home / লাইফস্টাইল
সেক্স সংক্রান্ত কোন কোন প্রশ্ন গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়? জানলে অবাক হবেন

সেক্স সংক্রান্ত কোন কোন প্রশ্ন গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়? জানলে অবাক হবেন

এই আস্তে। চুপ। আস্তে কথা বল। আরে, এ সব নিয়ে অত জোরে কথা বলার দরকার কী? আর বড়রা শুনতে পেলে কিন্তু খুব বকবে। কী নিয়ে কথা হচ্ছে বলুন তো? সেক্স। হ্যাঁ। ঠিকই পড়লেন। যৌনতা। ভারতীয় সমাজে সেক্স (sex) নিয়ে কথা বলা এখনও যেন অপরাধ। আপনি হয়তো একমত হবেন না। ঠিকই। কিছু ক্ষেত্রে পরিস্থিতি আলাদা বৈকি। ইয়ং জেনারেশন সেক্স বিষয়ে এখন অনেক সচেতন। নিউ এজ বাবা-মায়েরাও অনেকটাই সন্তানদের সঙ্গে এ বিষয়ে সরাসরি আলোচনা করতে স্বচ্ছন্দ। অন্তত ঠিক তথ্য তাঁরা দিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু বৃহৎ পরিসরে এ তথ্য ঠিক নয়। শুধু ইয়ং জেনারেশই নয়। অনেক অ্যাডাল্টও সেক্স নিয়ে সচেতন নয়।

তবে সব কিছুরই তো উপায় রয়েছে। হতে পারে, এটা নিয়ে আপনি মৌখিক ভাবে আলোচনা করতে পারছেন না। কিন্তু তাতে আপনার সঠিক জানার পথ তো বন্ধ হবে না। আর এখন নেট স্যাভি সকলেই। ফলে হাতের কাছে গুগল (google) থাকতে অসুবিধে কোথায়? অনেকেই গুগলকে জ্ঞানবৃক্ষ্ম মনে করেন। তাতে ক্ষতি নেই। কিন্তু জেনে রাখা ভাল, গুগলকে তথ্য দেওয়ার জন্য আলাদা করে কোনও এক্সপার্ট কাজ করেন না কিন্তু। গুগলে তথ্য ভান্ডার গড়ে তোলেন সাধারণ মানুষই। তার মধ্যে সঠিক তথ্য জানেন, এমন মানুষ যেমন রয়েছেন। তেমনই না জেনে লেখার মানুষের সংখ্যাও কিন্তু কম নয়।

ফলে সেক্স নিয়েও অনেকে নিজের জ্ঞান বাড়াতে গুগলের দ্বারস্থ হন। বিভিন্ন বিষয় নিয়ে জানতে চান গুগলে। দেখে নেওয়া যাক, গুগল সার্চে সেক্স নিয়ে কোন প্রশ্নগুলো (questions) সবথেকে বেশি করা হয়েছে। 

১) আমি কীভাবে সেক্স করতে পারি?

২) সেক্সের মানে কী?

৩) সেক্সের ফিলিংস ঠিক কেমন?

৪) কীভাবে গুড সেক্স করা সম্ভব

৫) সেক্স নিয়ে দেখা কোন স্বপ্নের কী মানে?

৬) ভাল ভাবে সেক্স করার সহজ উপায় কী কী?

৭) সেক্স নিয়ে কীভাবে স্বপ্ন দেখা সম্ভব?

৮) সেক্সের সময় কি ক্যালোরি খরচ হয়? সেক্স করে কি রোগা হওয়া যায়?

৯) কোন বয়স থেকে সেক্স শুরু হলে কোনও সমস্যা নেই?

১০) সেক্স করার কতদিন পরে প্রেগন্যান্সি আসে?

১১) সেক্সের সময় কোন কোন জায়গায় চুমু খেলে ভাল লাগবে সঙ্গীর?

১২) সেক্সের সময় শরীরের কোনও অংশে কি আঘাত লাগতে পারে?

শুনতে অবাক লাগলেও, সেক্স সংক্রান্ত এই ধরনের প্রশ্ন সবচেয়ে বেশিবার সার্চ করা হয়েছে গুগলে। এমন তথ্যই জানাচ্ছে গুগল। শুধুমাত্র ইয়ং জেনারেশন নয়। মধ্যবয়সীরাও যে সেক্স সংক্রান্ত প্রশ্ন করেন, তার স্পষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে। 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!

05 Mar 2020

Read More

read more articles like this
good points logo

good points text