home / লাইফস্টাইল
‘ভালোবাসি তোমায়’ স্টেজ থেকেই নিঃশব্দে প্রিয়াঙ্কাকে বার্তা দিলেন নিক জোনাস ( Nick Jonas Said “I Love You” to Priyanka Chopra from Stage)

‘ভালোবাসি তোমায়’ স্টেজ থেকেই নিঃশব্দে প্রিয়াঙ্কাকে বার্তা দিলেন নিক জোনাস ( Nick Jonas Said “I Love You” to Priyanka Chopra from Stage)

গত দুদিনে তাদে (Nickyanka)র বিবাহ বিচ্ছেদের খবর নিয়ে উত্তাল ছিল মিডিয়া। বলা হচ্ছিল তাদের (nickyanka) মাত্র চার মাসের দাম্পত্যে চিড় ধরেছে। আর তাই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) । শত্রুর মুখে ছাই দিয়ে সেই খবরে জল ঢেলে দিলেন দুজনে। প্রিয়াঙ্কাকে স্টেজ থেকেই সাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে ‘আই লাভ ইউ’ বললেন নিক। সম্প্রতি আটলান্টায় একটি শো করছিলেন পপ সিঙ্গার নিক জোনাস (Nick Jonas)। আর তাকে চিয়ার আপ করতে কোনও কসুর রাখেননি তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

পারফর্মেন্স চলাকালীন সাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে তিনি প্রিয়াঙ্কাকে বললেন আই লাভ ইউ। আর তাদের এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। এখন প্রিয়াঙ্কা ও জোনাস পরিবার আটলান্টাতেই রয়েছেন। কারণ সেখানে চলছে জোনাস ব্রাদার্সের কনসার্ট। কনসার্টে প্রিয়াঙ্কা ছাড়াও ছিলেন নিকের ভাই ফ্র্যাঙ্কি জোনাস, নিকের বাবা মা কেভিন ও ডিনাইসও ছিলেন।

ADVERTISEMENT
 
 
 
View this post on Instagram

 
 

Beauty ✅ Cuteness ✅ Couple goals ✅ #priyankachopra #nickjonas #mrandmrsjonas #nickyanka #couplesgoals

A post shared by Nick&Priyanka Jonas FC (@nickyanka18) on Mar 30, 2019 at 4:53pm PDT

কনসার্টের ছবি শেয়ার করেছেন গর্বিত প্রিয়াঙ্কা। তিনি বলেছেন আমার প্রথম জোনাস ব্রাদার্সের শো। আর এটা দুর্দান্ত হয়েছে। জোনাস পরিবারের প্রত্যেককে নিয়ে তিনি গর্ব অনুভব করেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। বোঝাই যাচ্ছে জোনাস পরিবারের সদস্য হতে পেরে খুব খুশি তিনি। তাই ছবির পাশে ফ্যামিলি বলে হ্যাশট্যাগ দিয়েছেন তিনি।ইন্সটাগ্রামে স্টোরি হিসেবে আরও একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে অনুষ্ঠান শুরু হওয়ার আগে ব্যাকস্টেজে নিকের কপালে চুম্বন করছেন। স্বামী স্ত্রীর প্রেম যে বেশ গভীর পর্যায়ে পৌঁছে গেছে সেটা বেশ পরিষ্কার। কপালে চুম্বন আসলে স্নেহের চুম্বন। তাই প্রোগ্রাম শুরু হওয়ার আগে এই ভাবেই স্বামীর পাশে দাঁড়ালেন তারকা স্ত্রী।

nick and bou 2

ADVERTISEMENT

শেষবার প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছিল হলিউডের ছবি ‘ইজন্ট ইট রোম্যান্টিক’ এ। সম্প্রতি তিনি শেষ করলেন সোনালি বসুর ছবি ‘দা স্কাই ইজ পিঙ্ক’। ছবিতে তার সঙ্গে দেখা যাবে ফারহান আখতার ও দঙ্গল খ্যাত জায়রা ওয়াসিমকেও। এই বছরেই অক্টোবর মাসে ছবিটি মুক্তি পাবে। এছাড়াও ইউটিউবে নিজস্ব টক শো লঞ্চ করেছেন প্রিয়াঙ্কা। এই শোয়ের নাম হল, ‘ ইফ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং’। এই শোয়ে প্রিয়াঙ্কা তিনজন করে মহিলা সেলিব্রেটিদের ডাকেন। বিভিন্ন আলোচনার মাধ্যমে তিনি এই সেলিব্রেটিদের কাছে জীবন সম্পর্কে নানা মতামত চান। প্রথম এপিসোডের বিষয় ছিল, সন্তান হওয়া নিয়ে। বোঝাই যাচ্ছে আগামী দিনে নিক ও নিজের সন্তানের কথা তিনি মনে মনে চিন্তা করেছেন এবং একটি সুখী পরিবারের স্বপ্ন দেখেছেন।

 
 
 
View this post on Instagram

 
 

When Bollywood music kicks in.. #tareefan #kareenakapoor @sonamkapoor @badboyshah ❤️ @nickjonas @joejonas @sophiet

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Mar 26, 2019 at 8:45am PDT

বেশ কিছুদিন ধরেই চর্চায় ছিল নিক ইয়াঙ্কার হলিডের ছবি। বিভিন্ন সময়ে ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কা মায়ামিতে পুরো জোনাস পরিবার সহ কীভাবে ছুটি কাটাচ্ছেন তার ছবি পোস্ট করে গেছেন। কখনও বিলাসবহুল ইয়টে আবার কখনও মায়ামির সমুদ্র সৈকতে দেখা গেছে নিক আর প্রিয়াঙ্কাকে। ছবি দেখে বোঝা গেছে জোনাস পরিবারের প্রত্যেক সদস্যর সঙ্গে প্রিয়াঙ্কার সমীকরণ বেশ ভালো। করিনা ও সোনাম কাপুরের ছবি ‘ভিরে দি ওয়েডিং’ এর গান ‘তারিফা’ র সঙ্গে নাচতেও দেখা গেছে জোনাস পরিবার ও প্রিয়াঙ্কাকে।

ADVERTISEMENT

 Picture Courtsey: Instagram

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!        

ADVERTISEMENT
01 Apr 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text