Advertisement

লাইফস্টাইল

প্রেমিক দূরে কোথাও গেছেন? শারীরিক মিলন সংক্রান্ত বিরহে কাতর আপনি এই কাজগুলো করতে পারেন

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 19, 2019
প্রেমিক দূরে কোথাও গেছেন? শারীরিক মিলন সংক্রান্ত বিরহে কাতর আপনি এই কাজগুলো করতে পারেন

এরকম তো অনেকসময়েই হয় যে আমাদের প্রেমিক বা বর (partner) কাজের সূত্রে বাইরে যান এবং তা বেশ অনেকদিনের জন্যই যান। তখন তো একা লাগে… সপ্তাহখানেক যদি বরের সঙ্গে দেখা না হয় বা তাঁর ছোঁওয়া (touch) না পান, তা হলে অতটা সমস্যা হয় না। কিন্তু মাসের পর মাস যদি তাঁর ছোঁওয়া (touch) না পান, তখন কিন্তু মনের সঙ্গে শরীরও বিচলিত (sexual urge) হয়ে পড়ে। কিন্তু কী আর করবেন বলুন, কাজ তো করতেই হবে! আমরা বরং আপনাকে বলে দিই যে বর বা প্রেমিক (partner) কাছে না থাকলে যদি কখনও মিলনের জন্য শরীর বিচলিত (sexual urge) হয়ে পড়ে, তখন কী করবেন।

মাস্টারবেশন

জানি, মাস্টারবেশন নিয়ে অনেকের মধ্যেই অনেক ছুতমার্গ আছে। অনেকেই হয়ত বলবেন, ছি ছি, কিসব লিখেছে! কিন্তু কোনওদিন ভেবে দেখেছেন, একজন পুরুষের মতো একজন মহিলারও শারীরিক চাহিদা (sexual urge) রয়েছে এবং এটি দোষের নয় একেবারেই! আমাদের যেমন খিদে পায়, ঠিক সেরকমই আমাদের শরীরেরও একটা খিদে থাকে আর সেই খিদে মেটানোর দায়িত্ব কিন্তু আপনারই। শুধুমাত্র মিলনের আনন্দ উপভোগ করার জন্য না, মাস্টারবেশন কিন্তু আমাদের শরীরও অনেকটা সুস্থ রাখতে সাহায্য করে!

সেক্সটিং

সম্পর্ক (relationship) যখন বেশ পুরনো হয়ে যায়, তখন সব এক্সাইটমেন্টগুলো যেন কেমন নানা দায়িত্বের চাপে চাপা পড়ে যায়। যখন আপনার বর অনেকদিনের জন্য বাইরে গেছেন, তখন সম্পর্কে সেই পুরনো স্পাইসটাকে ফিরিয়ে আনতে পারেন কিন্তু। মাঝে মধ্যেই বরকে সেক্সট করতে পারেন। অনেকেই সামনাসামনি অনেক কথা নিজের সঙ্গীকেও (partner) বলতে লজ্জা পান, তবে যদি মেসেজ-এর মাধ্যমে একটু দুষ্টুমি করেনই তাতে ক্ষতি কী? বরং এতে উনিও কিন্তু খুশিই হবেন!

পর্ণোগ্রাফিক সিনেমা

যখন মিলনের জন্য শরীর বিচলিত হয় (sexual urge) আর আপনার কাছে অন্য কোনও অপশন থাকে না, সেক্ষেত্রে যদি কখনও-সখনও পর্ণোগ্রাফিক সিনেমা দেখেন, তাতে কিন্তু আপনার শরীর এবং মন – দুটোই স্ট্রেসমুক্ত হবে। না, আমরা একেবারেই বলছি না যে পর্ণোগ্রাফিক সিনেমা দেখাটাকে নেশার মতো তৈরি করে ফেলুন, কিন্তু মাঝেমধ্যে দেখা যেতেই পারে! হতেও তো পারে, নতুন কোনও সেক্স পজিশন ট্রাই করার আইডিয়া পেয়ে গেলেন!

ফোনে ডারটি টক

প্রেমিক বা বরের (partner) সঙ্গে অনেকদিন দেখা না হলে পুরনো রোম্যান্স (relationship) ঝালিয়ে নেওয়ার জন্য কিন্তু এই পদ্ধতিটি খারাপ না। আসলে কী বলুন তো, মুড তো যে-কোনও সময়েই হতে পারে তাই না?

https://bangla.popxo.com/article/know-your-seduction-style-as-per-zodiac-sign-in-bengali

ছবি পাঠানো

দুষ্টু ছবি যেমন আপনি আপনার বর বা প্রেমিককে পাঠাতে পারে, তেমনই কিন্তু কিউট সেলফিও পাঠাতে ভুলবেন না। আপনার বর বা প্রেমিককেও নাহয় বলুন শাওয়ার শট বা বেড শট পাঠাতে! আসলে ভিসুয়াল অনেক বেশি আবেদন রাখে, অক্ষরের থেকে, বুঝলেন?

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!