বিনোদন

বিয়ের পর মানালি-অভিমন্যুর প্রথম কাজ, আসছে ‘নিমকি-ফুলকি’র সিক্যুয়েল

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Sep 16, 2020
বিয়ের পর মানালি-অভিমন্যুর প্রথম কাজ, আসছে ‘নিমকি-ফুলকি’র সিক্যুয়েল

দুই বুড়োর খপ্পর থেকে বাঁচার জন্য গ্রাম থেকে পালিয়ে গিয়েছিল দুই বোন নিমকি আর ফুলকি। বুড়োর সঙ্গে বিয়ে তারা করবে না। রোডসাইড ধাবায় কাজ নেয়। সেখানেই ঘটে মজার সব ঘটনা। এসব নিয়েই রাজ চক্রবর্তীর প্রযোজনায় জি বাংলায় তিন বছর আগে দর্শক দেখেছিলেন ‘নিমকি-ফুলকি’ (Nimki Fulki)। ফিরছেন দুই বোন। এবার সিক্যুয়েল। আগামী ২৭ সেপ্টেম্বর দুপুর বারোটায় জি বাংলার পর্দায় ফের দেখা যাবে তাঁদের। তাঁরা অর্থাৎ মানালি মনীষা দে এবং শ্রীপর্ণা রায়। 

পরিচালনা ছাড়াও এ ছবির গল্প এবং চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায়। প্রযোজনায় আর্টেজ এবং প্যানডেমোনিয়াম প্রোডাকশন। আগের অভিনেতাদের সঙ্গে যোগ দিয়েছেন নতুন তিন অভিনেতা সৌরভ, রোহন এবং মানসী সিংহ। নিমকি, ফুলকির বিয়ের সাসপেন্স দিয়ে গল্পের শেষ ছিল প্রথম পর্বে। সেখান থেকেই সিক্যুয়েল শুরু। নানা ঘটনার ঘাত-প্রতিঘাতে এবারও যে দুই বোন দর্শকদের আনন্দ দেবে তা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে।

‘নিমকি’ অর্থাৎ মানালি বললেন, “তিন বছর কেটে গিয়েছে বাস্তবেও, গল্পেও। দুই বোন শহরেই থাকছে। এখনও তারা বিয়ে করতে নারাজ। আবার তাদের বয়ফ্রেন্ডদেরও দেখা যাচ্ছে। কিন্তু দুই বোনের মধ্যে যে ডানপিটে ব্যাপারটা ছিল, সেটা আছে। প্রথমটা করার পরই আমার আর শ্রীপর্ণার মনে হত সিক্যুয়েল হোক, ফাইনালি সেটা হল।”

 

View this post on Instagram

We are back #Nimkifulki2 @siyara0604 😍💃

A post shared by manali dey (@manali_manisha) on Aug 14, 2020 at 12:33am PDT

মাস খানেক আগে কলকাতাতেই শুট করেছে গোটা টিম। নিউ নর্মালের সমস্ত নিয়ম মেনেই শুটিং হয়েছে বলে জানালেন মানালি। ইতিমধ্যেই তাঁর ব্যক্তিগত জীবনেও একটা বড় পরিবর্তন এসেছে। গত ১৫ অগস্ট বাড়িতেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রেজিস্ট্রি করেছেন মানালি এবং অভিমন্যু। ‘নিমকি-ফুলকি’র সিক্যুয়েলই বিয়ের পর তাঁদের প্রথম একসঙ্গে কাজ। এনজয় করেছেন দুজনেই।

বিয়ের পর কতটা বদলেছে জীবন? মানালি শেয়ার করলেন, “আমি এখনও শিফট করিনি। করলে হয়তো কিছু চেঞ্জ বুঝতে পারব। এমনিতে আমাদের বাড়ি ১০ মিনিটের ডিসট্যান্স। আমি দুই বাড়ি মিলিয়েই থাকব। বাড়িতে বাবা, দাদু রয়েছে। সেটা প্রেমের প্রথম দিন থেকেই ওকে বলে দিয়েছি। বাকি তো সব একই রয়েছে। আর হ্যাঁ, ফ্লোরে অভিমন্যুর সমস্ত বকা আমিই খাচ্ছি।”

 

‘নিমকি ফুলকি’র শুটিংয়ের পাশাপাশি নিউ নর্মাল পরিস্থিতিতে ‘নকশিকাঁথা’ ধারাবাহিকের শুটিংও করেছেন মানালি। সে ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। এই মুহূর্তে নতুন করে ধারাবাহিক করার কথা ভাবেননি। তবে ছবির কথা চলছে। ফাইনাল হলে নিজেই জানাবেন অভিনেত্রী। 

জীবনের নতুন ইনিংস তো শুরু হল। কোথাও বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন নাকি? মানালি জানালেন, প্যানডেমিকের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কোথাও বেড়াতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁদের। বোলপুরে মানালির বাড়ি রয়েছে। সেখানে যেতে পারেন দম্পতি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!