home / রূপচর্চা ও বিউটি টিপস
দীপাবলির বিশেষ সাজের জন্য় POPxo ফেস এবং আই কিট ট্রাই করে দেখুন না!

দীপাবলির বিশেষ সাজের জন্য় POPxo ফেস এবং আই কিট ট্রাই করে দেখুন না!

যাঁরা মেকআপ প্রেমী, তাঁদের মধ্য়ে অনেকেই বিভিন্ন ব্র্যান্ড মিক্স ও ম্য়াচ করে ব্যবহার করে থাকেন। মানে কোনও ব্র্যান্ডের আইশ্যাডো কেনেন বা কোনও ব্র্যান্ডের ব্লাশ ব্যবহার করেন। আপনি হয়তো পিচ ব্লাশ লাগালেন, তার সঙ্গে গোল্ডেন হাইলাইটার ব্যবহার করার ইচ্ছে হল আপনার। আপনার তখন মনে হতেই পারে যে, আপনার কাছে ব্লাশ ও হাইলাইটারের একটা কম্বো যদি থাকত। কিন্তু তা সবসময় হয় না। তবে সত্য়িই যদি এরকম মেকআপ প্যালেট হত, যেটা বিভিন্ন ক্ষেত্রে আপনি ব্যবহার করতে পারতেন। মানে সেটি থেকে আপনি সেটিং পাউডারও পেতেন, আবার ব্লাশ অন (makeup palettes) হিসেবেও ব্যবহার করা যেত। হাইলাইটও করতে পারতেন। POPxo মেকআপ কালেকশন সেরকমই একটি কিট (makeup palettes ) আপনার সামনে নিয়ে এসেছে।

POPxo ফেস এবং আই কিট আপনি ব্যবহার করতে পারেন। সেটি যেমন আপনি চোখের পাতার উপরেও ব্যবহার করতে পারবেন। সেটিং পাউডার হিসেবেও ব্যবহার করতে পারবেন। আবার শিমারও যোগ করতে পারবেন। তাই ফেস্টিভ লুক নিয়ে আর চিন্তা করার কিছু নেই। একটা মেকআপ কিটে সব কিছু পাবেন, আপনি যা যা চান। তাহলে অবশ্য়ই ব্যবহার করতে পারেন POPxo ফেস এবং আই মেকআপ কিট। বিশ্বাস করুন, এটি দারুণ!

এটি (makeup palettes ) কী?

POPxo ফেস এবং আই কিট (makeup palettes ) হল একটি ৪ ইন ১ মেকআপ প্যালেট। যা দুটি আলাদা আলাদা শেডে পাওয়া যাবে। রাইজ অ্যান্ড শাইন এবং হট ড্যাম। প্রতিটিতেই আছে ২টি আইশ্যাডো, একটি ব্লাশ (makeup palettes ) , একটি হাইলাইটার এবং একটি সেটিং পাউডার। যা আপনার প্রয়োজন। ফেস্টিভ লুক তৈরি করতেও সাহায্য় করবে। এর মধ্য়ে থাকা প্রতিটি উপাদানই আপনার ত্বকের জন্য খুবই ভালো। এই কিট ব্যবহার করে আপনিও হয়ে উঠতে পারেন শো-স্টপার। আর সত্য়ি বলতে এটি নিয়ে আপনি সব জায়গায় যেতে পারবেন। আপনার ট্রাভেল ব্যাগে খুব ভালো ভাবেই ফিট হয়ে যাবে এই আই ও ফেস কিট। এর দাম কত হতে পারে বলুন তো? না আপনি যদি ভাবেন, এর দাম হয়তো অনেক, তাহলে ভুল ভাবছেন। কারণ মাত্র ৪৫৯ টাকায় আপনি পাবেন এই মেকআপ প্যালেট।

আমাদের কেন এটি পছন্দ?

ট্রেন্ডের দিকে লক্ষ্য আছে? ট্রেন্ড ফলো করতে হলে এই মেকআপ কিট আপনাকে সঙ্গে রাখতেই হবে। এটি 4-in-1 বিউটি কিট। যা সুন্দর। প্রত্যেকটি শেড স্মুথ এবং ক্রিমি। যা আপনার ৫ হাজার টাকার প্যালেটকেও বলে বলে গোল দিতে পারে। আর এটি অবশ্য়ই পকেট ফ্রেন্ডলি। ছোট্ট মিষ্টি প্যাকেজিং আপনার মন জয় করবেই।

রেটিং

টেক্সচার – ৯/১০

প্যাকেজিং – ১০/১০

ফর্মুলা – ৯/১০

কীভাবে ব্যবহার করবেন

আপনার আইশ্যাডো ব্রাশের সাহায্যে সামান্য় আইশ্যাডো তুলে নিন। অতিরিক্ত আইশ্যাডো ঝেরে ফেলুন। তারপর চোখের পাতায় লাগিয়ে বেন্ড করে নিন। আপনার পছন্দ মতো শেড মিক্স অ্যান্ড ম্যাচ করে নিতে পারেন। আপনার ব্লাশ ব্রাশের সাহায্য়ে সামান্য় ব্লাশ নিয়ে গালে লাগিয়ে নিন। অবশ্যই ভালো করে ব্লেন্ড করে নেবেন। এরপরই লাগিয়ে নিন আপনার পছন্দের হাইলাইটার। যেখানে যেখানে আপনার মেকআপ সেট করার প্রয়োজন আছে, সেখানে সেটিং পাউডার (makeup palettes ) লাগিয়ে নেবনে। আপনার লুক তৈরি।

প্রোডাক্টটি (makeup palettes ) কেমন দেখতে

তাহলে আর অপেক্ষা কীসের? আজই আপনার কার্টে যোগ করুন এই আই ফেস কিট।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

02 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text