বিনোদন

বিয়ের কার্ডে অভিনবত্বের ছোঁয়া! সূচ-সুতোয় ফুটে উঠল নুসরত জাহান ও নিখিল জৈনের নাম

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jun 12, 2019
বিয়ের কার্ডে অভিনবত্বের ছোঁয়া! সূচ-সুতোয় ফুটে উঠল নুসরত জাহান ও নিখিল জৈনের নাম

নুসরতের (Nusrat jahan) বিয়ে এখন কলকাতার বাড়তে থাকা তাপমাত্রার চেয়েও হট চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে! কারণ এই প্রথম টলিগঞ্জ ইন্ডাস্ট্রির কোনও নায়িকা তাঁর বিয়ের জন্য ডেস্টিনেশন ওয়েডিং বেছে নিলেন। তবে যা শোনা যাচ্ছে বিয়ে ইস্তানবুল নয়, হবে তুরস্কের বোদরুম বলে একটি জায়গায়। সম্প্রতি সামনে এসেছে নুসরত ও নিখিলের বিয়ের (wedding) কার্ড (card)। আর সেখানেও রয়েছে অভিনব ব্যাপার! কারণ, সুতোর (thread) কাজকে বেছে নেওয়া হয়েছে বিয়ের থিম হিসেবে। আর সেখানেই তুরস্কের এই জায়গাটির নাম লেখা আছে। 

nusur card 1

শোনা যাচ্ছে, পাত্র পাত্রীর পেশা ও নেশা, দুইয়ের কথা মাথায় রেখে এই কার্ড ডিজাইন করা হয়েছে। পাত্র নিখিল জৈন হলেন শাড়ির ব্যবসায়ী। আর নুসরত নাকি কাজের ফাঁকে ছবি আঁকতে ভালবাসেন। আর তাই সূচ-সুতোর কাজকেই কার্ডে ফুটিয়ে তোলা হয়েছে। কার্ড খুললেই দেখা যাবে নুসরত আর নিখিলের নাম। আর সেটা দেখে মনে হচ্ছে কেউ যেন সূচ-সুতো দিয়ে সেটা সেলাই করেছেন। সঙ্গে থাকছে গোল বাক্স। যার উপরেও পাত্রপাত্রীর নাম লেখা আছে আর বাক্সের মধ্যে আছে সুতো দিয়ে ঘেরা কাঠের বোতাম। মুম্বইয়ের একজন শিল্পী এই কার্ড ডিজাইন করেছেন।

nusur card 2 

নুসরতের বাড়ির তরফ থেকেই জানানো হয়েছে যে বিয়ে ইস্তাম্বুল নয় হবে বোদরুম শহরের একটি পাঁচতারা হোটেলে। তবে তার আগে কলকাতায় নুসরতের ব্রড স্ট্রিটের বাড়ি ইডেন ইম্পেরিয়াল আলোয় সাজিয়ে দেওয়া হয়েছে। ঝলমল করছে সাংসদ নুসরত জাহানের বাড়ি। বোঝাই যাচ্ছে বাড়ির মেয়ের সামনেই বিয়ে। 

nusur card 4

বোঝাই যাচ্ছে, পাত্রীর এখন দম ফেলার ফুরসত নেই! কারণ, বিয়ের তোরজোড় তো আছেই, আর তার সঙ্গে তাঁকে যেতে হচ্ছে নিজের কেন্দ্র বসিরহাটেও। সদ্য সাংসদ নির্বাচিত হয়েছেন ফলে এখনও অনেক কিছুই বুঝে নেওয়া বাকি আছে তাঁর। নুসরতের এক ঘনিষ্ঠ পরিচিত জানালেন, “বিয়ের লাস্ট মিনিট প্রিপারেশন আর বসিরহাট, দুটোই দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন তিনি।” এর আগে কথা ছিল নুসরত আর নিখিলের বিয়ে হবে ডিসেম্বরে। তবে বাড়ির লোকজনেরা বিয়ের ডেট এগিয়ে নিয়ে আসেন। নুসরত ভোটে দাঁড়ানোর অনেক আগেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। 

nusur card 5

বিয়েতে নুসরতের বাবা মা ও বাড়ির আত্মীয়স্বজন উপস্থিত থাকবেন। থাকবেন নুসরতের স্কুল ও কলেজের ঘনিষ্ঠ বান্ধবীরাও। আর ইন্ডাস্ট্রি থেকে যাচ্ছেন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। বিয়ের কার্ড সামনে আসার পর সবাই এটাও জানতে চাইছেন যে বিয়েতে মেনু কীরকম হবে। আর এখানেও থাকছে চমক। নুসরত নিজে খুব ভাল রান্না করেন। খেতে আর খাওয়াতেও তিনি ভালবাসেন। তাই পাত্রী নিজেই নাকি বিয়ের মেনু ফাইনাল করেছেন। তবে সেখানে কী কী থাকবে সেটা একটা বড় সারপ্রাইজ। 

বিয়ের কার্ডে লেখা থাকছে ” নুসরত অ্যান্ড নিখিল – অ্যান্ড সিউ, দে ডিসাইডেড টু সে “আই ডু!”  

নুসরতের বিয়ের কার্ডের ছবি সৌজন্যঃ দ্য টাইমস অফ ইনডিয়া ও নিউজ ১৮ বাংলা 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!