Advertisement

বিনোদন

ওম-শ্রাবন্তী এবার এক সঙ্গে ভয় দেখাবেন আপনাকে!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Jan 12, 2022
ওম-শ্রাবন্তী এবার এক সঙ্গে ভয় দেখাবেন আপনাকে!

Advertisement

ভুতের গল্প শুনতে বা সিনেমা দেখতে ভাল লাগে না, এমন মানুষ দিনের আলোতে হ্যাজাক নিয়ে খুঁজলেও পাওয়া যাবে কি না সন্দেহ। কথায় বলে, যা দেখা যায় না, তা নিয়েই মানুষের আগ্রহ বেশি। আর ভয় পাওয়ার মধ্যে এক আলাদা রকমের আনন্দ আছে। সে আপনি স্বীকার করুন বা না করুন! (om sahani and srabanti chatterjee pairs up for upcoming horror movie bhoy peo na)

হলিউড থেকে টলিউড – যে-কোনও ভাষাতেই যখনই কোনও ভূতের ছবি তৈরি হয়েছে, দর্শক ভয় পেতে পেতেও সে ছবি দেখেছেন। বাংলা ভাষাতেও প্রচুর হরর সিনেমা তৈরি হয়েছে। আর এবারে যে হরর ছবিটি তৈরি হচ্ছে তাতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওম সাহানির সঙ্গে জুটি বেঁধেছেন এবার তিনি।

ওম সাহানি নিজের ইনস্টাগ্রামে ছবির পোস্টারও শেয়ার করেছেন। এবং সেখানেই তিনি জানান যে ছবির শুটিং শুরু হয়েছে। অয়ন দে পরিচালিত এই ছবির নাম ‘ভয় পেও না’। ছবির নাম অনুযায়ী যদিও ভয় পেতে বারণ করা হচ্ছে, তবে ছবির পোস্টার দেখে একটু ভৌতিক অ্যামবিয়েন্স তৈরি হচ্ছে। (om sahani and srabanti chatterjee pairs up for upcoming horror movie bhoy peo na)

পুরনো দিনের গথিক প্যাটার্নের পোড়ো বাড়ি। আকাশে কালো মেঘ, সঙ্গে অঝোর ধারায় বৃষ্টি আর বাজ পড়ছে। বাড়ির সামনে বড় বড় ঘাস, আগাছা আর ফার্ন গজিয়েছে, যা দেখে বোঝা যায় যে এ বাড়িতে বহুদিন কারও বাস নেই। অথচ দরজা আর জানালা দিয়ে আলো দেখা যাচ্ছে। পোস্টার দেখেই একটু ভয় তো লাগছে।

ছবির গল্প সম্পর্কে বিশেষ কিছু যদিও এই মুহূর্তে জানা যায়নি, তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ছবিতে ওম একজন ডাক্তারের ভুমিকায় অভিনয় করছেন। আর তাঁর স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শাশুড়ির সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক খুব একটা ভাল নয়। তিনি বৌমা-কে বাড়ি থেকে বার করতে চান ভূতের ভয় দেখিয়ে। আর এই ঘটনার রেশ ধরেই নাকি এগিয়েছে ‘ভয় পেও না’-র গল্প।

নতুন এই ছবিতে রয়েছে ভূতুড়ে আমেজ। ছবির পোস্টারেই তা স্পষ্ট। ছবির নাম অবশ্য বলছে ‘ভয় পেও না’। ব্যক্তিগত জীবনে ভূতে ভয় পেলেও ভূতের ছবিতে অভিনয় করতে সবসময়েই আগ্রহী শ্রাবন্তী। এই ছবিও তার ব্যতিক্রম নয়। অন্যদিকে শ্রাবন্তীর সঙ্গে কাজ করতে পেরে খুশি ওম-ও। এর আগে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ফলে ক্যামেরার সামনে বোঝাপড়ায় কোনও সমস্যা হবে না বলেই দাবি অভিনেতার। (om sahani and srabanti chatterjee pairs up for upcoming horror movie bhoy peo na)

এর আগেও ওম এবং শ্রাবন্তী এক সঙ্গে কাজ করেছেন ‘হুল্লোড়’ নামক একটি ছবিতে। তবে সেখানে তাঁরা একে অপরের বিপরীতে কাজ করেননি। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীও নতুন ছবির শুটিং শুরুর কথা জানিয়েছেন। এর আগেও ওম এবং শ্রাবন্তী একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা গিয়েছে তাঁরা দু’জন প্রেমিক-প্রেমিকা থেকে বর-কনে হয়ে উঠছেন। গত বছরের শেষের দিকে যদিও শ্রাবন্তী ভিডিওটি পোস্ট করেছিলেন।

শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভয়ের ছবির। তবে ছবিটি দেখে সত্যি ই দর্শক ভয় পাবেন নাকি পাবেন না, তা সময়ই বলবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!