logo
Logo
User
home / বিনোদন
একরত্তিকে সামলাতে কি হিমশিম খাচ্ছেন মিমি চক্রবর্তী!

একরত্তিকে সামলাতে কি হিমশিম খাচ্ছেন মিমি চক্রবর্তী!

অনেকেই বলেন যে মা আর মাসিতে নাকি বিস্তর ফারাক। যেভাবে মা তাঁর সন্তানকে আগলে রেখে মানুষ করতে পারেন (mimi chakraborty new film mini), মাসি নাকি সেটা পারে না। অনেক মাসিকেই এমন কটু কথা শুনতে হয় হয়তো আমাদের সমাজে। কখনও বাইরের লোকের কাছে, আবার কখনও বা পরিবারের খুব কাছের কারও থেকে। অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও শুনতে হল এমন আঘাতের কথা।

না, বাস্তবে শুনতে হয়নি অবশ্য। মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘মিনি’-র ট্রেলরে এই দৃশ্য দেখা গেল। গত সপ্তাহে মুক্তি পেয়েছে ‘মিনি’-র ট্রেলর। অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে লিখেছেন, “আসছে মাসি-বোনঝি জুটি,
সঙ্গে অনেকটা ভালোবাসা আর একটু খুনসুটি।” (mimi chakraborty new film mini)

একটি বাচ্চা মেয়ে ও তার মাসির সম্পর্ক নিয়েই যে ছবির গল্প এগোবে তা ট্রেলরে স্পষ্ট। পরিচালক মৈনাক ভৌমিকের সিগনেচার স্টাইল এটি। সাধারনত পারিবারিক সূক্ষ কিছু সমস্যা, যা আমরা সযত্নে এড়িয়ে যেতে চাই, মৈনাক সেই সমস্যাগুলো তুলে ধরেই গল্প বোনেন। মিনি-ও হয়ত ব্যতিক্রম নয়।

বাবা-মায়ের বিচ্ছেদের ফলে বাচ্চাটির দায়িত্ব নিতে হয় তার মাসিকে। যদিও শুরুতে মাসি খুব একটা রাজি হয় না (mimi chakraborty new film mini), কারণ সে নিজেই নিজের দায়িত্ব কোনও রকমে পালন করে। ট্রেলরে তাকে বলতে শোনা যায় যে সে লুজার। ম্যাগি বানাতে গেলেও পুড়িয়ে ফেলে। আচ্ছা, সত্যি করে বলুন তো, ম্যাগি না বানাতে পারলে বা সংসারের কাজ গুছিয়ে করতে না পারলে কি সেই মেয়েটি সত্যিই লুজার? অনেক পুরুষও তো ঘরের কাজ করতে পারেন না। তাঁদের তো কেউ এমন তকমা দেন না!

সিনেমা হল একটি সামাজিক মাধ্যম। ফলে সিনেমার দায়িত্ব অনেকটাই। আজকের সমাজে দাঁড়িয়েও এমন লিঙ্গবৈষম্য যদি দেখানো হয়, তাহলে সেটা সত্যিই মেনে নিতে একটু কষ্ট হয় বৈকি।

পুরুষ-নারী সমান সমান বলে আপনি যতই গলা ফাটিয়ে চিৎকার করুন, সোশ্যাল মিডিয়ায় বিশাল বড় পোস্ট দিন না কেন, দিনের শেষে ‘ওমেন’স ডে’-তেও হয়ত খাবার টেবলে সেই আপনাকেই খাবারটা পরিবেশন করতে হয়!

‘মিনি’-র ট্রেলর (mimi chakraborty new film mini) দেখে মোটামুটি গল্পটি আঁচ করা যায়। মাসি এবং বোনঝির জীবন কোথাও গিয়ে হয়ত একসূত্রে বেঁধে যায়। নানা ওঠাপড়ার মধ্য দিয়ে যায় সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত মাসির কাছে বোনঝি ফিরবে নাকি তার মা তাকে নিয়ে চলে যাবে – সেটা জানতে অপেক্ষা করতে হবে সামনের মাস পর্যন্ত।

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মিনি’, আগামী ৬ই মে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

22 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text