logo
Logo
User
home / ফ্যাশন
মুক্তর হুপস দুল এখন ট্রেন্ডিং, আপনি কোন দুলগুলো সংগ্রহে রাখবেনই!

মুক্তর হুপস দুল এখন ট্রেন্ডিং, আপনি কোন দুলগুলো সংগ্রহে রাখবেনই!

মুক্তো এখন জুয়েলারি ফ্যাশনের ক্ষেত্রে বাজার কাঁপাচ্ছে। বলিউডের দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে টলিউডের নুসরত জাহান, অনেকেই ইদানীং নানা অনুষ্ঠানে মুক্তোর দুল পরে দেখা দিচ্ছেন। এই সুযোগে আপনিও আপনার গয়নার বাক্স ভর্তি করে ফেলুন মুক্তোর দুল দিয়ে। তবে যে-সে ডিজাইন নয়। মুক্তোর হুপস এখন সেলেব্রিটিদের এক নম্বর পছন্দ। এখানে দুর্দান্ত কয়েকটি মুক্তোর হুপস দুল (pearl hoop earrings) আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য…

আনইভন মুক্তোর হুপস (pearl hoop earrings)

দাম একটু বেশি মনে হচ্ছে? কিন্তু যদি বলি এই ব্র্যান্ডের দুল অনেকসময় পরে ঘুরতে দেখা যায় বলিউডি নায়িকাদের? আর এই হুপসের মুক্তোগুলির গুণমানও কিন্তু একেবারেই আলাদা। এগুলি সোরাওস্কি পার্লস, মানে, কালচার্ড মুক্তোর মধ্যে অন্যতম সেরা কোয়ালিটির। দুলটি দেখতেও খাসা। আনইভন পার্ল বলে বাহার আরও খুলেছে।

সোনালি মুক্তোর হুপস

অনেকটা যেন নথের মতো দেখতে এই মুক্তোর দুলটি। তিনটি মুক্তো দিয়ে গাঁথা, কিন্তু তিনটিই আলাদা-আলাদা শেপের। সকালের কোনও অনুষ্ঠানে অনায়াসে পরতে পারবেন এই ধরনের হুপস।

হাফ হুপস

এখান থেকে কিনুন

ফুল হুপস যাঁরা একেবারেই পছন্দ করেন না, তাঁদের জন্য রইল দুধসাদা আনইভন মুক্তোর এই হাফ হুপস। এগুলির সুবিধে হল, পুশ বা গুঁজি দিয়ে আটকানো বলে বড় হওয়া সত্ত্বেও কানে এঁটে বসে থাকে।

সিঙ্গল পার্ল হুপস (pearl hoop earrings)

এখান থেকে কিনুন

যাঁরা একেবারে ছিমছাম সাজে বিশ্বাসী, তাঁরা ট্রাই করুন এই সিঙ্গল পার্ল হুপসটি। এই দুলটি এতটাই সাদামাটা অথচ স্টাইলিশ যে, এটি পরলে ভিড়ের মধ্যেও আপনার দিকে চোখে যাবে শুধুমাত্র মুক্তোটির নজরকাড়া সাইজের জন্য।

স্টোন ও মুক্তোর কম্বিনেশন হুপস

এখান থেকে কিনুন

শীতের রাতে বিয়েবাড়ি? একরঙা সিল্কের শাড়ির সঙ্গে পরুন এই আধা স্টোন-আধা মুক্তো বসানো দুলটি (pearl hoop earrings) । মানিয়ে যাবে শিফন কিংবা জর্জেটের শাড়ির সঙ্গেও। সাজ হবে স্টাইলিশ, চোখধাঁধানো অথচ একেবারেই অন্য ধাঁচের।]

সনাতনী হুপস

এখান থেকে কিনুন

শুধু মুক্তো যাঁদের একঘেয়ে লাগে, তাঁদের জন্য রইল মুক্তো এবং মীনাকারির এই হুপসটি (pearl hoop earrings) । দেখতে ভাল তো বটেই, দামও খুব একটা বেশি নয়। তবে এই ধরনের ইয়াররিং বিশেষ কিছু রংয়ের পোশাক ছাড়া পরা যাবে না। তবে অনুষ্ঠান উপলক্ষে এই ধরনের দুল অন্তত একটা কালেকশনে রাখতেই পারেন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text