক গিলে বলছেন, নাঃ, গন্ধটা একেবারে অন্যরকম! যে হারে এই দুজন-দুজনকে চোখে হারাচ্ছেন, তাতে একটিবারের জন্যও এটা মনে হচ্ছে না যে, এঁরা স্রেফ ছবির প্রোমোশনের জন্য মিডিয়ার চোখে ধুলো দিয়ে প্রেম-প্রেম চু-কিতকিত খেলছেন!

এয়ারপোর্টে দেওয়া-নেওয়া, সি-অফ, সি-ইন, পাপারাৎজিকে দেখে সেলেব্রিটিসুলভ কায়দায় মুখ এমনভাবে লুকিয়ে ফেলা, যাতে মুখ দেখাও যায়, আবার পুরোটা দেখাও যায় না…এসব পর্যন্ত ঠিক ছিল। সেলেব্রিটিদের ওসব নাটক-নভেল দেখে-দেখে চোখে ছানি পড়ে গেল! এগুলোকেও যদি প্রেম হিসেবে ধরতে হয়, তা হলে তো বলিউডে কত প্রেম যে অ্যাদ্দিনে হয়েছে তার কোনও হিসেব পাওয়া যাবে না! ওসব ফিল্মের শুটিং চলাকালীন একটা হাঁকুপাকু ব্যাপার হয়, শুটিং শেষ হলে আবার টা-টা বাই-বাই বলে নতুন করে জীবন শুরু করেন সকলে। সারা আর কার্তিকের ব্যাপারটাও তেমনটাই বলে ভেবেছিল সক্কলে। অস্বীকার করে লাভ নেই, আমরাও সেটাই ভেবেছিলাম। কিন্তু আজ সারার জন্মদিনে (birthday) কার্তিক আরিয়ানের একটি ইনস্টা পোস্ট অনেক হিসেব উল্টে দিয়েছে! আরও বিশদে যাওয়ার আগে দেখে নিন ঠিক কী লিখেছেন তিনি ইনস্টাতে… 

কিছু বুঝলেন কি? কতগুলো শব্দের উপর একটু জোর দিন, তা হলেই দেখবেন স-অ-ব বুঝতে পারছেন! যেমন, প্রিন্সেস! অ্যাই, অমনই সকলে বলবেন, সারা তো সত্যিই রাজকুমারী, মানে, নবাবনন্দিনী তো বটেই। তাঁকে প্রিন্সেস বলাটা আর এমন কী ব্যাপার! ধুত মশাই, আপনারা হলেন জম্মো আনরোম্যান্টিক! আপনারা ভিক্টোরিয়ায় গিয়েও মাঠে না বসে মিউজিয়াম দেখতে ছোটেন! প্রিন্সেস হল আদরের ডাক, বুঝলেন? দ্বিতীয়ত, লোকেশনটা লক্ষ করুন…ব্যাংকক, থাইল্যান্ড! মানে, লখনউয়ে নিজের ছবির শুটিং ফেলে কার্তিক ছুটেছিলেন সেই ব্যাংককে, যেখানে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নাম্বার ওয়ান ছবির শুটিং করছেন সারা! ছবিটা রাতে তোলা, নিশ্চয়ই রাত ১২ নাগাদ এই জন্মদিনের কেক কাটা হয়েছে এবং সেলফি তোলা হয়েছে! সারা কিন্তু পরেও জন্মদিন সেলিব্রেট করেছেন, ইউনিটের সকলের সঙ্গে, বরুণ তাঁকে কেক খাইয়ে দিচ্ছেন, তিনি জ্যাকি ভাগনানিকে কেক খাওয়াচ্ছেন, এই মর্মে ছবিও শেয়ার করা হয়েছে ইনস্টাতে। কিন্তু এই ছবিটা স্পেশ্যাল…কারণ, এটি অন্য সময়ে তোলা এবং এটিতে শুধু তাঁরা দু’জনেই রয়েছেন!

দেখে নিন, ইউনিটের সঙ্গে সারার জন্মদিন সেলিব্রেশনের কিছু ছবি…

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

আরও একটা ব্যাপার আছে সারা-কার্তিকের ছবির ক্যাপশনে। কার্তিক লিখেছেন, “…And Eid Mubarak
(this time without the mask)”! মনে আছে, গত ঈদে মুম্বইয়ের বিখ্যাত কাবাব গলি এক্সপ্লোর করতে গিয়েছিলেন তাঁরা দু’জনে। তখন কিন্তু মুখ ঢেকে ছবি দিয়েছিলেন তাঁরা। আরও একবার দেখে নিন সেই ছবিটি…

View this post on Instagram

Eid Mubarak 💫

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Jun 5, 2019 at 4:49am PDT

এবার সেই মুখোশও নেই, সেই আড়ালও নেই, সেই ঢাক-ঢাক, গুড়-গুড়ও নেই! বলছিলাম না, এটা ঠিক খেলা নয়, বোধ হয় সত্যি প্রেমই!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!