home / রিলেশনশিপ
লং ডিসট্যান্স সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়াবেন কিভাবে

লং ডিসট্যান্স সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়াবেন কিভাবে

কথায় আছে অল্প দূরে গেলে নাকি ভালবাসা বাড়ে। আর সেই দূরত্ব যদি রাজ্য বা দেশের বাইরে চলে যায় তখন সামলানো যায় কি সেই ভালবাসা? একদম ঠিক ধরেছেন আমি লং ডিসট্যান্স সম্পর্কের কথাই বলছি। (long distance relationship tips and advice)

চোখের বাইরে মানে মনের বাইরে

সব প্রবাদ সব জায়গায় জুড়ে নিতে হবে তেমন কোনও কারণ নেই। জানি লং ডিসট্যান্স কথাটা মনে এলেই খালি ব্রেক আপের কথা মনে আসে কিন্তু বাস্তবে এরকম ভুরি ভুরি উদাহরণ আছে যারা বহু বছর দূরে থাকার পর এখন সংসার করছেন। তাই নেগেটিভ ভাবা প্রথমেই বন্ধ করুন। (long distance relationship tips and advice)

বিশ্বাসটাই আসল

লং ডিসট্যান্সের এক আর একমাত্র চাবিকাঠি হল বিশ্বাস। আপনি বা আপনার প্রিয় মানুষটি যখন দূরে যাচ্ছেন তখন যেন এই বিশ্বাসটা থাকে যে ভালবাসা যেমন আছে তেমনই থাকবে। দেখবেন দিনের শেষে যখন দুজনে ফোনে কথা বলবেন সেই বিশ্বাস থেকে তখন মনেই হবে না যে দূরে আছেন।(long distance relationship tips and advice)

লোকের কথা বাদ দিন

যখনই আপনি লং ডিসট্যান্সের কথা বাইরে বলবেন অনেকেই তাদের মাসতুতো বোনের জেঠতুতো দিদির উদাহরণ দিয়ে বলবে কিভাবে তাদের লং ডিসট্যান্স টেকেনি বা যদি আপনার ফোন আপনার প্রেমিক না ওঠায় বাঁকা হাসি হেসে কেউ কেউ বলবেই “এই তো শুরু”! তাদের জাস্ট ইগনোর করুন আর যদি তারপরেও আপনার ভালোর জন্য তারা কিছু বলতে আসে তাদের বলবেন আপনার ভাল আপনি নিজেই বুঝতে পারেন।

দুজনে সময় কাটান

লং ডিসট্যান্সে থাকার পরেও একসাথে অনেক সময় কাটানো যায়। দুজনে একসাথে কোনও মুভি দেখুন, গেম খেলুন, ভিডিও কলে কথা বলুন বা একসাথে এক্সারসাইজ করুন (long distance relationship tips and advice)। অন্য দেশ হলে সময়টা একটু প্রবলেম করতে পারে তবুও ট্রাই তো করতেই পারেন।

স্পেস দিন

একে অপরকে ছাড়াও থাকতে শিখুন। ওইটুকু স্পেস না দিলে সম্পর্কটা পানসে হয়ে যাবে। আর এই স্পেস দেওয়া প্রতিটি সম্পর্কেই প্রয়োজন। আপনাদের দুজনেরই পরিবার, বন্ধুবান্ধব আছে তাদের সময় দিন, মজা করুন।

সন্দেহ করবেন না

লং ডিসট্যান্স মানেই হারানোর ভয় আসে আর সেখান থেকে আসে সন্দেহপ্রবণতা। মজার কথা হল, সন্দেহ বাড়লে হারানো চান্সও কিন্তু বেড়ে যাবে। পার্টনারকে অল্প বিশ্বাস করুন। ফোন না ধরলে বা মেসেজের রিপ্লাই না দিলে সন্দেহ করা শুরু করবেন না। আপনাকে তার চিট করার হলে আপনার পাশে শুয়েও সে করতে পারে আর যদি করার না হয় কখনোই করবে না। নিজেদের সম্পর্ককে সন্দেহের মধ্যে ফাঁসিয়ে দুর্বল করে দেবেন না।

অনেকদিন না দেখার পর যখন দেখা হবে তখন দেখবেন কি ভাললাগবে আপনাদের দুজনের। ভালবাসায় লং ডিসট্যান্স হল একটা চ্যালেঞ্জের নাম। সেটা জিতে আপনি ভালবাসাকে জিতিয়ে দিন..


POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

13 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text