Advertisement

লাইফস্টাইল

জেনে নিন New Year- ২০১৯ এ বলিউডের কোন ৫টি ছবি দেখতেই হবে (Must Watch Bollywood Movies Of 2019 In Bengali)

Doyel BanerjeeDoyel Banerjee  |  Dec 28, 2018
জেনে নিন New Year- ২০১৯ এ বলিউডের কোন ৫টি ছবি দেখতেই হবে (Must Watch Bollywood Movies Of 2019 In Bengali)

Advertisement

নতুন বছর (New Year) আসতে আর মাত্র তিন দিন বাকি। সুতরাং কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। আপনিও নিশ্চয়ই ভেবে রেখেছেন নতুন বছরে ঠিক কী কী করবেন। আর তার মধ্যে সিনেমা দেখার কথা তো ভেবে রেখেছেন সেটা আমি জানি। কিন্তু সব সিনেমা (Cinema) তো আর দেখার মতো হয়না আর অত দেখার সময়ও থাকেনা হাতে। তাছাড়া আপনার কষ্ট করে উপার্জিত পয়সা আপনি যেমন তেমন ছবির জন্য ওড়াবেন কেন? তার চেয়ে এই তালিকাটা এক ঝলকে দেখে নিন। ২০১৯ এই মুক্তি পেতে চলেছে এই ছবিগুলো। আর বলিউডের (Bollywood) এই ৫ টি সিনেমা (Must Watch Bollywood Movies) আপনাকে নতুন বছরে অর্থাৎ ২০১৯ এ দেখতেই হবে।

আরও পড়ুনঃ ছোটদের জন্য সেরা কয়েকটি বাংলা গান

২০১৯ এর সেরা ৫টি বলিউডের ছবি (Top 5 Bollywood Movies In 2019)

ঠাকরে (Thackeray)

thackeray final

ইতিমধ্যেই এই ছবির ট্রেলার যথেষ্ট আলোচিত। আর হবে নাই বা কেন? নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো দুঁদে অভিনেতা যেখানে আছেন সেই ছবি নিয়ে তো আলোচনা হবেই। নওয়াজ ইতিমধ্যেই দর্শকদের কাছে হাততালি কুড়চ্ছেন এই ছবির জন্য। কারণ অভিনয় প্রতিভা ছাড়াও তারিফ করার মতো হল ছবিতে তার মেকআপ। বালাসাহেব ঠাকরের জীবন থেকে অনুপ্রাণিত ছবিটি অবশ্যই থাকবে মাস্ট ওয়াচের তালিকায়।

ইউএসপিঃ নওয়াজউদ্দিন সিদ্দিকির অভিনয়।

ঠাকরের ট্রেলার দেখতে হলে নিচে ক্লিক করুন  

মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি (Manikarnika: The Queen Of Jhansi)

Manikarnika

নওয়াজ শুধু একা মাঠে গোল কেন দেবেন। জানুয়ারি মাসের শেষের দিকে তাকে টক্কর দিতে আসছেন আমাদের কুইন কঙ্গনা। তার অভিনীত এবং কিছু অংশে পরিচালিত ছবিটি নিয়ে নানা পত্রিকায় চর্চা হয়েছে ঢের।ছবি কেমন হবে তা এখনই বলা যাচ্ছে না। তবে ট্রেলার তো চমৎকার। উপরি পাওনা হিসেবে এই ছবিতে কঙ্গনার স্বামীর চরিত্রে রয়েছেন আমাদের কলকাতার খুব আপন যিশু সেনগুপ্ত।

ইউএসপিঃ কঙ্গনার অভিনয়, পরিচালনা, ছবির সেট ও কস্টিউম।

মণিকর্ণিকার ট্রেলার দেখতে হলে নিচে ক্লিক করুন

গাল্লি বয় (Gully Boy)

gully boy

কুইনের রাজপাট সামলে আপনার সিনেমা দেখার লোভ আর একটু বাড়াতে হইচই করতে আসছে গাল্লি বয়। হইচই বলছি কারণ জোয়া আখতারের এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছে আলিয়া ভট ও রনবীর সিং। বার্লিন চলচিত্র উৎসবে যথেষ্ট প্রশংসা পেয়েছে ছবিটি।

ইউএসপিঃ আলিয়া ও রণবীর সিংহর অনস্ক্রিন কেমিস্ট্রি।

গাল্লি বয় এর ট্রেলার দেখতে হলে নিচে ক্লিক করুন

এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা (Ek Ladki Ko Dekha To Aisa Laga)

Capture

আহা! ১৯৪২ আ লাভ স্টোরি’র সেই অনবদ্য গান কি ভোলা যায়। গানের এই লাইনটি নিয়েই আস্ত একটা ছবির গল্প লিখে ফেললেন বিধু বিনোদ চোপড়ার বোন শেলি চোপড়া। বোন যদি গল্প লেখেন ও পরিচালনা করেন তাহলে দাদা তো প্রযোজনা করবেনই। ছবিটি রোম্যান্টিক কমেডি এবং স্টারকাস্ট ঈর্ষা করার মতো। ছবিতে রয়েছেন অনিল ও সোনাম কাপুর, রাজকুমার রাও এবং জুহি চাওলা।

ইউএসপিঃ বিধু বিনোদ চোপড়ার প্রযোজনা, ছবির স্টারকাস্ট।

ছবির ট্রেলার দেখতে নিচে ক্লিক করুন

কেশরী (Kesari)

Kesari Trailer

অক্ষয়কুমারকে কি মিডাস কুমার বলা চলে? নিশ্চয়ই চলে। উনি যে ছবিতে হাত রাখেন সেটাই বক্স অফিসে সোনা ফলায়। কেশরীও কি সেই ম্যাজিক দেখাবে? ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মাথায় পাগড়ি আর দাড়ি গোঁফে ঢাকা অক্ষয়ের ছবি। ১৮৯৭ সালে ১০ হাজার আফগানের বিরুদ্ধে ২১ জন শিখের যুদ্ধকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবিটি।

ইউএসপিঃ অক্ষয়কুমার, ছবির গল্প।

ছবির ট্রেলার দেখতে নিচে ক্লিক করুন

ছবি সৌজন্যঃ ফেসবুক, ইন্সটাগ্রাম, পেক্সেল ডট কম  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

২০১৯ এর কয়েকটি হিট বাংলা সিনেমা