Advertisement

বিনোদন

বিয়ের পরেই ভাইরাল হয়েছেন মিমি ও তৃণা! কেউ টুম্পা সোনায় তাল মেলালেন, কেউ হয়ে উঠলেন রঙ্গবতী!

Indrani BoseIndrani Bose  |  Feb 9, 2021
বিয়ের পরেই ভাইরাল হয়েছেন মিমি ও তৃণা! কেউ টুম্পা সোনায় তাল মেলালেন, কেউ হয়ে উঠলেন রঙ্গবতী!

সত্যি বলতে এখন যেন টলিউডের বিয়ের মরশুম। একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন! তার সঙ্গেই রমরমিয়ে চলছে সেলিব্রেশন। তাঁদের বিয়ের ছবি, তাঁদের বউভাতের ভিডিয়ো, তাঁদের এঙ্গেজমেন্টের ফোটো সেশন নিয়েই গরমা গরম নেট পাড়া। 

নেটিজেনরা তাঁদের বিয়ের ভিডিয়ো দেখে যেমন মুগ্ধ হচ্ছেন, আবার শেয়ারও করে দিচ্ছেন তাঁদের বিয়ের ভিডিয়ো। এক একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়।

অগ্রহায়ণ ও মাঘ মাস মানেই বিয়ে। মাঝে শুধু পৌষ মাস এসে একটা বিরতি তৈরি করে আর কী। তাই তো বিশের ডিসেম্বরে প্রথমেই বিয়ে সারলেন উত্তম কুমারের নাতি তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। কলকাতার প্রাক্তন মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে অভিনেত্রী দেবলীনা কুমারের গলায় মালা দিলেন গৌরব। তার ঠিক এক মাস কাটতে না কাটতেই বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। 

আর ফেব্রুয়ারিতে পর পর দুই দিনে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী মিমি দত্ত (mimi dutta) ও অভিনেতা ওম সাহানি আর ওইদিকে অভিনেত্রী তৃণা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য।

তাঁদের বিয়ে তো চাঁদের হাট। ওম ও মিমি (mimi dutta)বিবাহ বন্ধনে বাঁধা পড়েন ৩রা ফেব্রুয়ারি। সেদিন বৈদিক মতে গান গেয়ে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। এদিকে ৪ঠা ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হন তৃণা ও নীল। তাঁদের বিয়ের আসরে যেমন তারকারাও আসেন, বিবাহ আসরে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোন দিক ছেড়ে কোন দিকে তাকাবেন!

কিন্তু এই দুই জুড়িই সুপার ডুপার হিট। ফুল সজ্জার রাতে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন তৃণা (trina sahas dance video) । তৃণার নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল নেট পাড়ায়। শেয়ার করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছাবার্তাও দিয়েছিলেন নেটিজেনরা! এই নববধূ যেন একদম ঘরের মেয়ে, অনেকে এরকম মন্তব্যও করেছিলেন। আবার অনেকের প্রশ্ন ছিল, খড়কুটো সিরিয়ালে তৃণাকে যে ভাবে দেখেন, বাস্তব জীবনেও তৃণা কি ততটাই দাপুটে? ফুলসজ্জার রাতে তাঁর নাচের ভিডিয়ো (trina sahas dance video) যেন সেরকমই কিছু ইঙ্গিত দিচ্ছে! যদিও সেই বিষয়ে তৃণা কিছুই বলেননি। আনন্দের মুহূর্ত উদযাপন করেছিলেন শুধু। তৃণা ও নীলের সিঁদুর দানের ভিডিয়োও একইভাবে ভাইরাল হয়েছিল। সেখানে শুধুই ভালবাসার কথা!

এইদিকে একইভাবে ভাইরাল হয়েছেন ওম ও মিমিও। কীভাবে? একিদকে টুম্পা সোনায় যদি তৃণা ভাইরাল হন, এইদিকে রঙ্গবতী গানে ভাইরাল হলেন মিমি (mimi dutta)। বউভাতের রাতে রঙ্গবতী গানে তাঁর নাচের ভিডিয়ো সোশাল মিডিয়ায় আসতেই মন কাড়ল নেটিজেনদের। একের পর এক শেয়ার আর তার সঙ্গে শুভেচ্ছা বার্তা। 

হালকা সবুজ রঙা শেরওয়ানি পরেছিলেন ওম। মিমি সেজেছিলেন নীল কাঞ্জিভরম শাড়ি আর ভারী সোনার গয়নায়। এই সাজেই স্বামী ওমের সঙ্গে নাচতে দেখা গিয়েছে মিমিকে। জনপ্রিয় ‘রঙ্গবতী’ গানে কোমর দুলিয়েছেন দু’জনেই। তাঁদের সেই নাচ উপভোগ করেছেন বিয়েবাড়িতে উপস্থিত আমন্ত্রিতেরা সকলেই। অনেকেই আবার তাঁদের সঙ্গেই তালে তাল মিলিয়ে নেচে উঠেছেন। মিমি ও তৃণার বিবাহিত জীবনের জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

https://bangla.popxo.com/article/bonny-and-koushani-to-be-seen-in-tumi-asbe-bole-in-bengali-926140

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!