বলিউড ও বিনোদন

কিয়ারা আডবাণীর জীবনে নতুন প্রেম সিদ্ধার্থ মলহোত্র ও নতুন নাম ‘আলিয়া’!

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Aug 2, 2019
কিয়ারা আডবাণীর জীবনে নতুন প্রেম সিদ্ধার্থ মলহোত্র ও নতুন নাম ‘আলিয়া’!

কিয়ারা আডবাণী (Kiara Advani)। নামটা শুনলে প্রথমেই আপনার কী মনে পড়ে? কেউ বলবেন, বলিউড (Bollywood) অভিনেত্রী। কেউ বা বলবেন, সুন্দরী। তবে বেশিরভাগ দর্শকের কিন্ত একবাক্যে মনে পড়বে, ‘লাস্ট স্টোরিজ’-এর নাম। কারণ কয়েক মাস আগে ওই ওয়েব সিরিজে কিয়ারা অভিনীত হস্তমৈথুনের দৃশ্য তুমুল জনপ্রিয় হয়েছিল। তার পর থেকেই কিয়ারা হট টপিক। আবার সদ্য মুক্তি পাওয়া ‘কবীর সিং’-এও কিয়ারার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। তবে তার চেয়েও বেশি আলোচনা হয়েছে তাঁর এবং শাহিদ কপূরের অন স্ক্রিন চুমু নিয়ে!

দু’দিন আগে নিজের জন্মদিন পালন করেছেন কিয়ারা। যদিও নায়িকাদের বয়স নাকি বাড়ে না। তবুও উইকি বলছে, কিয়ারা পা দিলেন ২৭-এ। হুল্লোড়, পার্টি, খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন করেছিলেন তিনি। কিয়ারার প্রিয় পরিচালক কর্ণ জোহর অথবা বন্ধু অভিনেতা শাহিদ কপূর তো ছিলেনই। ইন্ডাস্ট্রির বাইরের বন্ধুরাও আমন্ত্রিত ছিলেন সেদিনের অনুষ্ঠানে। কিন্তু গসিপ তো অন্য জায়গায়। পার্টিতে একজনের উপর নাকি বিশেষ নজর ছিল কিয়ারার। তাঁর যত্নআত্তির যাতে কোনও খামতি না থাকে, সেদিকে কড়া নজর রেখেছিলেন। পানীয় হোক বা পছন্দের খাবার, তাঁকে নিজেই নাকি প্লেটে তুলে দিয়েছেন কিয়ারা। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, কিয়ারার বিশেষ অ্যাটেনশন পাওয়া সেই ব্যক্তিটি কে? ইনি হলেন সিদ্ধার্থ মলহোত্র (Sidharth Malhotra)। কিয়ারার জন্মদিনের পার্টিতে নাকি লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। আসলে বার্থডে (Birthday) গার্ল যদি কাউকে বিশেষ নজরে দেখেন, তিনি তো আলাদা করে গুরুত্ব পাবেনই!

এখানেই আসল খবর। সিদ্ধার্থকে নাকি ইদানীং একটু বেশিই গুরুত্ব দিচ্ছেন কিয়ারা। আহা, এ তো পছন্দের প্রথম ধাপ। জন্মদিনের পার্টি সেরে সিদ্ধার্থর সঙ্গেই গাড়ি করে বেরিয়েও গিয়েছিলেন। সে ছবি পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছে। সোশ্যাল ওয়ালে ভাইরাল। কিন্তু গাড়ি করে কোথায় গিয়েছিলেন জুটিতে? ধুর, সে সব আবার কেউ বলে নাকি? বরং আপনি নজরে রাখুন। গুড নিউজ কিছু পেতেও পারেন।

View this post on Instagram

@sidmalhotra & @kiaraaliaadvani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jul 31, 2019 at 1:19pm PDT

ও হ্যাঁ, কিয়ারার জীবনে আরও একটা রহস্য রয়েছে। নামের রহস্য! সেটা জানেন তো? তাঁর নাম আসলে হল আলিয়া (Alia)। কিন্তু বলিউডে যাওয়ার পর সে নাম পাল্টাতে বলেছিলেন সলমন খান। কারণটা তো খুব সিম্পল। ততদিনে ভট্ট ফ্যামিলির আলিয়া নিজের ক্যারিশমা ছড়িয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। রূপে, গুণে তিনি প্রথম সারির নাম। এ হেন আলিয়ার আড়ালে অন্য এক আলিয়া চাপা পড়ে যেতেন আশঙ্কা করেই নাম বদলানোর প্রস্তাব দিয়েছিলেন সলমন। আফটার অল মেন্টর বলে কথা। কিয়ারা লক্ষ্মী মেয়ের মতো তাঁর কথায় সায় দিয়ে বদলে ফেলেছিলেন নিজের নাম। কিন্তু গতকাল থেকে ইনস্টাগ্রামে নিজের মিডল নেম হিসেবে ফের ‘আলিয়া’ নামটি ব্যবহার করতে শুরু করেছেন কিয়ারা। যদিও এর কোনও ব্যখ্যা তিনি অনুরাগীদের দেননি। কিন্তু অনেকেরই প্রশ্ন, নিজের নামের সঙ্গে ‘আলিয়া’ জুড়ে দেওয়া কি বিশেষ কারও অনুরোধে? নাকি সচেতন ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন কিয়ারা? নাকি স্রেফ কোনও কুসংস্কারের বশেই এই কাজ? নাকি একটা ছবি ২০০ কোটির গণ্ডি পেরিয়েছে বলে নিজেকে আলিয়া ভট্টের সমান ভাবতে শুরু করেছেন তিনি!

একটা ব্যাপার কিন্তু না বলে পারছি না। আলিয়ার যে-কোনও জিনিসের প্রতিই কিন্তু কিয়ারার নজর! তা সে নাম থেকে শুরু করে প্রাক্তন বয়ফ্রেন্ড, যেটাই হোক!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!