বিনোদন

বান্ধবী মিমির সঙ্গে নববধূর সাজেই লোকসভায় শপথ গ্রহণ করলেন নুসরত জাহান

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jun 25, 2019
বান্ধবী মিমির সঙ্গে নববধূর সাজেই লোকসভায় শপথ গ্রহণ করলেন নুসরত জাহান

নির্দিষ্ট দিনে লোকসভায় গিয়ে শপথ নিতে পারেননি বলে যথেষ্ট ট্রোলকরা হয়েছে দু’জনকে। বলছি আমাদের টলিউডের দুই হরিহর আত্মা বান্ধবী নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) কথা। নুসরত গিয়েছিলেন বিয়ে করতে ইস্তানবুলের বোদরুমে। আর সেখানে অতিথি রূপে হাজির ছিলেন মিমিও। অবশ্য মিমি যে উপস্থিত থাকবেন সে কথা তিনি আগে থেকেই মিডিয়াকে জানিয়ে দিয়েছিলেন। অবশেষে দেশে ফেরার পর আজ দু’জনেই লোকসভায় (Loksabha) শপথ (oath) নিলেন। 

যদিও দু’জনের মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন নুসরত জাহান। তিনি রীতিমতো নববধূর বেশেই শপথ গ্রহণ অনুষ্ঠানে এসে হাজির হন। সিঁথিতে চওড়া করে সিঁদুর, হাতে মেহেন্দি আর জুড়া, নুসরত যে সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন সেটা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল। সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করছিল নুসরতের হাতে লাল সাদা চুড়ি। যেগুলি এক জায়গায় এলেই সেখানে স্পষ্ট ফুটে উঠছিল দুটো অক্ষর, ‘এনজে’। যারা নুসরত আর নিখিলের বিয়ের সব খবর নিয়মিত ফলো করে গেছেন তাঁরা জানেন এই ‘এনজে’ লোগো নুসরতের বিয়ের মূল থিম ছিল। নিজের চুড়িতেও সেটা ফুটিয়ে তুলে নুসরত আবারও প্রমাণ করলেন নিখিল জৈনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।    

মিমি এবং নুসরত দু’জনেই বাংলা ভাষায় নিজের শপথ বাক্য পাঠ করেন। শপথ গ্রহনের শেষে দু’জনে স্পিকারের পা ছুঁয়ে প্রণাম করেন। দুই বান্ধবী তাঁদের শপথ গ্রহনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। নুসরত বলেছেন আজ থেকে তাঁর জীবনে এক নতুন অধ্যায় শুরু হল। নিজের দায়িত্ব ও কর্তব্য পালনে তিনি কোনও ত্রুটি রাখবেন না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে তাঁর উপর আস্থা রেখেছেন সেইজন্য তাঁকেও ধন্যবাদ জানান তিনি। মিমিও সৌজন্য দেখানোয় কোনও কার্পণ্য করেননি। ‘দিদি’কে ধন্যবাদ জানিয়েছেন তিনিও।  

প্রথমবার যখন মিমি ও নুসরত লোকসভায় এসেছিলেন নিজেদের পরিচয়পত্র নিতে তখন তাঁদের পোশাক নিয়ে নানা জনে নানা কথা বলেছিল। বোঝা গেল এবার বেশ বুঝে শুনেই পা ফেলতে চান দু’জনে। তাই বেগুনি টেম্পল বর্ডার দেওয়া সাদা শাড়িতে নুসরত আর সাদা সালওয়ার কামিজে মিমিকে দেখা গেল। ডেনিম জিন্সে মিমি আর পেপলাম টপে নুসরত যখন প্রথমবার লোকসভায় যান, সেখানে গিয়ে তাঁরা সেলফি তুলেছিলেন। যেটা দু’জনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অনেকেই প্রশ্ন করেন লোকসভায় সেলফি তোলার অনুমতি আদৌ আছে কিনা? নুসরত এই বিষয়ে চুপ থাকলেও স্পষ্টবক্তা বলে খ্যাত মিমি ছেড়ে কথা বলেননি। তিনি জানান, সেলফি তাঁরা লোকসভার বাইরে তুলেছেন আর সেখানে কে কীরকম পোশাক পরে যাবেন সেই নিয়ে কোনও নির্দিষ্ট নিয়ম নেই। আপাতত সূত্রের খবর অনুযায়ী আগামী শুক্রবার নিজের কেন্দ্র বসিরহাটে যাবেন নুসরত। 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!