logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
নেটফ্লিক্সের সঙ্গে আবার কাজ করবেন রাজ ও ডিকে, শোনাবেন ‘বন্দুক ও গোলাপের গল্প’!

নেটফ্লিক্সের সঙ্গে আবার কাজ করবেন রাজ ও ডিকে, শোনাবেন ‘বন্দুক ও গোলাপের গল্প’!

আমরেকিান হার্ড রক ব্যান্ড। ১৯৮৫ সাল। ‘গানস অ্যান্ড রোজেস’ (Guns N’ Roses)। মনে পড়ে? ওয়েব সিরিজটির নাম শুনলেই সেই কথাই যেন মনে পড়ে যায়। তবে এই সিরিজের নামে আছে একটু ‘দেশি’ টান, ‘গানস অ্যান্ড গুলাবস’ (guns and gulabs)। বন্দুক ও গোলাপের যুগলবন্দী। নেটফ্লিক্সের সঙ্গে আবার কাজ করছেন এই লেখক-পরিচালক। রাজ নিদিমরু ও কৃষ্ণ ডিকে ওরফে রাজ ও ডিকে (raj dk)। ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত নির্মাতা । এই সিরিজ প্রযোজনা করছে ডি২আর (D2R) ফিল্মস প্রোডাকশনস।

ওয়েব সিরিজের (guns and gulabs) মূল বিষয়বস্তু কী?

এই সিরিজে (guns and gulabs) নাকি থাকবে নয়ের দশকের রোম্য়ান্স। কিন্তু বলিউডের সেই নাইটিস লাভ স্টোরি নয়। বরং, ভালবাসার সঙ্গেই থাকছে অপরাধ বা ক্রাইম। এই সিরিজের মূল বিষয়বস্তু নাকি অসামঞ্জস্য়তাই। কেন বলুন তো? গান অর্থাৎ বন্দুক। গুলাব অর্থাৎ গোলাপ ফুল। বন্দুক ও গোলাপ যে দুই মেরুর। এ দুইয়ের মধ্য়ে কি কখনও সুসম্পর্ক হতে পারে? কারণ বন্দুক চাইলে কেড়ে নিতে পারে প্রাণ, আর গোলাপ প্রেমের বার্তা দিতে পারে। এটাই নাকি সিরিজের মূল আকর্ষণ, এই বৈপরীত্য! গানস অ্যান্ড গুলাবস একটি কমেডি ক্রাইম থ্রিলার। এটি এই লেখক-পরিচালকের দ্বিতীয় কাজ (guns and gulabs) । এর আগে ওঁরা নেটফ্লিক্সের সঙ্গে তেলেগু ছবি ‘বান্ডি’তৈরি করেছিলেন। তা হয়েছিল গত বছর।

দ্য ফ্যামিলি ম্যানই ছিল যেন রাজ ও ডিকের টার্নিং পয়েন্ট। এই সিরিজের দুটি সিজনই এঁদের প্রচুর সাফল্য এনে দিয়েছে। ওঁরা শাহিদ কপূরের সঙ্গেও কাজ করছেন। রাজকুমার রাওয়ের সঙ্গেও কাজ করার কথা আছে রাজ ও ডিকের। স্ত্রী ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। তাই এটা রাজকুমারের সঙ্গে তাঁদের দ্বিতীয় কাজ। স্ত্রী ছবির চিত্রনাট্য এবং প্রযোজনার কাজ করেছিলেন তাঁরা।

গানস অ্যান্ড গুলাবস তৈরি করার জন্য় তাঁরা বেশ উৎসাহী। একটি বিবৃতিতে এরকম কথাই জানিয়েছেন রাজ ও ডিকে। তাঁরা জানান, “গত বছর নেটফ্লিক্সের সঙ্গে বান্ডি করেছিলাম। এতে আমাদের দারুণ অভিজ্ঞতা হয়। এইবার আমরা আরও বড় কাজ করতে চলেছি। ‘গানস অ্যান্ড গুলাবস’। এই সিরিজটি করার জন্য আমরা মুখিয়ে আছি। দেশের দারুণ সব শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে নিয়ে কাজ করব ।”

আমরাও এই সিরিজটি দেখার জন্য় অপেক্ষা করব, আর আপনি?

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

01 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text