logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
সাত পাকে ঘুরলেন মৌনী-সূরজ, তাঁদের বিয়ের ছবি দেখেছেন আপনি?

সাত পাকে ঘুরলেন মৌনী-সূরজ, তাঁদের বিয়ের ছবি দেখেছেন আপনি?

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন মৌনী রায় (mouni roy wedding)। গোয়ায় সাত পাকে ঘুরলেন মৌনী রায় এবং সূরজ নাম্বিয়ার। মালায়লী রীতি মেনেই বিয়ে করলেন তাঁরা। মৌনীকে দেখা গেল সাদা-লাল পাড় শাড়িতে। তবে বেনারসিই পরলেন মৌনী। কোচবিহারের বাঙালি কন্যা বলে কথা, বিয়ের দিন বেনারসি পরবেন না তা কি হয়?

বিয়ের কয়েক ঘণ্টা আগেই সূরজের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন মৌনী (mouni)। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন দুজনের। ক্যাপশনে লিখেছিলেন, “এভরিথিং” অর্থাৎ “সূরজই তাঁর সব”। সেই কথা বিয়ের কয়েক ঘণ্টা আরও একবার প্রকাশ্য়ে আনতে দ্বিধাবোধ করেননি মৌনী।

বিয়ের প্রথম ছবি ইতিমধ্য়েই ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রাম, টুইটারে। নববধূর সাজে মৌনীকে (mouni roy wedding) দেখে সবাই মুগ্ধ।

সাদা চাদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল মৌনীর বিয়ের মণ্ডপ। লাল পাড় সাদা বেনারসি শাড়িতে সেজেছেন মৌনী। মাথায়, গলায়, হাতে সোনার গয়নাও পরেছেন মৌনী। আর সূরজ সেজেছেন দক্ষিণি সাজে। তাঁর পরনে ঘিয়ে রঙা শেরওয়ানি ও সাদা রঙের মুন্ড। মালাবদল হওয়ার পরেই একে অপরকে জড়িয়ে ধরেছিলেন নবদম্পতি। গোয়ার আকাশে এখন দুই সংস্কৃতি মিলনের আনন্দ, ভালোবাসার আমেজ।

প্রসঙ্গত, মৌনীর মেহেন্দি ও হলদি অনুষ্ঠানের ছবিও কিন্তু প্রকাশ্য়ে এসেছে। হলদি অনুষ্ঠানে (mouni roy wedding) সাদা রঙের পোশাকে সেজেছেন নাগিন খ্যাত অভিনেত্রী। তবে মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গাই বেছে নিয়েছেন তিনি। তাঁকে দেখতেও খুব সুন্দর লাগছে।

আর্টিকেলের সব ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!            

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

27 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text