home / ফ্যাশন
লেদার প্যান্টস পরলে মালাইকার মত এই ভুলগুলো করবেন না

লেদার প্যান্টস পরলে মালাইকার মত এই ভুলগুলো করবেন না

লেদার প্যান্টস বরাবরই ফ্যাশনে ইন। পুরুষ হোক বা মহিলা, সঠিকভাবে লেদার প্যান্টস (malaika arora leather pants look gone wrong) পরে তা ক্যারি করতে পারলে অনায়াসে তাঁকে ‘ফ্যাশনিস্তা’ বা ‘স্টাইলিশ’ আখ্যা দেওয়া যেতেই পারে। নানা ফ্যাশন শো-য়ে লেদারের প্যান্টস, জ্যাকেট বা অন্যান্য আউটফিটে মডেলদের র‍্যাম্প ওয়াক করতেও দেখা যায়। তবে, ঠিকভাবে লেদার প্যান্টস ক্যারি করাটাও একটা প্রশিক্ষনীয় বিষয়। সঠিক লেদার প্যান্টস না পরলে বা তার সঙ্গে আনুষঙ্গিক অ্যাকসেসরিজ ঠিকঠাক না নিলে আপনার পুরো সাজটাই মাঠে মারা যাবে। ঠিক যেমন হয়েছে মালাইকা আরোরা-র হয়েছে।

কিছুদিন আগেই মালাইকা আরোরা-র লেদার প্যান্টস (malaika arora leather pants look gone wrong) ফ্যাশন ডিজাস্টার লুকটি ভাইরাল হয়েছিল। মালাইকা নিজের ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। নিয়মিত সেখানে নানা লুকে তিনি পোস্ট করেন। এছাড়াও পাপারাৎজিরা সব সময়েই মুখিয়ে থাকেন মাইলাইকার ছবি তোলার জন্য। সেরকমই একটি ছবি তোলা হয়েছিল এবং সেখানেই মালাইকাকে অদ্ভুত লেদার প্যান্টসে দেখা যায়।

মালাইকাকে চকচকে ব্রাউন লেদার প্যান্টস এবং গ্রে সোয়েটার পরে দেখা যায় মুম্বইয়ের রাস্তায়। আর তারপর থেকেই আমাদের মনে নানা প্রশ্ন ঘোরাফেরা করছে।

বলিউডের অভিনেত্রীদের মধ্যে মালাইকা আরোরা এমন একটি নাম যার ফ্যাশন সেন্স নিয়ে কোনওরকম সন্দেহ নেই। কোনও ছবির পর্দায় হোক বা রিয়েলিটি টেলিভিশন শোয়ে হোক অথবা জিম আউফিটে হোক – মালাইকা জানেন কোথায় কী পরলে সবার নজর তাঁর দিকেই থাকবে। তবে, মালাইকার এই লুক (malaika arora leather pants look gone wrong) ভাইরাল হওয়ার পর তাঁর ফ্যাশন সেন্স সম্পর্কে যথেষ্ট সন্দেহ সবার মনেই উঠেছে।

মালাইকা আরোরা এবং তাঁর বোন অমৃতা আরোরাকে এদিন দেখা যায় মুম্বইয়ে। তবে মালাইকাকে দেখা যায় ব্রাউন চকচকে এবং মিস-ফিটেড লেদার প্যান্টস, গ্রে সোয়েটার এবং চকলেট রঙের বুট পরে।

আমরা মাইলাইকার স্টাইলিস্টকে প্রথমেই জিজ্ঞেস করতে চাই, “কেন?” মানে ঠিক কী কারণে এমন একটা বাজে ফিটের প্যান্ট পরানো হল মালাইকাকে। মালাইকার যে ছবিগুলো ভাইরাল হয়েছে, তাতে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে যে এত টাইট লেদার প্যান্টস পরে চলাফেরা করতে তাঁর যথেষ্ট অসুবিধে হচ্ছে। তাছাড়া প্যান্টসের টেক্সচার এতটাই খারাপ যে পরার পর তা যথেষ্ট দৃষ্টিকটু লাগছে। তার উপরে প্যান্টের ঝুল যথেষ্ট বেশি এবং চুড়ি-পা ডিজাইনের! সঙ্গে গ্রে ওভারসাইজড অথচ ক্রপ সোয়েটার পরে মালাইকাকে সত্যিই অদ্ভুত দেখাচ্ছিল।

প্রথমত, গ্রে আর ব্রাউন – এক সঙ্গে যায় না। যেহেতু এই দুটি রং মালাইকা এক সঙ্গে পরেছেন, ফলে যা হওয়ার হয়েছে। শুধু ফ্লপ না ফ্যাশন ডিজাস্টার হয়েছে! আর সত্যি বলতে কী, ব্রাউনের সঙ্গেও ব্রাউন বা চকলেট যায় না। ফলে ব্রাউন চুড়ি-পাওয়ালা লেদার প্যান্টসের (malaika arora leather pants look gone wrong) সঙ্গে চকলেট বুট পরার ফলে শুধু মালাইকার না, তাঁর স্টাইলিস্টের ফ্যাশন সেন্স ও অভিজ্ঞতা নিয়েও যথেষ্ট সন্দেহ জাগছে। যে-কোনও ফ্যাশন লভারের কাছে মালাইকার এই লুকটি দুঃস্বপ্নের চেয়ে কম নয়।

আপনাদের কী মতামত, আমাদের জানাতে ভুলবেন না।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text