home / Dating
জ্যোতিষশাস্ত্র অনুজায়ী কোন রাশির মানুষ আপনার জন্য পারফেক্ট

জ্যোতিষশাস্ত্র অনুজায়ী কোন রাশির মানুষ আপনার জন্য পারফেক্ট

ফেব্রুয়ারি মানেই হল প্রেমের মাস। আরে বাবা ভ্যালেনটাইনস ডে পড়ছে না? আর অমনি বঙ্গ রমণীর লেটার বক্সে এসে জমা পড়তে শুরু করবে একের পর এক প্রেমপত্র। সঙ্গে অজানা নম্বর থেকে হোয়াটসঅ্যাপ মেসেজ তো রয়েছেই! কিন্তু প্রশ্ন হল, এত প্রেমের মাঝে কোন মানুষটির হাত ধরবেন! (love compatibility according to zodiac signs)

এই প্রশ্নের উত্তর পেতে হলে বাকি লেখাটা পড়ে ফেলতে দেরি করবেন না, কারণ আজ সান সাইন, অর্থাৎ জন্ম দিন অনুযায়ী কার, কোন রাশির সঙ্গে বিশেষ বন্ধুত্ব পাতানো উচিত, সেই বিষয়টির উপর আলোকপাত করার চেষ্টা করা হয়েছে। তাই বলছি কী, চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে একটি বার অ্যাস্ট্রোলজির উপর ভরসা রেখে জেনে নিন কোন রাশির সঙ্গে কার সখ্যতা হবে আর কার সঙ্গে সম্পর্ক তিতকুটে হওয়ার আশঙ্কা রয়েছে

মেষ রাশি: এই রাশির জাতিকাদের সঙ্গে মিথুন, সিংহ, ধনু, বৃশ্চিক এবং কুম্ভরাশির অধিপতিদের ভালো মিলমিশ হয়। তাই তো মেষরাশির তনয়াদের এদের মধ্যেই কাউকে খুঁজে নেওয়া উচিত। (love compatibility according to zodiac signs)

বৃষ রাশি: এরা সহজে কাউকে মনের কথা বলে না ঠিকই, কিন্তু একবার মন দিয়ে ফেললে আমৃত্যু সেই মানুষটিকে মন-প্রাণ দিয়ে ভালোবাসার মতো মনের জোর রয়েছে এদের। জীবনসঙ্গীর হাত ধরে সারা জীবন যদি সুখে-শান্তিতে থাকতে চান, তাহলে কর্কট, কন্যা, মীন অথবা মকর রাশির কাউকে লাইফ পার্টনার হিসেবে বেছে নিতে দেরি করবেন না যেন!

মিথুন রাশি: এই রাশির জাতিকারা যদি ধনু রাশির কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়, তাহলে প্রেমে ধাক্কা খাওয়ার আশঙ্কা থাকে কম। প্রসঙ্গত, জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে ধনু রাশি ছাড়াও তুলা, সিংহ এবং কুম্ভ রাশির জাতকদের সঙ্গে এদের মনের মিল হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

কর্কট রাশি: আদর্শ জীবনসঙ্গীর সন্ধান পেতে এদের মকর রাশির কাউকে ভালোবাসা উচিত। আর যদি সে সুযোগ না থাকে, তাহলে বৃষ, মীন এবং সিংহরাশির জাতকও চলতে পারে। (love compatibility according to zodiac signs)

 সিংহ রাশি: কুম্ভ রাশির কেউ প্রেম নিবেদন করেছে নাকি? যদি করে থাকে, তাহলে চোখ বন্ধ করে তার উপর ভরসা করতে পারেন। কারণ জ্যোতিষশাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতিকাদের সঙ্গে কুম্ভ রাশির জাতকদের মনের মিল হয় খুব!

কন্যা রাশি: বিশেষজ্ঞদের মতে বৃষ, তুলা, কর্কট এবং মকর রাশির সঙ্গে কন্যা রাশির অধিকারীদের মজবুত সম্পর্ক গড়ে উঠতে একেবারেই সময় লাগেই না।

তুলা রাশি: এরা মনের কথা সহজে প্রকাশ করতে অপারগ। শুধু তাই নয়, কমিউনিকেশন স্কিল খারাপ হওয়ার কারণে তুলা রাশির জাতিকাদের অনেকেই ভুল বুঝে থাকে। তাই তো কিছু না বলা সত্ত্বেও মনের কথা বুঝবে, এমন মানুষকে ভালোবাসা উচিত এদের। আর সেই কারণেই তো সিংহ, কুম্ভ,ধনু এবং মিথুন রাশির জাতকদের সঙ্গে তুলা রাশির প্রেমের সম্পর্কে আবদ্ধ হওয়া উচিত।

বৃশ্চিক রাশি: মনের মানুষের সন্ধানে যদি থাকেন, তাহলে ভ্যালেন্টাইনস ডে-র দিন হয় বৃশ্চিক, নয়তো সিংহ,কর্কট বা মীন রাশির কাউকে মনের কথা জানিয়ে ফেলুন। কারণ আপনাদের চরিত্রের সঙ্গে দারুন মিল খায় এই রাশির মানুষদের চরিত্র। ফলে মনোমালিন্য বা কথায় কথায় ঝগড়া-ঝাটি হওয়ার আশঙ্কা থাকে কম।

ধনু রাশি: আপনাদের মনের কথা বুঝবে এমন লোকের সংখ্যা বড়ই কম। তাই তো বেশিরভাগই আপনাদের ভুল বুঝে থাকে। কষ্ট দিয়ে থাকে। এমনকী সম্পর্কের নামে নির্যাতনও করে আপনাদের উপর। তাই তো সুখে-শান্তিতে থাকতে ধনু রাশির মেয়েদের সব সময় সিংহ, তুলা অথবা কুম্ভ রাশির কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানো উচিত। কারণ এমনটা করলে ভুল বোঝাবুঝি হওয়ার আশঙ্কা যায় কমে। (love compatibility according to zodiac signs)

মকর রাশি: এরা খুব শান্ত প্রকৃতির হয়। তাই তো এদের মতো নরম মনের মানুষদের এমন জীবনসঙ্গী বেছে নেওয়া উচিত, যারা কথায় কথায় ভালোবাসবে। নরম কথায় বোঝাবে। এমনকি অকারণে কখনো চিৎকার বা ঝামেলাও করবে না। আর ঠিক এই কারণেই তো মকর রাশির জাতিকাদের সঙ্গে দারুন মিল হয় বৃষ,মীন, বৃশ্চিক এবং কন্যা রাশির জাতকদের।

কুম্ভ রাশি: সিংহ রাশির সঙ্গে এদের মনের মিল হওয়ার সম্ভাবনা সবথেকে বেশি থাকে। তবে মেষ, ধনু এবং কন্যা রাশির কাউকে পছন্দ করলেও ক্ষতি নেই!

মীন রাশি: এরা খুব রোমান্টিক হয়। তাই তো এদের হয় বৃশ্চিক, নয়তো কর্কট, বৃষ অথবা মকর রাশির অধিকারীদের মধ্যে কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া উচিত।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text