home / ফ্যাশন
কিভাবে সঠিক রঙের পোশাকের সাথে বাছবেন সঠিক লিপস্টিক

কিভাবে সঠিক রঙের পোশাকের সাথে বাছবেন সঠিক লিপস্টিক

লিপস্টিক ভালবাসে না এরকম মেয়ে পৃথিবীতে বিরল। কেউ চড়া বা বোল্ড রঙ পছন্দ না করলেও ন্যুড রঙের লিপস্টিক তো সবাই পরেন। এবার লিপস্টিক ভালবাসেন বলে নিজের প্রিয় শেড সবসময় পরতে ইচ্ছে করলেও পোশাক অনুযায়ী লিপস্টিকের রঙ বাছা উচিত। অনেকেই ভাববেন তার কী প্রয়োজন? (lipstick according to dress color) আসলে সঠিক রঙের পোশাকের সাথে সঠিক রঙের লিপস্টিক পরলে তবেই তারা একে অপরকে কমপ্লিমেন্ট করে, আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলে নিখুঁতভাবে।

কালো পোশাক এবং লিপস্টিক

পরিণীতি চোপড়া বেছে নিয়েছেন কালো পোশাকের সাথে পারফেক্ট ন্যুড শেড লিপস্টিক

পার্টি বলুন বা মিটিং কালো পোশাক সবসময় সুপারহিট। এবার পরিস্থিতি অনুযায়ী নির্ভর করছে আপনি কালো ড্রেসের সাথে কিভাবে সাজবেন। (lipstick according to dress color) যদি অফিসিয়াল মিটিং হয় তাহলে কালোর সাথে ন্যুড লিপস্টিক আর পার্টি থাকলে গাঢ় লাল বা মেরুন শেডের লিপস্টিক দারুণ মানাবে।

সাদা পোশাক

ক্লাসি লুকে অদিতি রাও হায়দারি

সাদা হল কালোর মতই আর এক চিরনতুন রঙ। সাদা মানেই যে ফর্ম্যাল হতে হবে তার কোনও মানে নেই, সাদার যে কতরকম শেড হয় তা আমরা গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি দেখার পরেই বুঝেছি তাই না?

এই সাদা পোশাকের সাথে যায় ডার্ক রেড, ওয়াইন রেড অথবা ব্রাউন বা পিঙ্ক শেডের লিপস্টিক। আপনি যদি জমকালো সাজেন তাহলে ন্যুড লিপস্টিক পরবেন। (lipstick according to dress color)

লাল ড্রেস

কানের জুরি দীপিকার জুড়ি মেলা ভার

আপনার মনখারাপ অথবা বুঝতে পারছেন না কি পরবেন? ওয়ার্ডড্রোবে লাল ড্রেস আছে তো? ব্যস পরে ফেলুন। আর লাল ড্রেসের সাথে লাল লিপস্টিক অলওয়েজ বেস্ট কম্বো। এমনিতেও লাল রঙের লিপস্টিকের আবেদন চিরকালীন কারণ প্রায় সব ড্রেসের সাথে এই লিপশেড মানিয়ে যায়।

গোল্ডেন ড্রেস

জমকালো সাজে তারার পছন্দ ন্যুড শেড লিপকালার

এবার একটু অন্যরকম রঙের কথায় আসি। গোল্ডেন বা হলুদ রঙের পোশাক পরলে অনেকে কি রঙের লিপস্টিক পরবেন বুঝতে পারেন না। হালকা রঙের লিপস্টিক পরলে মনে হয় সাজ কমপ্লিট হল না! আসলে এক্ষেত্রে পোশাকটি কেমন তার ওপর নির্ভর করবে লিপস্টিকের রঙ (lipstick according to dress color)। যদি গ্লিটার দেওয়া জমকালো গোল্ডেন পোশাক হয় তাহলে ন্যুড শেড বা পিচ বা মভ রঙ মানাবে আর যদি একরঙা বা হালকা ডিজাইনের ওপর হয় আপনার পোশাক  তাহলে ডার্ক পার্পল, লাল, ম্যাজেন্টা রঙের লিপস্টিক পরলে কেউ চোখ সরাতে পারবে না।

নীল পোশাক

অদিতি রাও হায়দারির ড্রেস আর লিপস্টিক পুরো সামার পারফেক্ট

নীল বহুজনের প্রিয় রঙ তাই নীল রঙের পোশাকের সাথে খুব ভেবেচিন্তে লিপশেড পছন্দ করুন। আপনি গোলাপীর ওপর যে কোনও রঙ বেছে নিন। একটা কথা মনে রাখবেন পোশাকের রঙ গাঢ় হলে লিপস্টিকের রঙ সর্বদা হালকা বাছবেন তাহলে সাজে সামঞ্জস্য থাকে।

লিপস্টিক আমাদের ভালবাসা তাই যখন লিপস্টিক পরবেন তখন তা যেন মনের মত হয়।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

20 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text