logo
Logo
User
home / Nail Art
২০২২-এর এই নেল ট্রেন্ডগুলির সঙ্গে কি আপনার পরিচয় হয়েছে?

২০২২-এর এই নেল ট্রেন্ডগুলির সঙ্গে কি আপনার পরিচয় হয়েছে?

নতুন বছর পড়েছে। এই সময়ে নতুন নতুন জিনিস ট্রাই করতে ইচ্ছে করতেই পারে। নতুন বছর কীভাবে কাটানো যায়, কোথায় ঘুরতে যাওয়া যেতে পারে, এই সব পরিকল্পনা আমাদের মধ্য়ে চলতে থাকে। সেরকমই নতুন ম্যানিকিওর ট্রেন্ড ফলো করতে পারেন আপনি। ২০২২-এর নেল ট্রেন্ড কেমন তা কি লক্ষ্য করেছেন? গ্লিটারের ব্যবহার, আমন্ড শেপের নখ , আধুনিক ফ্রেঞ্চ ম্য়ানিকিওর করছে সবাই। ইনস্টাগ্রামের ট্রেন্ডটা একবার দেখুন। আপনিও যদি এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন, তবে এই জগৎ আপনার হাতের মুঠোয়। দেখে নিন এই বছর নেল ট্রেন্ড কী কী, কয়েকটির হদিশ দিলাম আমরা (nail trends 2022)…কোনটা আপনার পছন্দ?

গ্লিটার অ্যাকসেন্ট (nail trends 2022)

আপনি নানারকম গ্লিটার ব্যবহার করতে পারেন। নানা রঙের গ্লিটার ব্যবহার করতে পারেন। যেমন কপারের উপর আপনি নেভি ব্লু গ্লিটার ট্রাই করতে পারেন। নানারকম সাইজে গ্লিটার পাবেন। সঙ্গে নানারকম এফেক্টও পাবেন। যেমন একটির হয়তো গ্লাস এফেক্ট থাকবে। আর একটি শাইন (nail trends 2022) যোগ করবে।

জুয়েল টোন

জুয়েল টোন এখন বেশ ট্রেন্ডিং। গত বছরও ট্রেন্ডে ছিল, এই বছরও তাই। এই ধরনের রঙ আপনার মন ভাল করে দিতে পারে। এই শীতকালীন মন খারাপ বা সোমবারের মন খারাপ নিমেষে ভুলিয়ে দিতে পারে এই ধরনের নেল আর্ট(nail trends 2022)। এটি ট্রাই করুন, সেসব মন খারাপ একদম উধাও হয়ে যাবে।

আমন্ড শেপ নখ(nail trends 2022)

আমাদের ইনস্টাগ্রাম ফিডের মতোই এই আমন্ড নখও শাইন করতেই থাকবে। যাঁরা বড় নখ রাখতে পছন্দ করেন তাঁরা এই ধরনের নেল আর্ট ট্রাই করতেই পারেন। আমার মনে হয় এক সময় বড় নখ রাখার যে জনপ্রিয়তা ছিল, এখন হয়তো সেটাই আবার ফিরে এসেছে। আমাদেরও এটি খুব পছন্দ, আর আপনার?

আধুনিক ফ্রেঞ্চ ম্যানিকিওর

ফ্রেঞ্চ ম্যানিকিওর এক সময় আমাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। সত্য়ি বলতে যখনই ফ্রেঞ্চ নেল ডিজাইনের কথা ভাবা হয়, তখন আকাশই হল একমাত্র সীমা। আপনি নখের ডগা যে কোনও রঙে রাঙিয়ে নিতে পারেন। প্যাস্টেল এবং নিওন রঙ পছন্দ আমাদের। এছাড়াও গ্লিটার, রাইনস্টোনের মতো রঙও ভাল লাহবে(nail trends 2022)। সাইড-টিপ, ইনভার্টেড, টু-টোনের মতো ডিজাইন ট্রাই করতে পারেন। আধুনিক ফ্রেঞ্চ ম্যানিকওরে একবার নজর দিয়েই দেখুন…

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

19 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text