home / চোখের মেকআপ
এই কমপ্যাক্ট আইশ্যাডো কিটগুলোর সাহায্যে ‘চোখে চোখে কথা’ বলুন!

এই কমপ্যাক্ট আইশ্যাডো কিটগুলোর সাহায্যে ‘চোখে চোখে কথা’ বলুন!

কথায় বলে, চোখ হল মনের আয়না। আর আপনার সংগ্রহে যদি এই দারুন আইশ্যাডো প্যালেটগুলো থাকে, তাহলে আপনার চোখের কথা বলা আর কেউ আটকাতে পারবে না। নুড শেড হোক বা বোল্ড – আই মেকআপ নিয়ে নানা এক্সপেরিমেন্ট করতে পারেন আপনি। কিন্তু এরকম একটা আইশ্যাডো প্যালেট যাতে আপনার পছন্দের সব শেড থাকবে, খুঁজে পাওয়া বেশ সময় সাপেক্ষ এবং কষ্টসাধ্য। এমন একটা আইশ্যাডো প্যালেট, যা শুধু নানা শেডেই উপলব্ধ নয়, ব্লেন্ডও হয়ে যাবে সুন্দরভাবে – ভাবুন তো একবার, যদি আপনার সংগ্রহে থাকত! থ্যাঙ্কফুলি, POPxo তাঁদের সদ্য লঞ্চ হওয়া Makeup Collection-এ এমন একটি প্যালেটও লঞ্চ করেছে। একাধারে কমপ্যাক্ট ও ট্রাভেল-ফ্রেন্ডলি।

এই কিট-টা ঠিক কেমন?

POPxo Makeup Collection চারটি আইশ্যাডো কিট বাজারে এনেছে। এর মধ্যে তিনটি কোয়াড কালেকশন, অর্থাৎ চারটি করে শেডে উপলব্ধ এবং চতুর্থটি স্কোয়াড অর্থাৎ বারোটি শেডে উপলব্ধ। POPxo Makeup 4 Eyeshadow Kits-এ রয়েছে Drama Queen (স্মোকি আইশ্যাডো শেড), Hot Mess (উজ্জ্বল ম্যাট আইশ্যাডো শেড) এবং Send Noods (নুড এবং শিমার আইশ্যাডো শেড)। তবে POPxo Makeup Squad Goals 12 Eyeshadow Kit-এ নুড, শিমার, ম্যাট, উজ্জ্বল, ডার্ক ব্লু এবং পার্পল – রয়েছে নানা শেডের বারোটি আইশ্যাডো।

কেন এই কিট-টি এত্ত পছন্দ?

এই আইশ্যাডো কিটগুলো ক্রুয়েলটি-ফ্রি। অর্থাৎ কোনও অবলা প্রাণীর উপরে কোনও পরীক্ষা করা হয়নি। এছাড়া, ত্বকের সঙ্গে খুব সুন্দরভাবে মিশে যায়। প্রতিটি শেডই হাইলি পিগমেন্টেড, ফলে লাগে খুব অল্প। এই আইশ্যাডোগুলো ভিটামিন ই সমৃদ্ধ। ফলে ত্বকের কোনও ক্ষতি হয় না। আর সবচেয়ে বড় কথা, এগুলো পকেটসই।

রেটিং

কালার পে অফ: দশে দশ

প্যাকেজিং: দশে নয়

ফর্মুলা: দশে দশ

কীভাবে ব্যবহার করবেন

আইশ্যাডো ব্লেন্ডিং ব্রাশে আপনার পছন্দের শেডটি লাগিয়ে নিন। এবার প্যালেটেই ব্রাশটি ঝেড়ে নিন যাতে অতিরিক্ত আইশ্যাডো ঝরে যায়। এতে যখন চোখের উপরে আইশ্যাডো লাগাবেন তখন থুপে থুপে থাকবে না। তারপর চোখের উপরের অংশে আইশ্যাডো লাগিয়ে নিন। আপনি চাইলে অন্যান্য শেড মিশিয়ে নানা স্টাইলিং-ও করতে পারেন।

কিট-টি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

16 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text