ADVERTISEMENT
home / বিউটি প্রোডাক্টস নিয়ে নানা তথ্য
জেটগতির যুগে ফটো-রেডি হতে গেলে এই ‘অল-ইন-ওয়ান’ মেকআপ কিটগুলোই ভরসা

জেটগতির যুগে ফটো-রেডি হতে গেলে এই ‘অল-ইন-ওয়ান’ মেকআপ কিটগুলোই ভরসা

এই মুহূর্তে আমরা সবাই ব্যস্ত। আর এই ব্যস্ততার মধ্যেও নিজেকে প্রেজেন্টাবল করে তুলতে একটু-আধটূ মেকআপ করা প্রয়োজন। অফিসের জুম কলের জন্যই হোক বা বন্ধুদের সঙ্গে চট করে একটা ভিডিও কলে দেখা করার ব্যাপারই হোক; শেষ মুহূর্তে একটু টাচ-আপ করা বা অল্প কমপ্যাক্ট আর কাজল লাগানো একটা জরুরি স্টেপ। আর সেটা করতে গিয়ে যদি আপনাকে ড্রয়ারে ঘাঁটতে হয় কোথায় রেখেছেন কমপ্যাক্ট আর কোন কোণে লুকিয়ে গেছে কাজল পেনসিল – তাহলেই মুশকিল। তবে আমরা রয়েছি আপনাদের মুশকিল-আসান। POPxo Makeup Face & Eye Kits –এর প্যালেটের সাহায্যে আপনার মেকআপ বা টাচ-আপ দুটোই করা সহজ হবে।

এই কিট-টা ঠিক কেমন?

খব কম সাজলেও ফেস কিট এবং আই মেকআপ কিট – এই দুটো তো লাগেই। আর যদি আপনি ট্রাভেল করেন, তখন একটা ছোট মেকআপ পাউচে ফেস মেকআপ আর আই মেকআপের সরঞ্জামের সব কিছু আঁটে না। তাই যদি এমন একটা প্যালেট পাওয়া যায়, যার মধ্যে যতটুকু প্রয়োজন ততটাই মেকআপ থাকবে, কিন্তু সবই এক সঙ্গে থাকবে, তাহলে বড় সুবিধে হয়। POPxo Makeup InstaGlamm Face Kit সেরকমই একটি প্যালেট যাতে রয়েছে ট্রান্সলুসেন্ট সেটিং পাউডার, দুটো দারুন ব্লাশ শেড, এবং একটি দারুন হাইলাইটার, যা আপনাকে নিমেষে সান-কিসড গ্লো দেয়। POPx Makeup face & Eye Kit-এ রয়েছে দুটি ভ্যারাইটি – Hot Damn! এবং Rise & Shine। প্রতিটি কিটে রয়েছে ট্রান্সলুসেন্ট পাউডার, ব্লাশ হাইলাইটার এবং দুটি শেডের আইশ্যাডো।

কেন এই কিট-টি এত্ত পছন্দ?

এই তিনটি কিটেই প্রতিটি প্রোডাক্ট ভিটামিন ই সমৃদ্ধ এবং ত্বকে দারুনভাবে মিশে গিয়ে আপনাকে পারফেক্ট লুক দেওয়ার জন্য খুব ভাল। প্রতিটি শেডই দারুন পিগমেন্টেড এবং ট্রান্সলুসেন্ট পাউডারটিও ত্বকে খুব সুন্দরভাবে ব্লেন্ড হয়। আর সবচেয়ে বড় কথা হল, প্রতিটি প্যালেটই পকেটসই এবং ট্র্যাভেল-ফ্রেন্ডলি।

রেটিং

কালার পে অফ: দশে দশ

ADVERTISEMENT

প্যাকেজিং: দশে নয়

ফর্মুলা: দশে দশ

কীভাবে ব্যবহার করবেন

ভাল করে মুখ পরিষ্কার করে ময়শ্চারাইজার লাগিয়ে নিন। আপনি চাইলে বেস মেকআপ করে নিতে পারেন আবার হাতে সময় বা মনে ইচ্ছে না থাকলে না-ও করতে পারেন। তার পরে আপনার মেকআপ কিটের প্রোডাক্টগুলো ব্রাশের সাহায্যে লাগান। ব্রাশ এই কিটেই রয়েছে। আপনি যদি স্বচ্ছন্দ হন, তাহলে আঙুলের সাহায্যেও অবশ্য একে একে প্রোডাক্টগুলো প্যালেট থেকে লাগাতে পারেন।

ব্যক্তিগতভাবে, POPxo InstaGlamm Face Kit-এর দুটো ব্লাশ শেড এক সঙ্গে মিশিয়ে লাগাতে আপনার বেশি ভাল লাগে। কারণ এতে একটা অন্য ধরণের সুন্দর শেড তৈরি হয় যা আমার স্কিনটোনের সঙ্গে খুব সুন্দরভাবে মানায়। মুখের উঁচু জায়গাগুলোতে হাইলাইটার লাগিয়ে নিন এবং মুখের অতিরিক্ত তেলতেলে ভাব নিমেষে লুকোতে সেটিং পাউডার বুলিয়ে নিন।

ADVERTISEMENT

POPxo Makeup Face & Eye Kit-এর দুটো প্যালেট দিন ও রাতের জন্য আলাদা আলাদা পারফেক্ট লুক দেওয়ার জন্য দারুন কাজের। Rise & Shine প্যালেটটি দিনের বেলা ব্যবহার করার জন্য খুব ভাল, অন্যদিকে Hot Damn! প্যালেটটি রাতের গর্জাস সাজের জন্য পারফেক্ট।

কিট-টি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

09 Nov 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT