home / Love
চল্লিশে প্রেমে পড়া মোটেই বারণ নয় – বাঁচুন আনন্দে

চল্লিশে প্রেমে পড়া মোটেই বারণ নয় – বাঁচুন আনন্দে

ভালবাসার বয়স হয় না কথাটা অনেকেই বলেন কিন্তু মানেন ক’জন? এই যেমন ধরুন আপনি নিজে চল্লিশের ঘরে ঢুকে গেছেন বলে ভাবেন এই বয়সে আর প্রেম হয় নাকি! একাই কাটিয়ে দেব বাকি জীবনটা (life at 40 for a woman)। এদিকে মনে মনে আপনিও জানেন একজন সঙ্গীর প্রয়োজন আপনার..

জীবনটা উপভোগ করুন

কাজল

জীবনের থেকে আনপ্রেডিক্টেবল আর কি আছে! তাই মন আপনার যা চাইছে সেটা করে ফেলুন। নিজেই নিজের বাধা হবেন না, ভাববেন না কে কি বলবে! বয়স তো একটা সংখ্যামাত্র যা তার নিয়মে বাড়বে। মনের বয়স হচ্ছে আসল সেটা বাড়তে দেবেন না (life at 40 for a woman)। আজ চিয়ার আপ চল্লিশদের জন্য রইল এই লেখা যারা নতুন জীবনে প্রবেশ করবে ভাবছেন বা ডেটে যাওয়ার প্ল্যান করছেন..

চল্লিশে চালশে এখন অতীত

রবিনা ট্যান্ডন

মালাইকা আরোরা, শিল্পা শেঠী, তাব্বু, ঐশ্বর্যা রাই বচ্চন- বুঝে গেছেন নিশ্চয় এনাদের কথা কেন লিখলাম? চল্লিশে কিভাবে পুরুষদের মনে ঝড় তুলতে হয় সেটা এঁদের দেখে শিখুন। কসমেটিক সার্জারি বা তেমন কিছু পয়েন্ট ভাবছেন কি? তাহলে বলব এনাদের মেন্টাল স্পিরিটটা আপনি ফলো করুন প্লিজ। নিজেকে বয়স্ক ভাবা বন্ধ করুন আজ থেকেই (life at 40 for a woman)।আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে বলুন, “তুমি কত সুন্দর”..

এটাই পারফেক্ট সময়

মালাইকা আরোরা

কাউকে ভাললাগলে বা ভালবাসলে নিজেকে বলুন এটাই পারফেক্ট সময় নিজের মনের কথাটা তাকে জানানোর। আর যদি আপনাকে কেউ প্রপোজ করে আর তাকে আপনার পছন্দ হয় তাহলে অল্প সময় নিয়ে হ্যাঁ বলে দিন। ওইটুকু সময় নেওয়া মেয়েদের অধিকার। চল্লিষ বছর বয়স তাই বড্ড দেরি হয়ে গেছে ভাববেন না, কিচ্ছু দেরি হয় নি।

নিজেকে সুন্দর রাখুন

করিনা কাপুর খান

সুন্দর বলতে প্রধানত হেলদি থাকার কথা বলছি। প্রতিদিন শরীরচর্চা অথবা হালকা যোগব্যায়াম করুন (life at 40 for a woman)। শরীর ভাল থাকলে মনও ভাল থাকে..

নতুন কিছু ট্রাই করুন

রাইমা সেন

নিজের লুক থেকে নতুন স্কিল সবরকম নতুনই ট্রাই করুন। সোলো ট্রাভেল এর আগে কখনও না করলে বেড়িয়ে পড়ুন ব্যাগ কাঁধে। দেখবেন জীবনকে নতুনভাবে আবিষ্কার করতে কত ভাললাগবে। ভালবাসতে ইচ্ছে করবে, বাঁচতে ইচ্ছে করবে খুব..

নিজেকে ভালবাসুন

কাজল

এটা সবার আগে দরকার তাহলে নতুন মানুষকে ভালবাসা সোজা হয় (life at 40 for a woman)। খারাপ ভাল নিয়ে আপনি যেমন তাকে ভালবাসুন, ভাবুন পারফেক্ট। আপনি নিজের চোখে সুন্দর হলে অন্যের চোখেও অ্যাট্রাকটিভ থাকবেন।

সমাজ কি বলবে 

ঐশ্বর্যা রাই বচ্চন

লোকে কি বলবে সেটা আপনি ভেবে সময় নষ্ট না করে সেই সময়টাতে বরং একটা ক্যাফে ডেটে চলে যাবেন। আপনি জীবনে কি পেলে ভাল থাকবেন সেটা ভাবুন শুধু।

ভালবাসা মানে মনের মিল আর মনের বয়স আপনি না চাইলে বাড়বে না। তাই শুধু বয়সের কথা না ভেবে আপনার অফিসের হ্যান্ডসাম কলিগটির কথা ভাবুন দেখি! ভাল থাকবেন অনেক..

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

01 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text