home / নাইটলাইফ এবং ফুড
ভ্যালেন্টাইনস ডে ডিনার প্ল্যান করছেন? কলকাতার ৩টি রেস্তরাঁর সন্ধান রইল

ভ্যালেন্টাইনস ডে ডিনার প্ল্যান করছেন? কলকাতার ৩টি রেস্তরাঁর সন্ধান রইল

ভ্যালেন্টাইনস ডে (valentines day) আর কদিন বাকি? দুই সপ্তাহ অপেক্ষা করতে হবে আমাদের। ১৪ ফেব্রুয়ারি কীভাবে উদযাপন করবেন, সেই নিয়ে ইতিমধ্য়েই সবার মধ্য়ে কিছু পরিকল্পনা রয়েছে। আপনি যদি লাঞ্চ বা ডিনারের প্ল্যান করে থাকেন, তবে আমরা আপনাকে সামান্য় সাহায্য করতে পারি। কীভাবে? আমরা আপনাকে কয়েকটি রেস্তরাঁর সন্ধান দেব, যেখানে আপনি আপনার ভ্যালেন্টাইন ডিনার সেরে ফেলতে পারেন। কলকাতার রেস্তরাঁ (kolkata restaurants) এর নাম জেনে নিন আপনিও

কর্নার কোর্টইয়ার্ড (kolkata restaurants)

যাঁরা একটু অন্য ধরনের খাবার চেখে দেখতে আগ্রহী, তাঁরা একবার এই রেস্তরাঁয় ঢুঁ মারতে পারেন। এখানে নানা স্বাদের ইটালিয়ান এবং কন্টিনেন্টাল ডিশ পরিবেশন করা হয়ে থাকে। বিশেষ করে কর্নার কোর্টইয়ার্ডের পিৎজা তো ইতিমধ্যেই খাদ্যরসিকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। ইচ্ছা হলে হার্ড ড্রিঙ্কও (kolkata restaurants) অর্ডার করতে পারেন, সে ব্যবস্থাও এখানে রয়েছে। সঙ্গে মিলবে নানা ধরনের ককটেল এবং মকটেলও।

ADVERTISEMENT

ঠিকানা– ৯২বি, গ্রাউন্ড ফ্লোর, শরৎ বোস রোড, হাজরা, কলকাতা। ফোন নং- ৯৯০৩৯৯৯৫৬৭

অবশ্য়ই খাবেন – মালয়েশিয়ান চিকেন, পিৎজা, পাস্তা এবং স্যালাড।

ADVERTISEMENT

সময়– সকাল ৮ টা থেকে রাত ১২ টা।

খরচ– দু’জনের খরচ ১,৭০০ টাকা।

ADVERTISEMENT
পছন্দের খাবার খান আপনিও

বিগ বস

কলকাতার সেরার সেরা রেস্তরাঁ নিয়ে আলোচনা আর ট্যাংরার বিগ বস রেস্তোরাঁর নাম সেখানে থাকবে না, তা কখনও হতে পারে! এখনে নানা স্বাদের খাঁটি চাইনিজ পদ চেখে দেখার সুযোগ মিলবে। আর যদি খানার সঙ্গে পিনাও চাই, তাহলে সে ব্যবস্থাও রয়েছে। তাই ভ্যালেন্টাইনস ডে-তে এখানে টেবিল বুক (kolkata restaurants) করতেই পারেন।

ঠিকানা –৫৪ সি, মাথেশ্বরতলা রোড, ট্যাংরা, কলকাতা। ফোন নং- ০৩৩-২৩২৮-২৪০৫ /২৩২৯-০০৭৭।

ADVERTISEMENT

অবশ্য়ই খাবেন – ড্রাগন চিকেন, ড্রামস অব হেভন এবং রাইস নুডলস।

সময় – দুপুর সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ১২টা।

ADVERTISEMENT

বারবিকিউ নেশন

ভুরিভোজের সেরা ঠিকানা হল এই রেস্তরাঁ (kolkata restaurants) । এখানে হরেক স্বাদের নানা ধরনের স্টার্টার এবং মেন ডিশ পরিবেশন করা হয়। বিশেষ করে এই রেস্তরাঁর পরিবেশিত নানা স্বাদের কাবাবের পদগুলি তো বেজায় মুখরোচক। ইচ্ছা হলে গলা ভেজাতে হার্ড ড্রিঙ্কও অর্ডার করতে পারেন। চেখে দেখতে পারেন নানা রকমের ককটেল এবং মকটেলও।

ঠিকানা– ২৪, পার্ক সেন্টার বিল্ডিং, প্রথম তল, পার্ক স্ট্রিট, কলকাতা। ফোন নং- ০৩৩৬৪৮০৬০৬০। পার্ক স্ট্রিট ছাড়াও কলকাতার আরও বেশ কয়েকটি জায়গায় এই রেস্তরাঁর শাখা রয়েছে।

ADVERTISEMENT

অবশ্য়ই খাবেন : স্টার্টার ম্যারিনেটেড গ্রিল প্রন, নয়তো চিকেন টিক্কা বা রোস্টেড উইংস অর্ডার করতে পারেন। মেন কোর্সে দাম বিরিয়ানি অর্ডার করলে ভুল করবেন না। ইচ্ছা হলে চেখে দেখতে পারেন নানা স্বাদের ডেজার্টও।

সময়– দুপুর ১২টা থেকে রাত সাড়ে ১১টা।

ADVERTISEMENT

খরচ – দু’জনের খরচ ১,৮০০ টাকা।

দু’জনের খরচ – ১,৩০০-১,৫০০ টাকা।

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন! 

ADVERTISEMENT
30 Jan 2022
good points

Read More

read more articles like this
good points logo

good points text