ADVERTISEMENT
home / ডি আই ওয়াই ফ্যাশন
নিউ ইয়ার পার্টিতে কোন পোশাক পরবেন? কয়েকটি বিশেষ টিপস আপনার জন্য়ই

নিউ ইয়ার পার্টিতে কোন পোশাক পরবেন? কয়েকটি বিশেষ টিপস আপনার জন্য়ই

নিউ ইয়ার পার্টির প্ল্যান কি হয়ে গিয়েছে? হাতে তো আর বেশি সময় নেই। এমনকী এক মাসও নয়। তাহলে? নিশ্চয়ই সেদিন কোথাও নিমন্ত্রণ আছে আর না হলে ঘরেই নিউ ইয়ার পার্টি আয়োজন (party outfit) করবেন। সেখানে কেমন সাজবেন, তা নিয়ে কি কিছু ভেবেছেন? নিউ ইয়ার পার্টির পোশাক (party outfit) কেমন হবে, কেমনই বা হবে আপনার মেকআপ । কয়েকটি আউটফিট (party outfit) নিয়ে আপনাকে পরামর্শ দেব আমরা।

রেড হট

আপনি লাল রঙের যেরকম ইচ্ছে ওয়েস্টার্ন ওয়ান পিস ড্রেস পরতে পারেন। আপনার কম্ফোর্ট অনুযায়ী আপনি হাঁটু ঝুল বা গোড়ালি ঝুলের ড্রেস পরতেই পারেন। শিমার পরতে পারেন। লাল শিমারের (party outfit) থেকে অ্যাট্রাক্টিভ আর কী বা হতে পারে। তার সঙ্গে পরুন লাল ম্যাট লিপস্টিক। জুতোর দিকেও সতর্ক হন ।

লেদার জ্যাকেট (party outfit)

আপনি হালকা জর্জেট ড্রেসের উপর একটি লেদার জ্যাকেট (party outfit) পরে নিতে পারেন। তবে এইক্ষেত্রে ড্রেসটি নি লেন্থের হলেই ভাল হয়।

শিমার টপ

আপনি জিন্স বা অন্য় কোনও ট্রাউজার পরুন। তার সঙ্গে পরুন শিমার টপ। শিমার টপ ও শিমারি আইজে আপনিই মোহময় হয়ে উঠুন। তার সঙ্গে সামঞ্জস্য রেখে পরুন লিপস্টিক । আপনাকে দারুণ দেখাবে।

ADVERTISEMENT

রিপড জিন্স

রিপড জিন্স যেমন ক্যাজুয়াল ওয়্যার হিসেবেও পরতে পারেন । একইসঙ্গে কোনও পার্টিতেও এই রিপড জিন্স পরতে পারেন। নিউ ইয়ার পার্টিতে আপনি এই রিপড জিন্স পরে নিন (party outfit) । তার সঙ্গে পছন্দের সোয়েট টিশার্ট পরুন। গলায় জড়িয়ে নিন স্কার্ফ। আপনাকে দেখতে লাগবে বেশ সুন্দর। নুড শেড থাকুক ঠোঁটে।

ব্যাগে নজর দিন

শুধু পোশাকের দিকেই নজর দিলে চলবে না। একই সঙ্গে ব্যাগের প্রতিও সতর্ক হতে হবে। আপনি কোন পোশাকের সঙ্গে কোন ব্যাগ ভাল মানাবে, সেই মতো ব্যাগ নিন। একটা ব্যাগ আপনার লুক কিন্তু সম্পূর্ণ বদলে দিতে পারে।

জুতো

ছোট ঝুলের ড্রেসের সঙ্গেও যেমন বুট পরতে পারেন, আবার রিপড জিন্সের সঙ্গেও বুট পরতে পারেন। তবে আপনি অন্য জুতোও বেছে নিতে পারেন। যেটা আপনার পোশাকের সঙ্গে (party outfit) বেশি মানানসই হবে সেরকম জুতো বেছে নিন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Dec 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT