home / রূপচর্চা ও বিউটি টিপস
নিজের রাশি অনুযায়ী Lipstick এর রং বেছে নেওয়া উচিত! জেনে নিন, আপনার রাশির সঙ্গে মানানসই রং কোনটি

নিজের রাশি অনুযায়ী Lipstick এর রং বেছে নেওয়া উচিত! জেনে নিন, আপনার রাশির সঙ্গে মানানসই রং কোনটি

শুনতে হয়তো একটু অদ্ভুত লাগবে। তবে ইতিমধ্যেই কিন্তু একটি প্রসাধনী সংস্থা জোডিয়াক (zodiac) সাইন বা রাশি (zodiac) অনুযায়ী লিপস্টিক (lipstick) বাজারে নিয়ে এসেছে। হ্যাঁ, ম্যাডাম আপনি একদম ঠিক শুনেছেন।কখনও স্কিন টোনের সঙ্গে, কখনও জামা কাপড়ের সঙ্গে কখনও বা এমনিই জাস্ট রঙটা পছন্দ হয়েছে বলে আমরা ঠোঁটে লিপস্টিক (lipstick) লাগিয়ে নিয়ে থাকি। কিন্তু রাশি (zodiac) মেনে যদি জামাকাপড়ের রঙ নির্বাচন করি বা হাতের আংটিতে বসানো পাথর বেছে নিতে পারি তাহলে রাশি (zodiac) অনুযায়ী লিপস্টিক (lipstick) বেছে নেব না কেন বলুন তো? রাশি (zodiac) অনুযায়ী আমাদের ব্যক্তিত্ব নির্ধারিত হয় আর তার সঙ্গে তাল মিলিয়েই আমাদের লিপস্টিক (lipstick) বেছে নেওয়া উচিৎ।

কোন রাশির জন্য কোন লিপস্টিক

Aries বা মেষরাশি

zodiac 1

ADVERTISEMENT

যারা এরিস তারা খুব জেদি এবং প্যাশনেট হয়। এদের এমন লিপস্টিক দরকার যা সারাদিন থাকে। এরা যেহেতু খুব স্ট্রং ব্যক্তিত্ব হয় তাই উজ্জ্বল ক্রিমসন রঙের লিপস্টিক এদের জন্য আদর্শ।

POPxo Recommends Lakme 9 to 5 Weightless Matte Mousse Lip & Cheek Color – Crimson Silk

ADVERTISEMENT

Taurus বা বৃষরাশি

bipasha

বৃষরাশির জাতিকারা খুব শান্ত স্বভাবের হয়। তাই তাদের ঠোঁটের রঙও খুব শান্ত হবে। শান্ত স্বভাবের বলেই বৃষ রাশির জাতিকারা খুব সংবেদনশীল হয়। তাদের দরকার ডাসটি রোজ শেডের লিপস্টিক।

ADVERTISEMENT

POPxo Recommends IsaDora Lip Desire Sculpting Lipstick – 54 Dusty Rose

Gemini বা মিথুনরাশি

tara

ADVERTISEMENT

এরা যাকে বলে সোশ্যাল বাটারফ্লাই। এদের ব্যক্তিত্ব হয় খুব ফুরফুরে এবং প্রাণবন্ত। তবে রাশিচক্রে জেমিনির ছবিটা মনে আছে তো? সেখানে দুজনের ছবি আছে। এর থেকে বোঝা যায় জেমিনি জাতকদের মধ্যে দ্বৈত স্বত্ত্বা আছে। তাই ওয়ার্ম ন্যুড আর চেরি রেড দুটোই জেমিনিদের জন্য ভালো।

Cancer বা কর্কটরাশি

depi lips

ADVERTISEMENT

এরা হয় খুব আবেগপ্রবণ ও বিশ্বস্ত। এরা খুব একটা প্রকাশ্যে আসা পছন্দ করে না। কোনও পারটিতেও এরা আড়ালে থাকতে পছন্দ করে। তাই ঝলমলে কোনও রঙ এদের জন্য নয়। তাই যে কোনও রঙের ন্যুড শেড এদের জন্য আদর্শ।

Leo বা সিংহরাশি

ali

ADVERTISEMENT

এরা হল একদম “পার্টি কা জান!” হইহুল্লোড় করতে এরা ভালোবাসে। তাই এদের জন্য স্পার্কলিং গোল্ড লিকুইড লিপস্টিক সবচেয়ে ভালো।

Virgo বা কন্যারাশি

sonam lips

ADVERTISEMENT

কন্যারাশির জাতিকারা সাজতে ভালোবাসে। তারা সাজগোজ নিয়ে একটু খুঁতখুঁতেও হয়। এরা লিপস্টিক লাগানোর আগে বাধ্যতামূলক লিপলাইনার লাগায় এবং ঠোঁটের রঙ নিয়ে এরা খুব সচেতন হয়। সাধারণত কন্যারাশির জাতিকারা ঋতু অনুযায়ী লিপস্টিক লাগাতে পছন্দ করে। তবু এদের জন্য বেস্ট হল জুসি বেরি শেডের লিপস্টিক।

POPxo Recommends Wet n Wild MegaLast Liquid Catsuit Matte Lipstick – Berry Recognize

ADVERTISEMENT

Libra বা তুলারাশি

sonakshi lips

তুলারাশির জাতিকারা খুব ইজি গোয়িং হয়। তারা সম্পর্কের গভীরে না গেলেও মোটামুটি সবার সঙ্গে স্বদ্ভাব বজায় রাখে। এরা হাল্কা মেজাজের হয় এবং সবার সঙ্গে ঠাট্টা তামাশা করে। তবে তুলারাশির জাতিকারা সব সময় নিজদের একটা সীমারেখার মধ্যে রাখে। এদের ব্যক্তিত্বের সঙ্গে মানানসই হল ব্রাউন শেডের বা হাল্কা গোলাপি কোনও লিপস্টিক। হাল্কা গোলাপি এদের ফুরফুরে মেজাজ আর বোল্ড ব্রাউন এদের গাম্ভীর্যকে তুলে ধরে।

ADVERTISEMENT

Scorpion বা বৃশ্চিকরাশি

priyanka lips

বৃশ্চিকরাশির জাতিকারা কাউকে পরোয়া করে না। কে কী ভাবল, বা কে কী বলল এরা একদম পাত্তা দেয়না। এরা নিজদের মতো চলতে ভালোবাসে। এরা খুব লাস্যময়ী হয়। এদের বোল্ড ব্যক্তিত্বের সঙ্গে পাল্লা দিতে পারে এমন দুটো রঙ হল উজ্জ্বল কমলা- লাল শেড এবং ডার্ক বেরি শেড।

ADVERTISEMENT

Sagittarius বা ধনুরাশি

fatema

এরা একটু স্পষ্টবক্তা হয়। দুমদাম মুখের উপর সত্যি কথা বলে দেওয়া এদের স্বভাব। লোকজনের সামনে এরা দেখায় যে কোনও কিছুতে এদের কিছু যায় আসে না। কিন্তু মনে মনে এরা সবার মতামতকে গুরুত্ব দেয়। তাই এদের জন্য সেরা হল পার্পল শেডের বোল্ড কোনও রঙ।

ADVERTISEMENT

Capricorn বা মকররাশি

kareena lips

মকররাশির জাতিকারা হল নিশাচর প্রাণী। এরা রাতে পার্টি করতে, রাত জেগে অফিসের কাজ করতে বাঁ কলেজের পড়াশোনা করতে ভালোবাসে। ডার্ক ব্রাউন, ব্ল্যাক, পার্পল ইত্যাদি হল এদের কালার।

ADVERTISEMENT

Aquarius বা কুম্ভরাশি

kriti lips

কুম্ভরাশির জাতিকারা হল কুঁড়ে। এদের সাজতে ভালো লাগলেও ইচ্ছে করে না। এরা স্বপ্ন দেখতে ভালোবাসে এবং বেশিরভাগ সময় বাস্তব জগত থেকে দূরে থাকতে চায়। এদের জন্য আদর্শ রঙ হল ফাঙ্কি বেরি, লাইম শেড বা পার্পল গ্লস।

ADVERTISEMENT

Pisces বা মিনরাশি

shubhu

এরা ছটফটে স্বভাবের। এক জায়গায় বসে থাকা এদের কম্ম নয়। কোনও অদ্ভুত রঙ যেমন বার্নট সিয়েনা বা অ্যাকোয়া মেরিন ব্লু, নিয়ন গ্রিন এদের জন্য দুর্দান্ত।

ADVERTISEMENT

POPXo Recommends Revlon Seductive Sienna 

Picture Courtsey: Facebook

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

   

ADVERTISEMENT
15 Mar 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text