logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
মৌনী রায় এবার বিচারকের ভূমিকায় – বিস্তারে জানুন

মৌনী রায় এবার বিচারকের ভূমিকায় – বিস্তারে জানুন

মৌনী রায় এবং ব্যবসায়ী সুরজ নাম্বিয়রের বিয়ে নিয়ে নানা কানাঘুষো বেশ অনেকদিন ধরেই চলছে। আগামী ২৭শে জানুয়ারি মৌনী ও সুরজের চার হাত এক হতে চলেছে গোয়ায়। যদিও মৌনী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনই সেভাবে প্রকাশ্যে কিছু বলেন নি। ইন ফ্যাক্ট, এর আগেও মৌনী খুব স্পষ্ট করেই জানিয়েছেন যে তিনি ব্যক্তিগত জীবন সবার সামনে নিয়ে আসতে পছন্দ করেন না, আর কিছু কিছু বিষয় ব্যক্তিগতই রাখেন। (mouni roy to be seen as judge in television reality show)

ব্যক্তিগত জীবনের বিষয়ে কথা না বললেও মৌনী তাঁর পেশাগত জীবন নিয়ে বরাবরই সরব। তিনি নিয়মিতভাবে নিজের কাজের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং তাঁর ফ্যানদের সব ধরনের আপডেট দেন। ‘নাগিন’ খ্যাত মৌনী বলিউডেও পা রেখেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছিল মৌনীর প্রথম হিন্দি ছবি। এর পর তিনি আরও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল যারা নিয়মিত ফলো করেন, তাঁরা জানেন যে তিনি বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তেও অভিনয় করেছেন। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন, অক্কিনেনি নাগার্জুন, রনবীর কপূর, ডিম্পল কাপাডিয়া, আলিয়া ভট্ট-র সঙ্গে কাজ করছেন মৌনীও। বেশ অনেক দিন ধরেই মুক্তি পাওয়ার জন্য অপেক্ষা করছে ছবিটি, তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে এই বছরেই মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র। ছবিটির অফিশিয়াল টিজার যদিও মুক্তি পেয়ে গিয়েছে।

বড় পর্দায় অভিনয় করলেও, অভিনয় জগতে পা রাখার প্রথম জায়গাটি ভোলেননি মৌনী। পাঁচ বছর পর আবার সেই টেলিভিশনেই ফিরছেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স – লিটল মাস্টার’ শোয়ের সিজন ফাইভে এবার বিচারকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। মৌনী টেলিভিশনে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন একতা কপূরের ‘কিউকি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে। এর পর তাঁকে ‘দেবো কে দেব – মহাদেব’ এবং ‘নাগিন’ ধারাবাহিকে দেখা যায়। মৌনীর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে নাগিনের মাধ্যমেই। একটি দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে মৌনী জানিয়েছেন যে তিনি প্রচন্ড এক্সাইটেড এবং একই সঙ্গে নার্ভাস, কারণ এই প্রথম তিনি কোনও রিয়েলিটি শোয়ে বিচারকের কাজ করবেন। “যখন আমাকে ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার শোয়ে বিচারকের ভূমিকায় থাকার অফার দেওয়া হয়, আমি বিশ্বাসই করতে পারিনি প্রথমে” – বলেন মৌনী। (mouni roy to be seen as judge in television reality show)

এর আগে মৌনীকে আরও একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’-য় দেখা গিয়েছিল। তবে সেখানে তিনি প্রতিযোগী ছিলেন। তিনি জানান, “ঝলক দিখলা জা-য় মাধুরী ম্যাম, রেমো স্যর এবং করন জোহর আমাদের ভুল ত্রুটি ধরিয়ে দিতেন, কীভাবে আরও ভাল পারফর্ম করতে পারব সে ব্যাপারে পরামর্শ দিতেন; আর আমরা ওঁদের কথা শুনে কাজ করতাম। আর এখন আমার উপরে এই দায়িত্ব পড়েছে। এখন আমি বুঝতে পারছি যে বিচারকের কাজ ঠিক কতটা কঠিন। তবে এই সুযোগের জন্য আমি সত্যিই কৃতজ্ঞ।”

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text