home / বলিউড ও বিনোদন
পিটি ঊষার চরিত্রে থাকতে পারেন ক্যাটরিনা কাইফ!টুইটারে প্রশ্ন উঠল তার নির্ভরযোগ্যতা নিয়ে

পিটি ঊষার চরিত্রে থাকতে পারেন ক্যাটরিনা কাইফ!টুইটারে প্রশ্ন উঠল তার নির্ভরযোগ্যতা নিয়ে

বেশ কিছুদিন ধরেই বলিউডে (bollywood) এক বিশেষ ট্রেন্ড দেখা যাচ্ছে। অনেক তারকাই তাদের চেনা পরিচিত কমফর্ট জোন ছেড়ে বেরিয়ে আসছেন। যারা প্রথম থেকেই ভারসেটাইল বলে পরিচিত যেমন আমির খান, রণবীর সিং বা আলিয়া ভট তাদের কথা আলাদা। কিন্তু হার্ড কোর বাণিজ্যিক ছবিতে শুধু গ্ল্যামারাস রোলেই যাদের জনপ্রিয়তা বেশি তারাও চেষ্টা করছেন অন্য কিছু করতে। সবাই চাইছেন শুধু তারকা হিসেবে নয় অভিনেতা হিসেবেও তাদের পরিচিতি হোক। সম্ভবত ক্যাটরিনা কাইফও (katrina kaif) সেই চেষ্টাই করছেন।বলিউড ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে বেশ অনেকদিন হয়ে গেল ক্যাটের (katrina kaif)। হিট ছবি তিনি দিয়েছেন বটে। তবে তার জন্য নিজস্ব কোনও ক্রেডিট তিনি পাননি। তাকে পর্দায় দেখতে সব সময়ই সুন্দর লাগে। প্রথমদিকে তার উচ্চারণে জড়তা ছিল, পরে সেটা অনেকটাই দূর হয়েছে। নাচও তার অনেক উন্নত হয়েছে। চিকনি চামেলি থেকে শুরু করে দম মালাঙ্গ গানের সঙ্গে নেচে উঠেছে সারা দেশ। উন্নতি শুধু ঘটেনি তার অভিনয়ে। এখনও তাকে আবেগের দৃশ্যে ভীষণ ভাবলেশহীন লাগে। এখনও তার উচ্চারণে রয়েছে ব্রিটিশ অ্যাকসেন্ট। আলিয়া ভট বা দীপিকার মতো অভিনেত্রী তাকে বলে বলে দশ গোল দিয়ে বেরিয়ে যাচ্ছে প্রতিদিন। এমনকি শুধুই ফ্যাশনিস্তা বলে একসময় পরিচিত ছিলেন যে সোনাম কাপুর, তিনিও “নীরজা” আর “এক লেড়কি কো দেখা…” র মতো ছবি করে ফেললেন। ক্যাটরিনা (Katrina Kaif) কিন্তু যে তিমিরে ছিলেন সেখানেই রয়ে গেলেন। তার ব্যক্তিগত জীবন চর্চায় রইল। তার বেড়াতে যাওয়ার ছবি ইন্সটাগ্রামে অসংখ্য লাইক পেল। কিন্তু অভিনেত্রী হিসেবে এখনও তিনি এমন কোনও চরিত্র পেলেন না যার জন্য বলিউড তাকে মনে রাখবে।

এবার বোধহয় কেরিয়ায়ে সেই খরা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। আগামী দিনে সম্ভবত তাকে দেখা যেতে পারে স্প্রিন্ট কুইন পিটি ঊষার ( PT Usha) চরিত্রে। আর সেই নিয়ে উত্তাল হয়েছে টুইটার। পিটি ঊষার জীবনের সংগ্রাম বা তার বর্ণময় কেরিয়ার পর্দায় ফুটিয়ে তোলা বেশ কঠিন। সেটা আদৌ ক্যাটরিনা পারবেন কিনা জানতে চেয়েছেন টুইটারাত্তিরা।

ADVERTISEMENT

যদিও এখনও কিছু কনফার্ম করা হয়নি, তবে সবকিছু ঠিকঠাক থাকলে ক্যাটরিনাকেই পর্দায় ঊষারূপে দেখা যাবে। একজন মন্তব্য করেছেন বোধহয় প্রোডাকশান হাউজের কাছে বেশি পয়সা ছিল না তাই তারা ভালো একজন কাস্টিং ডিরেক্টর যোগাড় করতে পারেননি! ছবিটি পরিচালনা করবেন দক্ষিণের পরিচালক রেবতী বর্মা।তার অসম্ভব দ্রুত স্পিডের জন্য পায়োলি এক্সপ্রেস বলে পরিচিত ছিলেন ঊষা। সুত্রের খবর প্রথমে এই চরিত্র প্রিয়াঙ্কাকে অফার করা হয়। এর আগে মেরি কমের চরিত্রে নিজের নির্ভরযোগ্যতা প্রমাণ করেছেন পিগি চপ। তবে এই প্রোজেক্টে বোধহয় তিনি আগ্রহী নন। পরিচালক পরে ক্যাটের সঙ্গে দুচারবার দেখা করেন।

যেহেতু এটা এপ্রিল মাস, তাই অনেকে আবার এই খবরকে এপ্রিল ফুল জোক হিসেবে নিয়েছেন! তারা ভেবেছেন এটা একটা মজার খবর। কেউ কেউ তো আরও একধাপ এগিয়ে গেছে। তারা বলেছে, পরিচালক বোধহয় জানেন না যে পিটি ঊষা আসলে কে? তার এবং টিমের উচিৎ ঊষার বিষয়ে গুগুল সার্চ করা।

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

   

ADVERTISEMENT
25 Apr 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text