বাজার ও কেনাকাটা

কম বাজেটে ভাইফোঁটার স্পেশ্যাল ১০টি গিফটের লিস্ট, কোনটা কিনবেন বেছে নিন

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 21, 2019
কম বাজেটে ভাইফোঁটার স্পেশ্যাল ১০টি গিফটের লিস্ট, কোনটা কিনবেন বেছে নিন

ভাইফোঁটা বললে প্রথমেই কী মনে পড়ে? হ্যাঁ, দাদা বা ভাইয়ের (brother) জন্য মঙ্গলকামনার কথা আপনি বলবেন তো? সে তো আছেই। বছরের একটা নির্দিষ্টি দিন আপনি ভাইয়ের মঙ্গল চাইছেন, এমন তো নয়। সারা বছরই শুভ কামনা থাকেই। তবুও একটা দিন বিশেষ ভাবে সেলিব্রেট করি আমরা। উপোস করে ফোঁটা দেওয়ার পর একসঙ্গে খাওয়া-দাওয়া, হুল্লোড়। জমাটি আড্ডা, খুনসুটি, তার নামই তো ভাইফোঁটা। আসলে উৎসবকে কেন্দ্র করে আনন্দ লুটে নেওয়া। একসঙ্গে কিছুটা সময় জীবন বাঁচার মন্ত্র তো এই উৎসব। তা সেখানে উপহারই বা বাদ যায় কী করে? ভাই বা দাদা আপনাকে উপহার (gift) দেবেন। আর আপনি কিছু দেবেন না, তা আবার হয় নাকি? কিন্তু আপনার বাজেট হয়তো কম। সেজন্য চিন্তা করছেন? মুশকিল আসান নিয়ে এসেছি আমরা। কম বাজেটে ১০টি দারুণ উপহারের লিস্ট সাজানোর চেষ্টা করলাম। ইচ্ছে মতো কিনে ফেলুন নিজেরটা। 

লেদার ওয়ালেট

আপনার ভাই হোক বা দাদা, তিনি নিশ্চয়ই ওয়ালেট ব্যবহার করেন। মাত্র ৩০০ টাকা বাজেট রাখলেই এই চামড়ার ওয়ালেটটি তাঁকে আপনি গিফট করতে পারবেন অনায়াসে।

জিম ব্যাগ

আপনার ভাই কি ফিট থাকতে পছন্দ করেন? জিমে যাওয়াটা তাঁর রুটিন? পকেট ফ্রেন্ডলি দামে এই জিম ব্যাগ হতেই পারে আপনার ভাইফোঁটার উপহার।

বই

বইয়ের মতো ভাল গিফট আর কিছু হতেই পারে না। আপনার ভাই যদি বই পড়তে ভালবাসে, আর আপনার বাজেট যদি ১০০ টাকার মধ্যে হয়, তাহলে চেতন ভগতের এই বইটা উপহার হিসেবে ভাবতে পারেন।

বাজেট ৩৫০ টাকার মধ্যে রাখতে চাইলে ভাইকে দিতে পারেন স্লিম ফিট এই ধরনের সুতির টি শার্ট। স্মার্ট লুক নিশ্চয়ই ভাই বা দাদার পছন্দ হবে। পাবেন অনেক কালার অপশনও।

কটন হুডি সোয়েট শার্ট

সিজন চেঞ্জ হচ্ছে। ভাইফোঁটার পরই ঠাণ্ডার জন্য প্রিপারেশন নিতে হবে তো। তাই ভাইকে গিফট করতে পারেন এই ধরনের ক্যাজুয়াল হুডি টি শার্ট।

ট্র্যাক প্যান্ট

আপনার ভাই বা দাদা যদি স্বাস্থ্য সচেতন হন, প্রতিদিন জিমে যাওয়ার বা জগিংয়ের অভ্যেস থাকে তাহলে তাঁকে উপহার দিতে পারেন এই ধরনের ট্র্যাক প্যান্ট। কম বাজেটের ভাল উপহার। 

পোর্টেবল ই-রাইটার

মাত্র ৪০০ টাকা বাজেট থাকলে উপহার দিতে পারেন এই ধরনের পোর্টেবল ই-রাইটার। ভাইয়ের অপিসে কাজে লাগবে। 

ডেস্ক অরগানাইজার

আপনার দাদা বা ভাই কি অগোছালো? গুরুত্বপূর্ণ জিনিস প্রায়ই হারিয়ে ফেলেন? তাহলে তাঁর জন্য এই গিফটা আদর্শ। অফিস ডেস্ক সুন্দর করে ম্যানেজ করার জন্য এই ধরনের ডেস্ক অরগানাইজার পেলে ভাই খুশি হয়ে যাবেন।

রিস্টওয়াচ

ভাইয়ের জন্য পকেট ফ্রেন্ডলি দামে এই ধরনের রিস্টওয়াচ কিনে ফেলতে পারেন। ট্রেন্ডি লুক আসবে। 

কটন ক্যাপ

মাত্র ২০০ টাকা বাজেট রাখলেই ভাইয়ের জন্য কিনে ফেলতে পারেন এই ধরনের কটন ক্যাপ। বিভিন্ন লুকের সঙ্গে মানাবে ভাল। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..