logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
ওটিটি-তে প্রথমবার মাধুরী! এই মাসেই মুক্তি পাবে তাঁর সিরিজ দ্য ফেম গেম

ওটিটি-তে প্রথমবার মাধুরী! এই মাসেই মুক্তি পাবে তাঁর সিরিজ দ্য ফেম গেম

ফেব্রুয়ারির শেষেই মুক্তি পেতে চলেছে ‘দ্য ফেম গেম’ (the fame game)। মাধুরী দীক্ষিত (madhuri dixit) অভিনীত সিরিজ। নেটফ্লিক্সের এই সিরিজটিতেই ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার দেখা যাবে অভিনেত্রীকে। সিরিজের মুখ্য় চরিত্র অনামিকা। এই চরিত্রেই অভিনয় করবেন মাধুরী। গতকাল এই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সিরিজের সম্ভাব্য ন্যারেটিভ অনেকটা এরকম। এই সিরিজে সুপারস্টার অনামিকা। একদিন নিরুদ্দেশ হয়ে যান। তাঁকে খুঁজতে শুরু করে পুলিশ। নেওয়া হয় স্বামী ও ছেলে-মেয়ের বয়ান। আবিষ্কার হয় এক অন্য় অনামিকা। কিন্তু আসলে অনামিকা কে? কোথায় বা হারিয়ে গেলেন তিনি, এইসবই দেখা যাবে সিরিজের প্রত্য়েক এপিসোডে।

‘আঁখিয়া মিলাউ কভি আঁখিয়া চুরাউ’-এর জুটিকে এই সিরিজে (the fame game) আবার দেখা যাবে। ঠিকই ধরেছেন, মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় কপূর। ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিরিজটি।

দ্য ফেম গেম(the fame game)- এর ট্রেলার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মাধুরী দীক্ষিত। তিনি লিখেছেন, “শুনেছিলাম, এক মুহূর্তে হারিয়ে যেতে পারে স্টারডম , কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এরকম তো কখনও শুনিনি। নিজের ‘পার্ফেক্ট’ জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে, খুব শীঘ্রই।’’

মাধুরীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’। তিন বছর আগে মুক্তি পেয়েছিল এই ছবি। অনেক দিন পরে এই সিরিজে তাঁকে দেখা যাবে মুখ্য চরিত্রে।”

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

11 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text