Advertisement

রাশিফল সম্পর্কিত আর্টিকেল

সামনের মানুষটি ঘ্যানঘ্যানে নাকি কাজপাগল, তা সহজেই জেনে নিন তাঁর রাশি দেখে!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Jul 19, 2019
সামনের মানুষটি ঘ্যানঘ্যানে নাকি কাজপাগল, তা সহজেই জেনে নিন তাঁর রাশি দেখে!

Advertisement

রাশিচক্রের গতিবিধি অনুসারে এক-একটি রাশির মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য এক-একরকমের হয়। কেউ হয়তো খুব বেশি কথা বলতে ভালবাসেন, আবার কেউ হয়তো নিজেকে নিয়েই ব্যস্ত থাকতে বেশি পছন্দ করেন। কেউ অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়েন, আবার কারও নিজের কাজ থেকেই মাথা তোলার ফুরসত নেই! আপনার সামনের মানুষটি ঠিক কেমন, boring নাকি fun-loving; জেনে নিন তাঁর zodiac অর্থাৎ রাশি দেখে। কারণ, তাতে আপনাদের সম্পর্কের ভিত মজবুত করাটা একটু হলেও সহজ হবে। 

ধনু রাশির পুরুষ

শাটারস্টক

ধনু রাশির পুরুষেরা সব সময়ে নতুন কিছু শিখতে এবং অজানাকে জানতে পছন্দ করেন। খুব সহজেই তাঁরা নতুন কিছু শিখেও ফেলতে পারেন। এঁরা বই নিয়ে থাকতে অথবা নিজেদের পছন্দের বিষয় নিয়ে আলোচনা করতেই বেশি ভালবাসেন, ফলে অনেকসময়েই অন্যদের সঙ্গে এঁদের ঠিক খাপ খায় না এবং অন্যরা এঁদেরকে ‘অহংকারী’ বলে ভুল বোঝেন!

কুম্ভ রাশির পুরুষ

কুম্ভ রাশির পুরুষেরা খুব ধৈর্যশীল হন এবং এই কারণে অনেক সময়েই অন্যদের সঙ্গে এঁদের ঠিক বনিবনা হয় না! অথবা বলা ভাল এঁদের অনেক সময়েই বাকিরা ‘ফর গ্র্যান্টেড’ হিসেবে নিয়ে নেন এবং ভাবেন যে এঁদের যতই বিরক্ত করা হোক না কেন এঁদের ধৈর্যের বাঁধ কোনও দিন ভাঙবে না! এঁরা বেশিরভাগ সময়েই নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন।

মেষ রাশির পুরুষ

মেষ রাশির পুরুষ হোক বামহিলা, হইচই করতে এঁরা খুব ভালবাসেন। তবে মেষ রাশির পুরুষরা নিজেকে জাহির করতে খুব বেশি পছন্দ করেন এবং এর ফলে নিজেদের প্রশংসা করতে-করতে অন্যকে মাঝেমাঝেই বোর করেন!

মিথুন রাশির পুরুষ

শাটারস্টক

পার্টি, আর ঘুরে বেড়ানো, সঙ্গে উল্টোপাল্টা জিনিসপত্র কিনে পয়সা ওড়ানো, এসব যদি কোনও পুরুষের চারিত্রিক বৈশিষ্ট্য হয়, তা হলে চোখ বন্ধ করে বুঝে নিন যে, তাঁর রাশি নিশ্চয়ই মিথুন! তবে হ্যাঁ, এঁদের সঙ্গে থাকার একটা সুবিধে আছে। এঁরা সবসময় চেষ্টা করতে থাকবেন যাতে আপনি বোর না হন! মিথুন রাশিন পুরুষেরা বেড়াতে খুব ভালবাসেন আর মোটামুটি বেশিরভাগ সময়েই ‘এর পর কোথায় বেড়াতে যাব’ এই পরিকল্পনা করতেই ব্যস্ত থাকেন!

মীন রাশির পুরুষ

মীন রাশির পুরুষেরা খুব শান্ত প্রকৃতির হন এবং নিজের মনের কথা চট করে কারও সামনে প্রকাশ করেন না। খুব কাছের মানুষ না হলে মীন রাশির পুরুষদের বুঝতে বেশ বেগ পেতে হয়। এঁরা সচরাচর কারও বিরোধিতা করেন না। তবে সেই ব্যাপারটা মাঝে-মাঝে এতটাই বোরিং হয়ে যায় যে, উল্টোদিকের মানুষটি, অর্থাৎ আপনি রেগে যান! এবং এঁদের ভুলও বোঝেন।

মিথুন রাশির পুরুষ

মিথুন রাশির পুরুষদের অনেকেই পছন্দ করেন না। কারণ, তাঁরা সবসময় নিজেকে একটা উচ্চ আসনে বসিয়ে রাখতে পছন্দ করেন। কাজপাগল বললেও এঁদের কম বলা হয়। এঁদের একটা সমস্যা হল, এঁরা সামনাসামনি কারও সঙ্গে কথা বলতে গেলে মাঝেমাঝেই নিজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েন; তবে যদি এঁদের সঙ্গে আপনি চ্যাট করেন তা হলে এঁদের মজার দিকটা আপনি দেখতে পাবেন।

কুম্ভ রাশির পুরুষ

শাটারস্টক

কুম্ভ রাশির পুরুষরা কারও সাতে-পাঁচে থাকেন না। নিজেদের কাজ নিয়েই এঁরা খুব বেশি ব্যস্ত থাকেন। বড় দলে এঁরা খুব চট করে মিশে যেতে পারেন। কিন্তু যখন প্রেমিকা বা স্ত্রীয়ের সঙ্গে সময় কাটাতে হয়, তখন এঁরা ঠিক সহজ হতে পারেন না, লজ্জায় কুঁকড়ে যান; ফলস্বরূপ এঁদের প্রেমিকা বা স্ত্রী এঁদের ভুল বোঝেন।

ধনু রাশির পুরুষ

ধনু রাশির মহিলারা সারাক্ষণ বই মুখে বসে থাকেন বলে কিন্তু এটা ভাবার কোনও কারণ নেই যে, ধনু রাশির পুরুষরাও এই কাজটি করতেই ভালবাসেন! ধনু রাশির পুরুষরা প্রচণ্ড অ্যাডভেঞ্চারপ্রিয় হন। এই পাহাড়ে যাচ্ছেন ট্রেক করতে তো এই আবার সমুদ্রে সার্ফিং করতে চলে গেলেন হয়তো! এঁদের সঙ্গে থাকলে আপনারও অনেক দেশ দেখা হয়ে যেতে পারে।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!